১৯শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৫ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
সিদ্ধিরগঞ্জে যে কাউন্সিলরা জয়ের হ্যাটট্রিক করেছেন যশোরের শার্শায় ইজিবাইক চালককে হত্যা করে বাইক ছিনতাই রাজাকার-স্বাধীনতাবিরোধীদের তালিকাসহ নতুন পেট্রোবাংলা আইন আসছে ইসি গঠন নিয়ে রাষ্ট্রপতির কাছে চার প্রস্তাব দিলো আ’লীগ না‌রায়ণগঞ্জ সি‌টি নির্বাচন- ঐক‌্যবদ্ধ ১৮নং ওয়ার্ডবাসী নির্বা‌চিত কর‌লো মুন্না‌কে, নেপ‌থ্যে লাভলু-রানা না’গঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে বিজয়ী মেয়র ডাঃ সেলিনা হায়াত আইভীকে বাংলাদেশ মহিলা পরিষদের উষ্ণ অভিনন্দন বেনাপোল বন্দরে আমদানিকৃত পন্যবাহী ট্রাক থেকে হেলপারের লাশ উদ্ধার নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কমিটি বিলুপ্ত ঘোষণা ২৭টি ওয়ার্ডে কাউন্সিলর আগামী পাঁচ বছরের জন্য যারা নেতৃত্ব দিবেন নাসিক নির্বাচনে তৃতীয় বারের মত আইভী জয়ী
  • প্রচ্ছদ
  • এক্সক্লসিভ >> ছবি ঘর >> টপ নিউজ >> রাজনীতি
  • মৎস্যজীবী দলের দ্বি-বার্ষিক কর্মী সম্মেলন অনুষ্ঠিত
  • মৎস্যজীবী দলের দ্বি-বার্ষিক কর্মী সম্মেলন অনুষ্ঠিত

    কাশিপুর ইউনিয়ন মৎস্যজীবী দলের দ্বি-বার্ষিক কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে মো. মোখলেছুর রহমানকে সভাপতি ও মো. শাহ জালালকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে ২৫ সদস্য বিশিষ্ট কমিটি ইউনিয়ন কমিটি ঘোষণা করা হয়েছে।

    বুধবার (২২ ডিসেম্বর) বিকেলে কাশিপুর ইউনিয়ন মৎস্যজীবী দলের উদ্যোগে ইউনিয়নের গাঙ্গুলি বাড়ি এলাকায় এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

    সম্মেলনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা মৎস্যজীবী দলের আহবায়ক এড. এইচ এম আনোয়ার প্রধান।
    নবগঠিত কমিটির নেতৃবৃন্দরা হলেন, সিনিয়র সহ-সভাপতি মো. আসাদুজ্জামান, সহ-সভাপতি আব্দুল জব্বার, ফেরদৌস, শরীফ হোসেন, মিজানুর রহমান পাপ্পু, নুরুল হক সিকদার, সহ সম্পাদক মাসুম, সালাউদ্দিন, আশরাফুল ইসলাম নান্নু, যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর আলম বাবু, রফিক, দপ্তর সম্পাদক কাজী রুবেল, , সাংগঠনিক সম্পাদক হৃদয়, সহ-সাংগঠনিক সম্পাদক রিপন, , রকেট, প্রচার সম্পাদক খলিল উল্লাহ অনিক, সদস্য আলমগীর, জলিল, শাহীন।

    থানা যুবদলের সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলমের স ালনায় এতে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ফতুল্লা থানা মৎস্যজীবী দল সভাপতি মো. রাসেল প্রধান, সাধারণ সম্পাদক ওমর ফারুক নাঈম খান, জেলা ছাত্রদল নেতা মো. কায়েস আহম্মেদ পল্লব।
    আরও উপস্থিত ছিলেন জাতীয়তাবাদী স্বাধীন দল কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি আফজাল হোসেন, ফতুল্লা থানা যুবদলের সাবেক সাংস্কৃতিক সম্পাদক রানা মুন্সি, ফতুল্লা থানা ছাত্রদলের সাবেক সদস্য সচিব রিয়াদ হোসেন প্রমুখ।

    সম্মেলনের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করা হয়। পরে বিএনপি চেয়ারপার্সন বেগম জিয়ার রোগমুক্তি, কারামুক্তি, সুস্থ্যতাসহ তারেক রহমান ও জিয়া পরিবারের সকল সদস্যদের সুস্থতা কামনা ও সারাদেশে কারা নির্যাতিত সকল নেতাকর্মীর মুক্তি কামনায় বিশেষ দোয়া পরিচালিত হয়। একইসাথে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান, আরাফাত রহমান কোকোসহ জিয়া পরিবারের মৃত সকল সদস্যের রূহের মাগফেরাত কামনা করা হয়।

    আরও পড়ুন