১৯শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৫ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
সিদ্ধিরগঞ্জে যে কাউন্সিলরা জয়ের হ্যাটট্রিক করেছেন যশোরের শার্শায় ইজিবাইক চালককে হত্যা করে বাইক ছিনতাই রাজাকার-স্বাধীনতাবিরোধীদের তালিকাসহ নতুন পেট্রোবাংলা আইন আসছে ইসি গঠন নিয়ে রাষ্ট্রপতির কাছে চার প্রস্তাব দিলো আ’লীগ না‌রায়ণগঞ্জ সি‌টি নির্বাচন- ঐক‌্যবদ্ধ ১৮নং ওয়ার্ডবাসী নির্বা‌চিত কর‌লো মুন্না‌কে, নেপ‌থ্যে লাভলু-রানা না’গঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে বিজয়ী মেয়র ডাঃ সেলিনা হায়াত আইভীকে বাংলাদেশ মহিলা পরিষদের উষ্ণ অভিনন্দন বেনাপোল বন্দরে আমদানিকৃত পন্যবাহী ট্রাক থেকে হেলপারের লাশ উদ্ধার নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কমিটি বিলুপ্ত ঘোষণা ২৭টি ওয়ার্ডে কাউন্সিলর আগামী পাঁচ বছরের জন্য যারা নেতৃত্ব দিবেন নাসিক নির্বাচনে তৃতীয় বারের মত আইভী জয়ী
  • প্রচ্ছদ
  • আওয়ামীলীগ >> ছবি ঘর >> টপ নিউজ >> রাজনীতি
  • ১৬ই জানুয়ারি আরেকটা বিজয় চাই -আনোয়ার হোসেন
  • ১৬ই জানুয়ারি আরেকটা বিজয় চাই -আনোয়ার হোসেন

    নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ার হোসেন বলেছেন, আজ বিএনপি-জামাত সকলেই আওয়ামীলীগ আওয়ামীলীগ করে। স্বাধীণতা বিরোধী চক্র নির্বাচনে না যাওয়ার ঘোষণা দেয়ার পরও জানি না কি কারণে, কোন স্বার্থে তারা আজ আবার নির্বাচনে যেতে চায়। যাই হোকো নৌকার প্রার্থীকে আমাদের বিজয়ী করে আনতে হবে। ১৬ই জানুয়ারি আমরা আরেকটা বিজয় চাই।

    মহান বিজয়ের ৫০ বছর পূর্তিতে মহানগর আওয়ামীলীগের উদ্যোগে আয়োজিত বিজয় দিবস উদযাপন ও পিঠা উৎসবে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

    বুধবার (১৫ ডিসেম্বর) সন্ধ্যায় আওয়ামীলীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. আতিকুজ্জামান সোহেলের সার্বিক তত্ত্বাবধানে ২ নং বাবুরাইলে তার বাসভবনে এ উৎসব অনুষ্ঠিত হয়।

    এসময় আনোয়ার হোসেন বলেন, এক সময় যারা বঙ্গবন্ধুর খুনী হিসাবে বিচারের কাঠ গড়ায় ছিলো, আজ তারা বিনা প্রতিদ্বন্দিতায় কাউন্সিলর নির্বাচিত হয়ে যাচ্ছে। আজকে আমরা আওয়ামীলীগের কর্মীরা তাদের কতটুকু ছাড় দিচ্ছি এটাই তার উদাহরণ।

    তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনা যাকে মনোনয়ন দিয়েছেন আওয়ামীলীগের একজন কর্মী হিসাবে আমাকে তার পক্ষে কাজ করতে হবে। আজকে আমি মনোনয়ন পাই নাই বলে, দলীয় প্রার্থীর পক্ষে কাজ করবো না এটা হতে পারে না। নেত্রী যাকে মনোনয়ন দিয়েছে তাকে যদি আমরা জয়ী করে আনতে পারি তাহলেই প্রমাণিত হবে, নারায়ণগঞ্জের মাটি আওয়ামীলীগের ঘাটি।

    তিনি আরও বলেন, আজকে স্বাধীণতা বিরোধী চক্র আবার মাঠে নেমেছে। তারা নির্বাচন না করার ঘোষণা দেয়ার পরও জানি না কি কারণে তারা আজ নির্বাচনে যেতে চায়। আমরা স্বাধীণতার পক্ষের শক্তি, স্বাধীণতার পক্ষের প্রতীক নৌকার প্রার্থীকে জয়ী করে আনবো।

    এতে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা কাশেম, আওয়ামীলীগের জাতীয় পরিষদের সাবেক সদস্য এড. আনিসুর রহমান দিপু, মহানগর আওয়ামীলীগের সহ-সভাপতি শেখ হায়দার আলী পুতুল, যুগ্ম সম্পাদক আহসান হাবিব, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আবু সুফিয়ান, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. নিজাম আলী, মহানগর আওয়ামীলীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. আতিকুজ্জামান সোহেল, কার্যকরী সদস্য মো. সাখাওয়াত হোসেস সুমন, নুরুজ্জামান, রিপন প্রমুখ।

    আরও পড়ুন