১৯শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৫ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
সিদ্ধিরগঞ্জে যে কাউন্সিলরা জয়ের হ্যাটট্রিক করেছেন যশোরের শার্শায় ইজিবাইক চালককে হত্যা করে বাইক ছিনতাই রাজাকার-স্বাধীনতাবিরোধীদের তালিকাসহ নতুন পেট্রোবাংলা আইন আসছে ইসি গঠন নিয়ে রাষ্ট্রপতির কাছে চার প্রস্তাব দিলো আ’লীগ না‌রায়ণগঞ্জ সি‌টি নির্বাচন- ঐক‌্যবদ্ধ ১৮নং ওয়ার্ডবাসী নির্বা‌চিত কর‌লো মুন্না‌কে, নেপ‌থ্যে লাভলু-রানা না’গঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে বিজয়ী মেয়র ডাঃ সেলিনা হায়াত আইভীকে বাংলাদেশ মহিলা পরিষদের উষ্ণ অভিনন্দন বেনাপোল বন্দরে আমদানিকৃত পন্যবাহী ট্রাক থেকে হেলপারের লাশ উদ্ধার নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কমিটি বিলুপ্ত ঘোষণা ২৭টি ওয়ার্ডে কাউন্সিলর আগামী পাঁচ বছরের জন্য যারা নেতৃত্ব দিবেন নাসিক নির্বাচনে তৃতীয় বারের মত আইভী জয়ী
  • প্রচ্ছদ
  • অর্থনীতি >> ছবি ঘর >> টপ নিউজ
  • বসুন্ধরায় ঢাকা ব্যাংকের ১০৮তম শাখার উদ্বোধন
  • বসুন্ধরায় ঢাকা ব্যাংকের ১০৮তম শাখার উদ্বোধন

    রাজধানীর অভিজাত এলাকা বসুন্ধরায় ঢাকা ব্যাংকের ১০৮তম শাখার (বসুন্ধরা শাখা) উদ্বোধন করা হয়েছে। বুধবার সকালে বসুন্ধরা এ ব্লকে অবস্থিত ইউনিয়ন টাওয়ারে রিবন কেটে এর উদ্বোধন করেন ব্যাংকের চেয়ারম্যান আবদুল হাই সরকার। অনুষ্ঠানে দেশের বৃহৎ শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। এতে স্বাগত বক্তব্য রাখেন ব্যাংকের এমডি মো. এমরানুল হক।

    বসুন্ধরা এলাকায় শাখা খোলায় ব্যাংকের পরিচালনা পর্ষদের সকল সদস্য ও ব্যবস্থাপনা কর্তৃপক্ষকে ধন্যবান জানান এবং ব্যাংকটির সাফল্য কামনা করেন বসুন্ধরা গ্রুপের এমডি সায়েম সোবহান আনভীর। পরে কেক কাটা অনুষ্ঠানে যোগ দেন বসুন্ধরা গ্রুপের এমডি।
    বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর বলেন, ‘ঢাকা ব্যাংকের বসুন্ধরা শাখার জন্য শুভ কামনা। আশা করি, বসুন্ধরা গ্রুপ ও ঢাকা ব্যাংক একে অপরের প্রতি সহযোগিতা অব্যাহত থাকবে। আমি ঢাকা ব্যাংকের পর্ষদকে ধন্যবাদ জানাই। বিশেষ করে এমডি এমরানুল হককে। তার কর্মদক্ষতার মাধ্যমে ঢাকা ব্যাংক আইএফসি অ্যাওয়ার্ড অর্জন করেছে।’

    ব্যাংকের চেয়ারম্যান আবদুল হাই সরকার বলেন, আমরা খুবই আনন্দিত যে আজ সায়েম সোবহান আনভীরকে এই অনুষ্ঠানে পেয়েছি। এজন্য আমরা কৃতজ্ঞতাও প্রকাশ করছি। তিনি বলেন, ১০ বছর আগে আমরা বসুন্ধরা এলাকায় শাখা খোলার চেষ্টা করেছিলাম। সে সময় আমরা একটি বাসা ভাড়াও নিয়েছিলাম। তবে তখন আর শাখা খোলা সম্ভব হয়নি।

    গ্রাহকদের উদ্দেশ্যে তিনি বলেন, আপনারাই ব্যাংকের প্রাণ। আপনারা যদি ব্যাংকে না আসেন তাহলে এখানে শাখা খোলার উদ্দেশ্যই ব্যাহত হবে। এ ব্যাংকের উন্নতি ও ভবিষ্যৎ আপনাদের ওপরে নির্ভর করছে। কারণ, ব্যাংক মানেই গ্রাহক। আর গ্রাহক ছাড়া ব্যাংকও শূন্য। আপনাদের যতটুকু সেবা দরকার, তার চেয়ে বেশি দিতেই আমরা সচেষ্ট থাকবো। আপনারা ঢাকা শহরকে যেভাবে ভালোবাসেন, একইভাবে ঢাকা-ব্যাংককেও ভালোবাসবেন বলে বিশ্বাস করি।

    অনুষ্ঠানে স্বাগত বক্তব্যে ব্যাংকের বিভিন্ন অগ্রগতি তুলে ধরেন ব্যাংকের এমডি মো. এমরানুল হক। আরও বক্তব্য রাখেন ঢাকা ব্যাংকের প্রতিষ্ঠাতা ভাইস চেয়ারম্যান এটিএম হায়াতুজ্জামান খান ও পরিচালক আলতাফ হোসন সরকার প্রমুখ।

    আরও পড়ুন