১৯শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৫ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
সিদ্ধিরগঞ্জে যে কাউন্সিলরা জয়ের হ্যাটট্রিক করেছেন যশোরের শার্শায় ইজিবাইক চালককে হত্যা করে বাইক ছিনতাই রাজাকার-স্বাধীনতাবিরোধীদের তালিকাসহ নতুন পেট্রোবাংলা আইন আসছে ইসি গঠন নিয়ে রাষ্ট্রপতির কাছে চার প্রস্তাব দিলো আ’লীগ না‌রায়ণগঞ্জ সি‌টি নির্বাচন- ঐক‌্যবদ্ধ ১৮নং ওয়ার্ডবাসী নির্বা‌চিত কর‌লো মুন্না‌কে, নেপ‌থ্যে লাভলু-রানা না’গঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে বিজয়ী মেয়র ডাঃ সেলিনা হায়াত আইভীকে বাংলাদেশ মহিলা পরিষদের উষ্ণ অভিনন্দন বেনাপোল বন্দরে আমদানিকৃত পন্যবাহী ট্রাক থেকে হেলপারের লাশ উদ্ধার নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কমিটি বিলুপ্ত ঘোষণা ২৭টি ওয়ার্ডে কাউন্সিলর আগামী পাঁচ বছরের জন্য যারা নেতৃত্ব দিবেন নাসিক নির্বাচনে তৃতীয় বারের মত আইভী জয়ী
  • প্রচ্ছদ
  • অপরাধ >> চট্টগ্রাম >> ছবি ঘর >> টপ নিউজ >> দেশজুড়ে
  • সোনাগাজীর আমিরাবাদে জাহাঙ্গীর নামে একজনকে পিটিয়ে আহত
  • সোনাগাজীর আমিরাবাদে জাহাঙ্গীর নামে একজনকে পিটিয়ে আহত

    সোনাগাজী (ফেনী) প্রতিনিধি :- পারিবারিক বিরোধের জের ধরে ফেনীর সোনাগাজী উপজেলার আমিরাবাদ ইউনিয়নের সোনাপুর বাদামতলী নামক স্থানে সহোদর ভাইদের অতর্কিত হামলায় মাইন উদ্দিন জাহাঙ্গীর (৩৮) নামে একজন গুরুতর আহত। ঘটনার সূত্রে জানা যায়, সম্পত্তি ভাগবাটোয়ারা সংক্রান্ত পূর্ব বিরোধের কারণে জাহাঙ্গীরের সাথে তার ভাইদের সাথে ফেনীর আদালতে ৪টা মামলা চলমান রয়েছে।

    জাহাঙ্গীরের স্ত্রী পারুল আক্তার জানান, তার ভাশুর ও দেবর তারা আইনকানুন মানেনা, সবসময় গায়ে পড়ে ঝগড়াবিবাদ ও মারামারি এবং সম্পত্তি জবরখবর করার চেষ্টা করে। এর আগেও কয়েক দফায় তারা হামলা মামলা করে আমাদের হয়রানি করেছে। গত ৩০ ডিসেম্বর শুক্রবার সকাল সাডে ১১টায় স্থানীয় বাদামতলী বাজার থেকে বাড়ীতে যাওয়ার পথে (বাড়ীর দরজায়) পথরোধ করে লাঠিসোঁটা, দা ও কিরিচ নিয়ে আলাউদ্দিন (৪৭), জসিম উদ্দিন (৫০), দাউদ (৩৫) ও আমজাদ (৩২) পিয়াস (১৯) ও পরিবারের মহিলা সদস্যরা সহ ৮/৯ জন সংঘবদ্ধ হয়ে অতর্কিত হামলা করে জাহাঙ্গীরকে হত্যার উদ্দেশ্যে হামলা চালিয়ে গুরুতর আহত করে।

    এসময় জাহাঙ্গীরের শৌর চিৎকার শুনে তার স্ত্রী পারুল আক্তার, জয়নাল, মিলন সহ এলাকাবাসী এগিয়ে আসলে সে প্রাণে রক্ষা পায়। পারুল জানান, তাকেও বর্ণিত অভিযুক্তরা মারধোর করে ও শ্লীলতাহানির চেষ্টা চালায়। গুরুতর আহত জাহাঙ্গীরকে চিকিৎসার জন্য সোনাগাজী হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে ফেনী সদর হাসপাতালে প্রেরণ করেন ও পরে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণের পরামর্শ দেন।

    এই বিষয়ে সোনাগাজী থানায় মৌখিক অভিযোগ দিয়েছেন জাহাঙ্গীরের স্ত্রী পারুল আক্তার, সোনাগাজী থানার সহঃ উপ-পুলিশ পরিদর্শক মোঃ আবদুল মতিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান- আমি তাকে গুরুতর আহত দেখে প্রথমে হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসার পরামর্শ দিয়েছি। এই বিষয়ে মামলা দায়ের করার প্রস্তুতি চলছে বলে জানান ভিকটিম জাহাঙ্গীর।

    আরও পড়ুন