১৯শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৫ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
সিদ্ধিরগঞ্জে যে কাউন্সিলরা জয়ের হ্যাটট্রিক করেছেন যশোরের শার্শায় ইজিবাইক চালককে হত্যা করে বাইক ছিনতাই রাজাকার-স্বাধীনতাবিরোধীদের তালিকাসহ নতুন পেট্রোবাংলা আইন আসছে ইসি গঠন নিয়ে রাষ্ট্রপতির কাছে চার প্রস্তাব দিলো আ’লীগ না‌রায়ণগঞ্জ সি‌টি নির্বাচন- ঐক‌্যবদ্ধ ১৮নং ওয়ার্ডবাসী নির্বা‌চিত কর‌লো মুন্না‌কে, নেপ‌থ্যে লাভলু-রানা না’গঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে বিজয়ী মেয়র ডাঃ সেলিনা হায়াত আইভীকে বাংলাদেশ মহিলা পরিষদের উষ্ণ অভিনন্দন বেনাপোল বন্দরে আমদানিকৃত পন্যবাহী ট্রাক থেকে হেলপারের লাশ উদ্ধার নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কমিটি বিলুপ্ত ঘোষণা ২৭টি ওয়ার্ডে কাউন্সিলর আগামী পাঁচ বছরের জন্য যারা নেতৃত্ব দিবেন নাসিক নির্বাচনে তৃতীয় বারের মত আইভী জয়ী
  • প্রচ্ছদ
  • অন্যান্য >> এক্সক্লসিভ >> ছবি ঘর >> টপ নিউজ
  • যে কোনো অপরাধ, দুর্যোগ মোকাবেলায় কাজ করে পুলিশ: জাহিদ পারভেজ
  • যে কোনো অপরাধ, দুর্যোগ মোকাবেলায় কাজ করে পুলিশ: জাহিদ পারভেজ

    স্টাফ রিপোর্ট: অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) জাহিদ পারভেজ বলেছেন, নারায়ণগঞ্জ জেলাটি ব্যবসায়িক জোন হওয়ায় অনেক ভাসমান লোক এখানে থাকে, প্রায় এক কোটির বেশী লোক এখানে বসবাস করে। কিন্তু জনসংখ্যার তুলনায় পুলিশের জনবল খুবই কম। বর্তমান সরকার ক্ষমতায় আসার পর পুলিশের সংখ্যা বৃদ্ধি করার পরও পুলিশের জনবল প্রয়োজনের তুলনায় কম। তারপরও সীমিত এ জনবল দিয়ে যে কোনো অপরাধ, দুর্যোগ মোকাবেলায় সর্বাত্মক কাজ করছে পুলিশ।

    ইয়ার্ন মার্চেন্টস এসোসিয়েশন কর্তৃক আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। মঙ্গলবার (২১ ডিসেম্বর) সকালে ইয়ার্ন মার্চেন্টস এসোসিয়েশনের টানবাজারস্থ কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

    জাহিদ পারভেজ বলেন, বাংলাদেশের অন্যতম গুরুত্বপূর্ণ একটি এসোসিয়েশন হচ্ছে ইয়ার্ন মার্চেন্টস এসোসিয়েশন। নয়ামাটি, টানবাজার হচ্ছে অত্যন্ত প্রাচীন, পুরোনো একটি ব্যবসাকেন্দ্র। আপনাদের নিরাপত্তা নিশ্চিতের পুরো দায়িত্ব রাষ্ট্রের তথা বাংলাদেশ পুলিশের। আমরা আমাদের সর্বাত্মক সহযোগিতা অব্যাহত রাখবো, তবে মুল কাজ করতে হবে আপনাদের তথা ব্যবসায়ীদের।

    তিনি বলেন, আপনারা এখানে অতিরিক্ত পুলিশ মোতায়েনের দাবি জানিয়েছেন, কিন্তু জনবল কম থাকায় তা সম্ভব হচ্ছে না। কেননা ক্ষুদ্র এ জনবল দিয়েই পুলিশ বাহিনীর নিয়মিত কাজের পাশাপাশি জাতীয় ও স্থানীয় সকল দুর্যোগ মোকাবেলায় কাজ করতে হয়।

    তিনি আরও বলেন, আপনারা ব্যবসায়ীরা এলাকাবাসীদের সাথে নিযে কমপক্ষে ৪/৫জন সিকিউরিটি গার্ড নিয়োগ করেন। সিকিউরিটি গার্ড থাকলে অপরাধ অনেকাংশে কমে আসবে এ এলাকায়।এর পাশাপাশি আমরাও আমাদের পুলিশ ফাড়ির কার্যক্রম আরো জোরদার করবো।
    ইয়ার্ন মার্চেন্টস এসোসিয়েশেনের সভাপতি লিটন সাহার সভাপতিত্বে এতে আরও উপস্থিত ছিলেন সাবেক সভাপতি এম সোলায়মান, আসলাম, আশু, ফারুকসহ সংগঠনের সকল সদস্যবৃন্দ।

    আরও পড়ুন