১৯শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৫ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
সিদ্ধিরগঞ্জে যে কাউন্সিলরা জয়ের হ্যাটট্রিক করেছেন যশোরের শার্শায় ইজিবাইক চালককে হত্যা করে বাইক ছিনতাই রাজাকার-স্বাধীনতাবিরোধীদের তালিকাসহ নতুন পেট্রোবাংলা আইন আসছে ইসি গঠন নিয়ে রাষ্ট্রপতির কাছে চার প্রস্তাব দিলো আ’লীগ না‌রায়ণগঞ্জ সি‌টি নির্বাচন- ঐক‌্যবদ্ধ ১৮নং ওয়ার্ডবাসী নির্বা‌চিত কর‌লো মুন্না‌কে, নেপ‌থ্যে লাভলু-রানা না’গঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে বিজয়ী মেয়র ডাঃ সেলিনা হায়াত আইভীকে বাংলাদেশ মহিলা পরিষদের উষ্ণ অভিনন্দন বেনাপোল বন্দরে আমদানিকৃত পন্যবাহী ট্রাক থেকে হেলপারের লাশ উদ্ধার নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কমিটি বিলুপ্ত ঘোষণা ২৭টি ওয়ার্ডে কাউন্সিলর আগামী পাঁচ বছরের জন্য যারা নেতৃত্ব দিবেন নাসিক নির্বাচনে তৃতীয় বারের মত আইভী জয়ী
  • প্রচ্ছদ
  • ছবি ঘর >> টপ নিউজ >> দেশজুড়ে >> রাজশাহী
  • মোহনপুরে এক ব্যক্তির লাশ উদ্ধার
  • মোহনপুরে এক ব্যক্তির লাশ উদ্ধার

    স্টাফ রিপোর্টার: রাজশাহীর মোহনপুর উপজেলার ঘাসিগ্রাম ইউনিয়নের ঝালপুকুরিয়ার আদিবাসী পাড়ার অদুরে বেলনা কারিগরি স্কুল অ্যান্ড কলেজের সামনে হতে একজন আদিবাসী ব্যক্তির লাশ উদ্ধার করেছেন মোহনপুর থানা পুলিশ।

    পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মৃত আদিবাসী ব্যক্তির নাম সুনীল (৫৪)। সে তানোর উপজেলার তালন্দ মালীপুকুর গ্রামের মৃত জীবন কৃষ্ণের ছেলে। সুনীল গত ১৯ ডিসেম্বর রাতে অতিরিক্ত পরিমাণ চোলাই মদ পান করে সাইকেল চালিয়ে আসার পথে ঝালপুকুরিয়ার আদিবাসী পাড়ার অদুরে বেলনা কারিগরি স্কুল অ্যান্ড কলেজের সামনে রেষ্ট নেওয়ার জন্য বসে পড়ে এবং এক পর্যায়ে শুয়ে পড়ে এবং ঘুমিয়ে যায়। পরদিন ২০ ডিসেম্বর সকালে লোকজন তাকে শুয়ে থাকা দেখে কাছে গিয়ে দেখে সে মারা গেছে এবং থানায় খবর দিলে পুলিশ দ্রুত ঘটনা স্থলে পৌঁছান।

    জানতে চাইলে মোহনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) তৌহিদুল ইসলাম বলেন, এবিষয়ে একটি অপমৃত্যু মামলা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে অতিরিক্ত মদ পানের কারণে স্ট্রোক করে মারা গেছেন। মৃতের পরিবারে খবর পাঠানো হয়েছে এবং আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

    আরও পড়ুন