১৯শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৫ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
সিদ্ধিরগঞ্জে যে কাউন্সিলরা জয়ের হ্যাটট্রিক করেছেন যশোরের শার্শায় ইজিবাইক চালককে হত্যা করে বাইক ছিনতাই রাজাকার-স্বাধীনতাবিরোধীদের তালিকাসহ নতুন পেট্রোবাংলা আইন আসছে ইসি গঠন নিয়ে রাষ্ট্রপতির কাছে চার প্রস্তাব দিলো আ’লীগ না‌রায়ণগঞ্জ সি‌টি নির্বাচন- ঐক‌্যবদ্ধ ১৮নং ওয়ার্ডবাসী নির্বা‌চিত কর‌লো মুন্না‌কে, নেপ‌থ্যে লাভলু-রানা না’গঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে বিজয়ী মেয়র ডাঃ সেলিনা হায়াত আইভীকে বাংলাদেশ মহিলা পরিষদের উষ্ণ অভিনন্দন বেনাপোল বন্দরে আমদানিকৃত পন্যবাহী ট্রাক থেকে হেলপারের লাশ উদ্ধার নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কমিটি বিলুপ্ত ঘোষণা ২৭টি ওয়ার্ডে কাউন্সিলর আগামী পাঁচ বছরের জন্য যারা নেতৃত্ব দিবেন নাসিক নির্বাচনে তৃতীয় বারের মত আইভী জয়ী
  • প্রচ্ছদ
  • এক্সক্লসিভ >> ছবি ঘর >> টপ নিউজ >> ঢাকা >> দেশজুড়ে
  • নির্বাচিত হয়ে নগরবাসীর সেবা করার লক্ষ্যে সকলের দোয়া চাই – এড. তৈমূর
  • নির্বাচিত হয়ে নগরবাসীর সেবা করার লক্ষ্যে সকলের দোয়া চাই – এড. তৈমূর

    স্টাফ রিপোর্ট: নাসিক মেয়র পদে নাগরিক কমিটি সমর্থিত স্বতন্ত্র প্রার্থী, জেলা বিএনপির আহবায়ক এড. তৈমুর আলম খন্দকার বলেছেন, আমি বিভিন্ন সংগঠন ও প্রতিষ্ঠানের দায়িত্ব পালন করেছি, এবার মেয়র পদে প্রতিদ্ব›িদ্বতা করছি। আপনাদের সকলের দোয়া-সমর্থন ও ভোট চাই, যাতে নির্বাচিত হয়ে আপনাদের সেবা করতে পারি।

    আজ বুধবার (২২ ডিসেম্বর) দেওভোগ এলাকায় শুক্কুরকারী জামে মসজিদে যোহর নামাজ শেষে মুসল্লীদের কাছে দোয়া চান তৈমুর।
    তৈমুর বলেন, আপনারা আমাকে চিনেন, আমি রাষ্ট্রীয়ভাবে, সরকারিভাবে এবং সামাজিকভাবে অনেক প্রতিষ্ঠান ও সংগঠনের দায়িত্ব পালন করেছি আপনাদের দোয়া ও আল্লাহর রহমতে। এবার আমি নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র পদে নির্বাচিত হয়ে আপনাদের সেবা করতে চাই, পাশে থাকতে চাই।

    তিনি আরও বলেন, এ লক্ষ্যে আপনাদের দোয়া চাওয়ার জন্য এসেছি। আপনারা দোয়া করবেন যে, আল্লাহ পাক যেন মেহেরবানী করে আমাকে নির্বাচনে জয়ী করে এবং জয়ী হয়ে আপনাদের সেবা করে যেন মহান আল্লাহকে আমি সন্তুষ্ট করতে পারি।

    বক্তব্য শোনার কারণে তিনি উপস্থিত মুসল্লীদের ধন্যবাদ জানান এবং কৃতজ্ঞতা প্রকাশ করেন। পরে তৈমুরের মনের আশা পূরণ করার জন্য দোয়া করেন মসজিদের ইমাম সাহেব।

    নামাজ শেষে জেলা-মহানগরসহ স্থানীয় বিএনপি ও সকল অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দদের সাথে নিয়ে গণসংযোগ করেন তৈমুর আলম খন্দকার। দেওভোগস্থ শেখ রাসেল পার্কের সামনে থেকে শুরু হয়ে দেওভোগ পাক্কারোড মোড়, ১ নং বাবুরাইল, ২ নং বাবুরাইল, বেপারী পাড়া, চেয়ারম্যান বাড়ি এলাকা ঘুরে পানির টাংকি পর্যন্ত চলে এ গণসংযোগ ও ভোট প্রার্থনা কার্যক্রম।

    এসময় তৈমুরের সাথে ছিলেন জেলা বিএনপির যুগ্ম আহবায়ক জাহিদ হোসেন রোজেল, মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এটিএম কামাল, যুগ্ম সম্পাদক মো. আওলাদ হোসেন, সাংগঠনিক সম্পাদক আবু আল ইউসুফ খান টিপু, প্রচার সম্পাদক মাকিদ মোস্তাকিম শিপলু, মহানগর যুবদলের যুগ্ম আহবায়ক মোয়াজ্জেম হোসেন মন্টি, সাবেক সহ-সম্পাদক জাকির হোসেন সেন্টু, যুবদল নেতা মাজহারুল ইসলাম জোসেফ, ১৮নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী হান্নান মামুন, যুবদল নেতা রানা মুজিব প্রমুখ।

    আরও পড়ুন