১৯শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৫ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
সিদ্ধিরগঞ্জে যে কাউন্সিলরা জয়ের হ্যাটট্রিক করেছেন যশোরের শার্শায় ইজিবাইক চালককে হত্যা করে বাইক ছিনতাই রাজাকার-স্বাধীনতাবিরোধীদের তালিকাসহ নতুন পেট্রোবাংলা আইন আসছে ইসি গঠন নিয়ে রাষ্ট্রপতির কাছে চার প্রস্তাব দিলো আ’লীগ না‌রায়ণগঞ্জ সি‌টি নির্বাচন- ঐক‌্যবদ্ধ ১৮নং ওয়ার্ডবাসী নির্বা‌চিত কর‌লো মুন্না‌কে, নেপ‌থ্যে লাভলু-রানা না’গঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে বিজয়ী মেয়র ডাঃ সেলিনা হায়াত আইভীকে বাংলাদেশ মহিলা পরিষদের উষ্ণ অভিনন্দন বেনাপোল বন্দরে আমদানিকৃত পন্যবাহী ট্রাক থেকে হেলপারের লাশ উদ্ধার নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কমিটি বিলুপ্ত ঘোষণা ২৭টি ওয়ার্ডে কাউন্সিলর আগামী পাঁচ বছরের জন্য যারা নেতৃত্ব দিবেন নাসিক নির্বাচনে তৃতীয় বারের মত আইভী জয়ী
  • প্রচ্ছদ
  • Uncategorized >> অপরাধ >> ছবি ঘর >> টপ নিউজ >> ঢাকা >> দেশজুড়ে
  • টঙ্গী ইকো গার্মেন্টসের লাইনচীপ মোতালেবের বিরুদ্ধে চাকুরী দেওয়ার নাম করে এক নারীকে ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠেছে
  • টঙ্গী ইকো গার্মেন্টসের লাইনচীপ মোতালেবের বিরুদ্ধে চাকুরী দেওয়ার নাম করে এক নারীকে ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠেছে

    হাসান- টঙ্গী রিপোর্টার : গাজীপুর মহানগর টঙ্গী পূর্ব থানাধীন বিসিক শিল্পনগরীর ইকো এ্যাপারেল গার্মেন্টসের লাইন চিপ মোঃ মোতালেব মিয়ার বিরুদ্ধে ধর্ষণে চেষ্টার অভিযোগ উঠেছে।

    গত ২৫ শে ডিসেম্বর বিকাল ৫ ঘটিকার সময় টঙ্গী বাজার একটি আবাসিক হোটেলের মধ্যে নিয়ে ধর্ষণের চেষ্টা করে বলে জানা যায়। এ বিষয়ে ভূক্তভোগী সাথে কথা হলে তিনি জানান আমি চাকুরির জন্য ইকো গার্মেন্টসে গেলে আমার ইন্টারভিউ নেয় লাইন চিপ মোতালেব। পরে আমার মোবাইল নম্বর রাখে মোতালেব তখন থেকে সে আমাকে মাঝে মধ্যে ফোন দিয়ে দেখা করতে বলতো।

    গত ২৫ শে ডিসেম্বর ফোন আসতে বলে টঙ্গী বাজারে,আমি সরল বিশ্বাসে টঙ্গী বাজারে যায়। লাইন চিপ মোতালেব আগে থেকেই আবাসিক হোটেলের একটি রুম ভাড়া করে রাখে আমার অজান্তেই। আমাকে বলে চলো এক জায়গা নিরিবিলি বসে কথা বলি। আমি সরল বিশ্বাসে তার সাথে যায়, আমি যখন দেখি যে এটা একটা খালী রুম তখন জিজ্ঞাসা করি আপনি আমাকে কোথায় নিয়ে আসছেন, তখন মোতালেব বলে অসুবিধা নেই এটা নিরিবিলি জায়গা এই বলে রুমের দরজা লাগিয়ে দিয়েই আমকে জাপটে ধরে।

    আমি বলি আপনি কি করচ্ছেন আমাকে ছাড়েন নইলে আমি চিৎকার দিবো। কিন্তু মোতালেব আমাকে ছাড়ে না প্রায় ১০ মিনিট ধস্তাধস্তির পরে তার কাছ থেকে আমি ছুটতে সক্ষম হই। তখন আমি তড়িঘড়ি করে দরজা খুলে কান্না করতে করতে বাহিরে চলে আসি। লাইন চিপ মোতালেব একজন লম্পট সে এই রকম অনেক মেয়ের জীবন নষ্ট করেছে বলে জানতে পারি। আমি এর বিচার চাই। আমার মতো অন্য মেয়েকে যেন আর কোন দিন এমন কাজ করতে না পারে, তার দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানাই।

    এ বিষয়ে খোজখবর নিয়ে জানা যায় লাইন চিপ মোতালেব একজন লম্পট লুচ্চা ও প্রতারক তার বিরুদ্ধে এমন হাজারো অভিযোগ রয়েছে। ইকো গার্মেন্টসের একাধিক মেয়ের সাথে কথা হলে কেউ মুখ খুলতে রাজী হয় না তার ভয়ে।

    নাম প্রকাশ না করার শর্তে একাধিক মেয়ে জানায় মোতালেব মালিকের আত্মীয় পরিচয় দেয়, সেই জন্য ভয়ে কেউ কথা বলে না, কথা বললে চাকুরী থাকবে না সে অনেক ক্ষমতাশালী। সে ফ্লোরের যে মেয়েকেই পছন্দ হয় তাকেই সে ব্যবহার করে আর যদি কোন মেয়ে রাজী না হয় তাহলে তাকে চাকরি থেকে অব্যাহতির ভয় দেখায়। এ বিষয়ে লাইন চিপ মোতালেবের সাথে কথা বলতে চাইলে তিনি কথা বলতে রাজি হয় নি। (ধারাবাহিক চলবে)

    আরও পড়ুন