১৯শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৫ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
সিদ্ধিরগঞ্জে যে কাউন্সিলরা জয়ের হ্যাটট্রিক করেছেন যশোরের শার্শায় ইজিবাইক চালককে হত্যা করে বাইক ছিনতাই রাজাকার-স্বাধীনতাবিরোধীদের তালিকাসহ নতুন পেট্রোবাংলা আইন আসছে ইসি গঠন নিয়ে রাষ্ট্রপতির কাছে চার প্রস্তাব দিলো আ’লীগ না‌রায়ণগঞ্জ সি‌টি নির্বাচন- ঐক‌্যবদ্ধ ১৮নং ওয়ার্ডবাসী নির্বা‌চিত কর‌লো মুন্না‌কে, নেপ‌থ্যে লাভলু-রানা না’গঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে বিজয়ী মেয়র ডাঃ সেলিনা হায়াত আইভীকে বাংলাদেশ মহিলা পরিষদের উষ্ণ অভিনন্দন বেনাপোল বন্দরে আমদানিকৃত পন্যবাহী ট্রাক থেকে হেলপারের লাশ উদ্ধার নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কমিটি বিলুপ্ত ঘোষণা ২৭টি ওয়ার্ডে কাউন্সিলর আগামী পাঁচ বছরের জন্য যারা নেতৃত্ব দিবেন নাসিক নির্বাচনে তৃতীয় বারের মত আইভী জয়ী
  • প্রচ্ছদ
  • ছবি ঘর >> টপ নিউজ >> দেশজুড়ে >> রাজশাহী
  • মোহনপুরে ব্র্যাকের উদ্যোগে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ প্রচারাভিযান ও বেগম রোকেয়া দিবস উদযাপন
  • মোহনপুরে ব্র্যাকের উদ্যোগে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ প্রচারাভিযান ও বেগম রোকেয়া দিবস উদযাপন

    নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর মোহনপুরে ব্র্যাকের উদ্যোগে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ প্রচারাভিযান ও বেগম রোকেয়া দিবস উদযাপন করা হয়েছে।

    কমলা রঙের বিশ্ব গড়ি, নারী নির্যাতন বন্ধ করি এই প্রতিপাদ্যকে সামনে রেখে ৯ ডিসেম্বর ২০২১ রাজশাহীর মোহনপুরে ব্র্যাকের সামাজিক ক্ষমতায়ন ও আইনি সুরক্ষা কর্মসূচি ও উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের যৌথ আয়োজনে দিবসটি পালন করা হয়। উপজেলা হলরুমে এ উপলক্ষে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

    মোছাঃ রোজিনা আক্তার (অফিসার সেলপ) এর সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহি অফিসার মোঃ সানওয়ার হোসেন। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মাহবুবা সুলতানা, অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন যুব উন্নয়ন কর্মকর্তা রোকমতজামান তালুকদার, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ সানজিদা রহমান রিক্তা। জয়িতা দিলরুবা, লিমা, আকলিমা খালেদা ও রওশন আরা। সকলে বিভিন্ন পল্লী সমাজের নেত্রী। অনুষ্ঠানে সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি, পল্লীসমাজ সংগঠন, ভুক্তভোগী, শিক্ষক-শিক্ষার্থী সহ জয়িতারা অংশগ্রহন করেন। অনুষ্ঠান শেষে ৫ ক্যাটাগরির ৫ জন নির্বাচিত জয়িতাকে সন্মাননা প্রদান করা হয়।

    আরও পড়ুন