১৯শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৫ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
সিদ্ধিরগঞ্জে যে কাউন্সিলরা জয়ের হ্যাটট্রিক করেছেন যশোরের শার্শায় ইজিবাইক চালককে হত্যা করে বাইক ছিনতাই রাজাকার-স্বাধীনতাবিরোধীদের তালিকাসহ নতুন পেট্রোবাংলা আইন আসছে ইসি গঠন নিয়ে রাষ্ট্রপতির কাছে চার প্রস্তাব দিলো আ’লীগ না‌রায়ণগঞ্জ সি‌টি নির্বাচন- ঐক‌্যবদ্ধ ১৮নং ওয়ার্ডবাসী নির্বা‌চিত কর‌লো মুন্না‌কে, নেপ‌থ্যে লাভলু-রানা না’গঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে বিজয়ী মেয়র ডাঃ সেলিনা হায়াত আইভীকে বাংলাদেশ মহিলা পরিষদের উষ্ণ অভিনন্দন বেনাপোল বন্দরে আমদানিকৃত পন্যবাহী ট্রাক থেকে হেলপারের লাশ উদ্ধার নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কমিটি বিলুপ্ত ঘোষণা ২৭টি ওয়ার্ডে কাউন্সিলর আগামী পাঁচ বছরের জন্য যারা নেতৃত্ব দিবেন নাসিক নির্বাচনে তৃতীয় বারের মত আইভী জয়ী
  • প্রচ্ছদ
  • অপরাধ >> আইন আদালত >> ছবি ঘর >> টপ নিউজ
  • “৮ মাসের শিশু” অপহরণের ৭২ ঘন্টার মধ্যে ঢাকার উত্তরা থেকে উদ্ধার
  • “৮ মাসের শিশু” অপহরণের ৭২ ঘন্টার মধ্যে ঢাকার উত্তরা থেকে উদ্ধার

    নারায়ণগঞ্জের ফতুল্লা থেকে “৮ মাসের শিশু” অপহরণের ৭২ ঘন্টার মধ্যে ঢাকার উত্তরা হতে উদ্ধারসহ মূল অপহরণকারীকে গ্রেফতার করেছে র‌্যাব-১১।

    র‌্যাব-১১ লেঃ কর্ণেল অধিনায়ক তানভীর মাহমুদ পাশার স্বাক্ষরিত এক প্রেস রিলিজের মাধ্যমে আজ ১৩ জানুয়ারি এ তথ্য জানানো হয়।

    প্রেস রিলিজে জানা যায়, গত ৯ জানুয়ারি ২০২২ তারিখে নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানাধীন মাসদাইর এলাকা হতে গার্মেন্টস কর্মী রুবেল ও রেখা দম্পতির ৮ মাসের শিশুপুত্র জুবায়ের আহম্মেদ তাদের প্রতিবেশী ভাড়াটিয়া কর্তৃক অপহৃত হয়। এ ঘটনায় ভিকটিমের মা বাদী হয়ে ফতুল্লা থানায় একটি অপহরণ মামলা দায়ের করে, যার মামলা নং-২৬, তারিখ ১০/০১/২০২২। এই ঘটনা জাতীয় ও স্থানীয় বিভিন্ন গণমাধ্যমে সংবাদ আকারে প্রকাশিত হয় যা ব্যাপক আলোড়ন সৃষ্টি করে।

    গত ১২ জানুয়ারি র‌্যাব সদর দপ্তরের সহায়তায় র‌্যাব-১১ এর একটি চৌকষ আভিযানিক দল ঢাকা জেলার উত্তরা এলাকায় অভিযান পরিচালনা করে চা ল্যকর এই অপহরণ মামলার ভিকটিম ৮ মাসের শিশু জুবায়ের হাসানকে উদ্ধারসহ মামলার প্রধান আসামী অপহরণকারী জাকির হোসেন (৩৬), পিতা- মোঃ আকবর আলী, গ্রাম- কুল্লাব, পোঃ- বিরুনীয়া, থানা- ভালুকা, জেলা- ময়মনসিংহ’কে গ্রেফতার করে ।

    প্রেস রিলিজে আরো জানা যায়, অপহরণকারী জাকির হোসেন ও তার স্ত্রী নাজমা খাতুন ৪ মাস পূর্বে ভিকটিমের বাসার পাশে নিজেদের আসল পরিচয় গোপন করে “জাহাঙ্গীর ও রোজিনা” ছদ্দনাম ব্যবহার করে একত্রে ভাড়া বাসায় বসবাস করে আসছিল। তখন থেকেই জাকির ও তার স্ত্রী নাজমা ভিকটিম সহ আসেপাশের শিশুদের অপহণের পরিকল্পনা করে আসছিল। এরপর সুযোগ বুঝে গ্রেফতারকৃত জাকির ও তার স্ত্রী কৌশলে শিশু জুবায়েরকে অপহরণ পূর্বক পালিয়ে যায়। এ সময়ে গ্রেফতারকৃত জাকির শিশু জুবায়েরকে নিয়ে নারায়ণগঞ্জ, গাজীপুর ও সর্বশেষ ঢাকার বিভিন্ন স্থানে আত্মগোপন করছিল। সর্বশেষ গত ১২ জানুয়ারি ২০২২ তারিখে র‌্যাব সদর দপ্তরের সহায়তায় র‌্যাব-১১ এর একটি চৌকষ আভিযানিক দল ঢাকা জেলার উত্তরা এলাকায় অভিযান পরিচালনা করে চা ল্যকর এই অপহরণ মামলার ভিকটিম ০৮ মাসের শিশু জুবায়ের আহম্মেদকে উদ্ধারসহ মামলার প্রধান আসামী অপহরণকারী জাকির হোসেন (৩৬) কে গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতারকৃত জাকিরের স্ত্রী মামলার অন্যতম আসামী নাজমা খাতুন গ্রেফতার এড়ানোর জন্য দেশের ভিন্ন স্থানে আত্মগোপনে আছে। তাকে গ্রেফতারের জন্য র‌্যাব-১১ সচেষ্ট রয়েছে।

    গ্রেফতারকৃত আসামীকে সংশ্লিষ্ট মামলার তদন্তকারী কর্মকর্তার নিকট হস্তান্তর কার্যক্রম প্রক্রিয়াধীন।

    আরও পড়ুন