১৯শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৫ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
সিদ্ধিরগঞ্জে যে কাউন্সিলরা জয়ের হ্যাটট্রিক করেছেন যশোরের শার্শায় ইজিবাইক চালককে হত্যা করে বাইক ছিনতাই রাজাকার-স্বাধীনতাবিরোধীদের তালিকাসহ নতুন পেট্রোবাংলা আইন আসছে ইসি গঠন নিয়ে রাষ্ট্রপতির কাছে চার প্রস্তাব দিলো আ’লীগ না‌রায়ণগঞ্জ সি‌টি নির্বাচন- ঐক‌্যবদ্ধ ১৮নং ওয়ার্ডবাসী নির্বা‌চিত কর‌লো মুন্না‌কে, নেপ‌থ্যে লাভলু-রানা না’গঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে বিজয়ী মেয়র ডাঃ সেলিনা হায়াত আইভীকে বাংলাদেশ মহিলা পরিষদের উষ্ণ অভিনন্দন বেনাপোল বন্দরে আমদানিকৃত পন্যবাহী ট্রাক থেকে হেলপারের লাশ উদ্ধার নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কমিটি বিলুপ্ত ঘোষণা ২৭টি ওয়ার্ডে কাউন্সিলর আগামী পাঁচ বছরের জন্য যারা নেতৃত্ব দিবেন নাসিক নির্বাচনে তৃতীয় বারের মত আইভী জয়ী
  • প্রচ্ছদ
  • ছবি ঘর >> টপ নিউজ >> দেশজুড়ে >> রাজশাহী
  • নীলফামারীতে শীতার্তদের মাঝে শুভসংঘের কম্বল বিতরণ
  • নীলফামারীতে শীতার্তদের মাঝে শুভসংঘের কম্বল বিতরণ

    দেশের শীর্ষস্থানীয় বসুন্ধরা গ্রুপের অর্থায়নে এবং কালের কণ্ঠ শুভসংঘ সৈয়দপুর উপজেলা শাখার আয়োজনে মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় সৈয়দপুর আদর্শ বালিকা বিদ্যালয় ও কলেজ মাঠে ৪০০ কম্বল বিতরণ করা হয়েছে।

    কম্বল পেয়ে ৬৫ বছরের মালেক মিয়া বলেন, মেলা খুশি হইলাম বাবা কম্বল পায়া। দোয়া করি তোমাদের জন্য, আল্লাহ ভালা করুক।

    এসময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার শামীম হুসাইন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সানজিদা বেগম লাকি, উপজেলা সমাজসেবা অফিসার নূর মোহাম্মদ,অধ্যক্ষ মো. হাফিজুর রহমান, অধ্যক্ষ মো. মোখলেছুর রহমান জুয়েল, অধ্যক্ষ হাবিবুর রহমান, আনোয়ারুল ইসলাম, তোফাজ্জল হোসেনে লুতু, নাসিম রেজা শাহ, শুভসংঘের পরিচালক জাকারিয়া জামান, কালের কণ্ঠ জেলা প্রতিনিধি ভুবন রায় নিখিল, নিউজ২৪ জেলা প্রতিনিধি আব্দুর রশিদ শাহ প্রমুখ।

    মঙ্গলবার দুপুর ১টায় দেশের শীর্ষস্থানীয় বসুন্ধরা গ্রুপের অর্থায়নে এবং কালের কণ্ঠ শুভসংঘের নীলফামারী জেলা শাখার আয়োজনে দুবাছুরী বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে ৩০০ কম্বল বিতরণ করা হয়েছে।

    কম্বল পেয়ে ৮০ বছরের দেবী দাস বলেন, আমি গরিব মানুষ। আমার হাতে টাকা নাই পয়সা নাই। কম্বল কিনতে পারি না। শীতে অনেক কষ্ট হয়। দোয়া করি তোমাদের জইন্য, আমারে একখান কম্বল দিবার লাগে।

    দেশের শীর্ষস্থানীয় বসুন্ধরা গ্রুপের অর্থায়নে এবং কালের কণ্ঠ শুভসংঘ নীলফামারী জেলা শাখার আয়োজনে মঙ্গলবার বিকালে পূর্ব খোকসাবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ৩০০ কম্বল বিতরণ করা হয়েছে।

    দেশের শীর্ষস্থানীয় বসুন্ধরা গ্রুপের অর্থায়নে এবং কালের কণ্ঠ শুভসংঘ ডোমার উপজেলা শাখার আয়োজনে খাটুরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অসহায় এবং শীতার্তদের মাঝে ২০০ কম্বল বিতরণ করা হয়েছে। মঙ্গলবার বিকেল সাড়ে ৪টায় এসব বিতরণ করা হয়।

    কম্বল পেয়ে ৭২ বছরের নতিবা বেগম বলেন, বেজায় শীত পরিছে বাবা। কম্বলটা দিবার লাগি মেলা দোয়া করি।

    সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন শুভসংঘের পরিচালক জাকারিয়া জামান ।

    আরও পড়ুন