Breaking News
Home / অর্থনীতি / ভালবাসা দিবস ও বসন্ত উৎসবে নতুন নারী উদ্যোক্তা গড়ে উঠার মেলা বসেছে

ভালবাসা দিবস ও বসন্ত উৎসবে নতুন নারী উদ্যোক্তা গড়ে উঠার মেলা বসেছে

প্রকৃতির দক্ষিণা দুয়ারে বইছে ফাগুনের হাওয়া। কোকিলের কণ্ঠে আজ বসন্তের আগমনী গান। ফুলে ফুলে ভ্রমরও করছে খেলা। গাছে গাছে পলাশ আর শিমুলের মেলা। সব কিছুই জানান দিচ্ছে আজ পহেলা ফাল্গুন।

আর ফাল্গুনে ফুটে উঠুক নতুন উদ্যোক্তা এই স্লোগানকে সামনে রেখে রবিরার (১৪ ফেরুয়ারি) সকাল ১০ টায় নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র আফরোজা আফরোজ ভিবা প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে মেলার উদ্বোধন করেন।

সকাল ১০টা থেকে রাত ১০ পর্যন্ত ১নং নয়াপাড়া বাবুরাইল বৌউ বাজার সংলগ্ন বেইস স্কুল প্রঙ্গন নারায়ণগঞ্জের তিন নারী উদ্যোক্তা হরফুন নাহার জলি, মহছীনা মুজিব সিমা ও নুসরাত জাহান জুঁই মেলার আয়োজন করেছেন।

মেলায় স্টোল রয়েছে ১০ থেকে ১৫টি প্রতিটি স্টোলে রয়েছে বিভিন্ন ধরনের সৌখিন জিনিসপত্র । অনুষ্ঠানের সভাপতিত্ব করেন, বিশিষ্ট সমাজ সেবক ও শিল্পপতি মজিবুর রহমান ।

এসময় প্রধান অতিথির বক্তব্যে ভিবা বলেন, আমাদের বিরোধী দলীয় নেত্রী নারী । সরকারদলীয় নেত্রী ও নারী,স্পিকার নারী,আমাদের নারায়ণগঞ্জের মেয়রও নারী । আমাদের মেয়র তিনি কাজ করে যাচ্ছেন নারীদের সাথে নিয়ে এবং পুরুষের পাশাপাশি নারীরাও পারে আগামী দিনকে সামনে নিয়ে যেতে । পুরুষরা সাহায্য করছে বলেই আজ আমাদের দেশের নারীরা উদ্যোক্তা হিসেবে কাজ করতে পাচ্ছে ।

নারী উদ্যোক্তা হরফুন নাহার জলি বলেন, আমরা চাই নতুন নতুন নারী উদ্যোক্তা তৈরি হক ।

তাহলে সমাজ ও দেশ এগিয়ে যাবে। নারী উদ্যোক্তা মহছীনা মুজিব সিমা বলেন, আগে এখানে স্কুলের মেয়েরা মেলার স্টোল দিত এইবার ই প্রথম আমরা নতুন নারী উদ্যোক্তাদের জন্য আয়োজন করেছি ।

নারী উদ্যোক্তা নুসরাত সোনিয়া বলেন, আমরা নারী উদ্যোক্তা হিসেবে গড়ে উঠতে চাই । যাতে করে পরবর্তীতে আমরাই মেলার আয়োজন করতে পারি।

নারী উদ্যোক্তা মেহেরুন নেসা বলেন, আমরা চাই আমাদের দেশের মানুষ ভালো পণ্য ব্যবহার করুক । আমরা তাদের ভালো পণ্য দিতে এবং বিশ্বাস অর্জন করতে ।

Check Also

শ্বশুরবাড়ির লোকজনের নির্যাতনে বাবার বাড়ি যাওয়ার পথে বাসে সন্তান প্রসব

শ্বশুরবাড়ির লোকজনের নির্যাতনে ঈদের আগের দিন স্বামীর বাড়ি থেকে বাসে নাটোর থেকে রাজধানীর ডেমরায় বাবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *