১৬ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ২রা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
ইভিএমের মাধ্যমে ভোট গ্রহন চলছে, ভোটারদের উপস্থিতি কম অমিক্রন প্রতিরোধে বেনাপোল ইমিগ্রেশন উদাসীন ! “৮ মাসের শিশু” অপহরণের ৭২ ঘন্টার মধ্যে ঢাকার উত্তরা থেকে উদ্ধার অনলাইন নয়, জবিতে ক্লাস চলবে সশরীরে স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় নেতৃবৃন্দের মিছিল ও জনসংযোগ করেন সাপাহার মডেল প্রেসক্লাবের কমিটি গঠন : সভাপতি মনিরুল, সম্পাদক নিখিল মাদারীপুরে প্রধান শিক্ষিকার নামে অনিয়মের অভিযোগ!! ব্যবস্থা নিচ্ছেনা স্থানীয় প্রশাসন শার্শা সদর ইউনিয়নে নব-নির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের দায়িত্বভার গ্রহন ঢাবিতে ‘সেকেন্ড টাইম’ পরীক্ষার দাবিতে শিক্ষার্থীদের অবস্থান জনপ্রতিনিধিরা জনগনের নিকট দায়বদ্ধ – আনোয়ার হোসেন
  • প্রচ্ছদ
  • অন্যান্য >> এক্সক্লসিভ >> ছবি ঘর >> টপ নিউজ
  • শেখ হাসিনাকে উদ্দেশ্য করে কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে স্বেচ্ছাসেবক লীগের ঝাঁড়ু মিছিল ও কুশপুত্তলিকা দাহ
  • শেখ হাসিনাকে উদ্দেশ্য করে কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে স্বেচ্ছাসেবক লীগের ঝাঁড়ু মিছিল ও কুশপুত্তলিকা দাহ

    ওবায়দুল হক খানঃ প্রধান মন্ত্রী শেখ হাসিনাকে উদ্দেশ্য করে মোয়াজ্জেম হোসেন আলালের অশ্লীল, কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে অাজ সকালে বঙ্গবন্ধু এভিনিউ অাওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে অাওয়ামী স্বেচ্ছাসেবক লীগ ঝাঁড়ু মিছিল ও মোয়াজ্জেম হোসেন অালালের কুশপুত্তলিকা দাহ কর্মসুচী পালন করেছে।

    সমাবেশ বক্তৃতারা বলেন, মোয়াজ্জেম হোসেন অালাল মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন, কুৎসিৎ ও চরম ধৃষ্টতামূলক বক্তব্য শুধু আমাদের দেশ ও জাতির জন্যই নয় প্রতিবেশী দেশের জন্যও চরম অসম্মানজনক ও অবমাননাকর।সমাবেশে মোয়াজ্জেম হোসেন আলালকে অবিলম্বে গ্রেপ্তারপূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানিয়েছেন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ।

    কুলাঙ্গার অালাল উদ্দেশ্যমূলকভাবে সরকার প্রধানকে নিয়ে সে যে নোংরা বক্তব্য দিয়েছেন তা শুধু রাজনৈতিক শিষ্টাচার বহির্ভূতই নয়, মহান মুক্তিযুদ্ধের চেতনা বিরোধী যা প্রচলিত আইনে শাস্তিযোগ্য অপরাধ।

    বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ-এর ভারপ্রাপ্ত সভাপতি জননেতা গাজী মেজবাউল হোসেন সাচ্চু ও সাধারণ সম্পাদক জননেতা আফজালুর রহমান বাবু’র নেতৃত্বে অনুষ্ঠিত ঝাড়ু মিছিল পুর্ব সংক্ষিপ্ত সমাবেশে সভাপতিত্ব করেন স্বেচ্ছাসেবক লীগ ভারপ্রাপ্ত সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু। তিনি বলেন, বাংলার গণমানুষের নেত্রী দেশরত্ন শেখ হাসিনাকে উদ্দেশ্য করে বিএনপি নেতা মোয়াজ্জেম হোসেন আলালের অশ্লীল, কুরুচিপূর্ণ ও রাজনৈতিক শিষ্টাচার বহির্ভূত বক্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান এবং অবিলম্বে তাকে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করেন।

    সংগঠনের সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু বলেন, বিএনপি নেতা মোয়াজ্জেম হোসেন আলাল জননেত্রী শেখ হাসিনাকে উদ্দেশ্য করে যে কটুক্তি করেছে তা ক্ষমার অযোগ্য। তার বক্তব্য বাংলার সতের কোটি মানুষের হৃদয়ে চরম আঘাত করেছে। তার উলঙ্গ আষ্ফালন ও ধৃষ্টতার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। তিনি অবিলম্বে মোয়াজ্জেম হোসেন আলালকে গ্রেফতারপূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান। তিনি আরও বলেন, মোয়াজ্জেম হোসেন আলালকে যেখানে পাওয়া যাবে স্বেচ্ছাসেবক লীগ সেখানে তাকে প্রতিহত করবে। তিনি স্বেচ্ছাসেবক লীগের সকল ইউনিটকে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অব্যাহত রাখার আহবান জানান।

    আরও বক্তব্য রাখেন ঢাকা মহানগর উত্তর স্বেচ্ছাসেবক লীগ সভাপতি ইসহাক মিয়া, ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগ সভাপতি কামরুল হাসান রিপন, কেন্দ্রীয় মহিলা বিষয়ক সম্পাদিকা অ্যাড. সালমা হাই টুনি, ঢাকা মহানগর উত্তর স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক আনিসুর রহমান নাঈম।

    কর্মসুচীসুচী সমুহে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সহ-সভাপতি, কাজী শহিদুল্লাহ লিটন, নির্মল চ্যার্টাজি, মজিবুর রহমান স্বপন, শামীম শাহরিয়ার, আব্দুল আলীম বেপারি, অ্যাড. কাজী শাহানারা ইয়াসমিন, সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল সায়েম, কৃষিবিদ আ ফ ম মাহবুবুল হাসান মাহবুব,গণযোগাযোগ ও সাংবাদিকতা বিষয়ক সম্পাদক ওবায়দুল হক খান, দপ্তর সম্পাদক আজিজুল হক আজিজ,প্রতিবন্ধী বিষয়ক সম্পাদক আনোয়ার পারভেজ টিংকু, গ্রন্থণা ও প্রকাশনা সম্পাদক কে এম মনোয়ারুল ইসলাম বিপুল, অর্থ বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম আবুল, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আহম্মদ উল্লাহ জুয়েল, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার কোবাদ হোসেন, সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক হাসান মতিউর রহমান, কৃষি বিষয়ক সম্পাদক সারোয়ার মোর্শেদ আকন্দ জাস্টিজ, ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ ছাইফুর রহমান ছিন্টু, মানবাধিকার বিষয়ক সম্পাদক অ্যাড. শাহিন-উল ইসলাম, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক ফয়সাল আহসান উল্লাহ, মানবসম্পদ বিষয়ক সম্পাদক অ্যাড. এম জুয়েল আহম্মেদ, উপ-প্রচার সম্পাদক মোঃ মোস্তাফিজুর রহমান বিপ্লব, উপ-দপ্তর সম্পাদক অ্যাড. মোঃ মনির হোসেন, রাহুল দাস, উপ-সাহিত্য ও সাংস্কৃতি বিষয়ক সম্পাদক শাহ আলম সিকদার জয়, উপ-আইন সম্পাদক অ্যাড. জিসান মাহমুদ, উপ-স্থানীয় সরকার ও পল্লী উন্নয়ন বিষয়ক সম্পাদক আব্দুল্লাহ হেল কাফি মন্ডল, উপ-প্রতিবন্ধী বিষয়ক সম্পাদক ডাঃ উম্মে সালমা মুনমুন, উপ-প্রবাসী কল্যাণ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেনসহ কেন্দ্রীয় ও ঢাকা মহানগর উত্তর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের বিপুল সংখ্যক নেতাকর্মী।

    আরও পড়ুন