১৬ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ২রা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
ইভিএমের মাধ্যমে ভোট গ্রহন চলছে, ভোটারদের উপস্থিতি কম অমিক্রন প্রতিরোধে বেনাপোল ইমিগ্রেশন উদাসীন ! “৮ মাসের শিশু” অপহরণের ৭২ ঘন্টার মধ্যে ঢাকার উত্তরা থেকে উদ্ধার অনলাইন নয়, জবিতে ক্লাস চলবে সশরীরে স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় নেতৃবৃন্দের মিছিল ও জনসংযোগ করেন সাপাহার মডেল প্রেসক্লাবের কমিটি গঠন : সভাপতি মনিরুল, সম্পাদক নিখিল মাদারীপুরে প্রধান শিক্ষিকার নামে অনিয়মের অভিযোগ!! ব্যবস্থা নিচ্ছেনা স্থানীয় প্রশাসন শার্শা সদর ইউনিয়নে নব-নির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের দায়িত্বভার গ্রহন ঢাবিতে ‘সেকেন্ড টাইম’ পরীক্ষার দাবিতে শিক্ষার্থীদের অবস্থান জনপ্রতিনিধিরা জনগনের নিকট দায়বদ্ধ – আনোয়ার হোসেন
  • প্রচ্ছদ
  • অন্যান্য >> এক্সক্লসিভ >> ছবি ঘর >> টপ নিউজ
  • আমাদের ভাগ্য ভালো আমরা এমন এসপি পেয়েছি : এম সোলায়মান
  • আমাদের ভাগ্য ভালো আমরা এমন এসপি পেয়েছি : এম সোলায়মান

    স্টাফ রিপোর্ট: ইয়ার্ন মার্চেন্টস এসোসিয়েশনের সাবেক সভাপতি এম সোলায়মান বলেছেন, বর্তমান পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম অত্যন্ত ভালো লোক। আমাদের ভাগ্য ভালো, আমাদের সৌভাগ্য আমরা এমন এসপি পেয়েছি। উনাকে আমি ব্যক্তিগতভাবে জানি, উনি অত্যন্ত ভালো লোক।

    মাদক, চুরি, ছিনতাইসহ সকল অপকর্মে রোধে জেলা পুলিশের সাথে ইয়ার্ন মার্চেন্টস এসোসিয়েশন কর্তৃক আয়োজিত মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

    মঙ্গলবার (২১ ডিসেম্বর) সকালে টানবাজার এলাকায় জাহাঙ্গীর আলম মিনি কমিউনিটি সেন্টারের ৫ম তলায় এ সভা অনুষ্ঠিত হয়।
    তিনি বলেন, টানবাজারে বিগত ৫ বছর যাবৎ মাদকের উৎপাত কমে গিয়েছিলো, কিন্তু গত ১ বছর যাবৎ আবার এটা মাথাচাড়া দিয়ে উঠছে। আমি ১০ বছর যাবৎ পুলিশিং কমিটির সভাপতি, অনেক কাজ করেছি মাদক নিয়ে, কিন্তু ইদানিং দেখা যাচ্ছে অন্যান্য এলাকার তুলনায় টানবাজারে মাদকের ছড়াছড়ি বেশী, বিশেষ করে সন্ধ্যার পরে মাদকের আড্ডা বসে এ এলাকায়। আমাদের যে ফাড়ি আছে, এটার কোনো এক্টিভিটিস্ট নেই।

    তিনি আরও বলেন, আমাদের ভাগ্য ভালো, আমাদের সৌভাগ্য আমরা এমন এসপি পেয়েছি। উনাকে আমি ব্যক্তিগতভাবে জানি, উনি অত্যন্ত ভালো লোক। উনি অ্যাকশন নিলে ৭ দিনের মধ্যে মাদক এই এলাকা থেকে দুর হয়ে যাবে। উনাদের কাছে রিকোয়েস্ট থাকবে, ফাড়িটাকে আরো তৎপর করা হোক। তা নাহলে আমরা যতো সিকিউরিটিই রাখি না কেন, সন্ত্রাস, চুরি-ছিনতাই বন্ধ করতে পারবো না। যারা মাদক নেয়, তারাই চুরি-ছিনতাই করে। আমাদের চিহ্নিত করতে হবে কারা এসব অপকর্মের সাথে জড়িত। আমাদের ব্যবসায়ীদের পাশাপাশি পুলিশ ভাইদের সহযোগিতা সবচেয়ে বেশী প্রয়োজন।

    ইয়ার্ন মার্চেন্টস এসোসিয়েশেনের সভাপতি লিটন সাহার সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) জাহিদ পারভেজ। আরও উপস্থিত ছিলেন আসলাম, আশু, আদিনাথ বসু, ফারুক, ১৩, ১৪ ও ১৫ নং ওয়ার্ডের সদ্য সাবেক সংরক্ষিত নারী কাউন্সিলর শারমিন হাবিব বিন্নী ইয়ার্ন মার্চেন্টস এসোসিয়েশনের সহ সংগঠনের সকল সদস্যবৃন্দ।

    আরও পড়ুন