১৯শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৫ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
সিদ্ধিরগঞ্জে যে কাউন্সিলরা জয়ের হ্যাটট্রিক করেছেন যশোরের শার্শায় ইজিবাইক চালককে হত্যা করে বাইক ছিনতাই রাজাকার-স্বাধীনতাবিরোধীদের তালিকাসহ নতুন পেট্রোবাংলা আইন আসছে ইসি গঠন নিয়ে রাষ্ট্রপতির কাছে চার প্রস্তাব দিলো আ’লীগ না‌রায়ণগঞ্জ সি‌টি নির্বাচন- ঐক‌্যবদ্ধ ১৮নং ওয়ার্ডবাসী নির্বা‌চিত কর‌লো মুন্না‌কে, নেপ‌থ্যে লাভলু-রানা না’গঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে বিজয়ী মেয়র ডাঃ সেলিনা হায়াত আইভীকে বাংলাদেশ মহিলা পরিষদের উষ্ণ অভিনন্দন বেনাপোল বন্দরে আমদানিকৃত পন্যবাহী ট্রাক থেকে হেলপারের লাশ উদ্ধার নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কমিটি বিলুপ্ত ঘোষণা ২৭টি ওয়ার্ডে কাউন্সিলর আগামী পাঁচ বছরের জন্য যারা নেতৃত্ব দিবেন নাসিক নির্বাচনে তৃতীয় বারের মত আইভী জয়ী
  • প্রচ্ছদ
  • অপরাধ >> খুলনা >> ছবি ঘর >> টপ নিউজ >> দেশজুড়ে
  • বান্দরবান থেকে নিখোঁজ হওয়া কিশোরী বেনাপোলে উদ্ধার
  • বান্দরবান থেকে নিখোঁজ হওয়া কিশোরী বেনাপোলে উদ্ধার

    বেনাপোল প্রতিনিধি :
    বান্দরবান জেলার লামা থানা এলাকা থেকে নিখোঁজ উওয়াইমে মারমা (১৭) নামে এক কিশোরী নিখোঁজ হওয়ার ৬ দিন পর বেনাপোল থেকে উদ্ধার করেছে পুলিশ।
    সোমবার সকালে বেনাপোল বাজার এলাকা থেকে পোর্ট থানার পুলিশ উদ্ধার করে। এ সময় সোলাইমান (২০) নামে এক যুবকে আটক করা হয়।

    উদ্ধার হওয়া কিশোরী বান্দরবান জেলা লামা থানার ইয়াংছা বড় পাড়া গ্রামের মংছিং মারমার মেয়ে।
    আটক সোলাইমান বেনাপোল পৌর সভার দূর্গাপুর গ্রামের আবু হাসেম এর ছেলে।

    বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ মামুন খান জানান, উওয়াইমে মারমা নামে এক কিশোরী বান্দরবান থেকে নিখোঁজ হয়। পরে তার অবিভাবকরা লামা থানা অভিযোগ দায়ের করেন। সেখান থেকে বিভিন্ন থানায় ছবি পাঠানো হয়। দীর্ঘ ৬ দিন পর আজ বেনাপোল বাজার থেকে তাকে উদ্ধার করা হয়েছে। এ সময় তার সাথে থাকা সোলাইমান নামে এক যুবকে আটক করা হয়েছে। লামা থানায় সংবাদ দেওয়া হয়েছে। সেখান থেকে পুলিশের একটি টিম রওনা হয়েছে। তাদের কাছে হস্তান্তর করা হবে।

    আরও পড়ুন