১৯শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৫ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
সিদ্ধিরগঞ্জে যে কাউন্সিলরা জয়ের হ্যাটট্রিক করেছেন যশোরের শার্শায় ইজিবাইক চালককে হত্যা করে বাইক ছিনতাই রাজাকার-স্বাধীনতাবিরোধীদের তালিকাসহ নতুন পেট্রোবাংলা আইন আসছে ইসি গঠন নিয়ে রাষ্ট্রপতির কাছে চার প্রস্তাব দিলো আ’লীগ না‌রায়ণগঞ্জ সি‌টি নির্বাচন- ঐক‌্যবদ্ধ ১৮নং ওয়ার্ডবাসী নির্বা‌চিত কর‌লো মুন্না‌কে, নেপ‌থ্যে লাভলু-রানা না’গঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে বিজয়ী মেয়র ডাঃ সেলিনা হায়াত আইভীকে বাংলাদেশ মহিলা পরিষদের উষ্ণ অভিনন্দন বেনাপোল বন্দরে আমদানিকৃত পন্যবাহী ট্রাক থেকে হেলপারের লাশ উদ্ধার নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কমিটি বিলুপ্ত ঘোষণা ২৭টি ওয়ার্ডে কাউন্সিলর আগামী পাঁচ বছরের জন্য যারা নেতৃত্ব দিবেন নাসিক নির্বাচনে তৃতীয় বারের মত আইভী জয়ী
  • প্রচ্ছদ
  • এক্সক্লসিভ >> ছবি ঘর >> টপ নিউজ >> ঢাকা >> দেশজুড়ে
  • নাসিকে নতুন মোড়, মনোনয়ন তুলেছেন জয় বাংলার আলোচিত প্রার্থী বাবু
  • নাসিকে নতুন মোড়, মনোনয়ন তুলেছেন জয় বাংলার আলোচিত প্রার্থী বাবু

    বেশ কয়েক মাস ধরে নারায়ণগঞ্জ শহরের ভবিষ্যৎ নির্ধারণে মেয়র প্রার্থী হবেন কামরুল ইসলাম বাবু, তেমন বাস্তবতা নিয়ে চাউর ছিলই। নগরের জ্যেষ্ঠ মানুষগুলোর সমর্থনে শহর রক্ষার আন্দোলনের স্লোগান নিয়ে গঠিত হয়েছিল জয় বাংলা নাগরিক কমিটিও। সেই কমিটি তাঁকে মনোনয়ন দিয়েছিল। এবার তা দৃশ্যমান হয়ে পড়ল।

    বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে জয় বাংলার কমিটির কয়েক শতাধিক নাগরিক কামরুল ইসলাম বাবুর পক্ষে জেলা নির্বাচন অফিস থেকে মনোনয়ন পত্র সংগ্রহ করে।কার্যত শহরজুড়ে পুরোনো আলোচনাই তাই নতুন করে স্থান করে নিয়েছে। কেননা ক্ষমতাসীন দলের হয়ে সেলিনা হায়াৎ আইভি পুনরায় নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করবেন, তা নিয়ে গেল কয়েকদিনে সরব আলোচনা থাকলেও কামরুল ইসলাম বাবুকে নিয়ে রহস্য ছিল, আছে।

    এদিকে আজ কামরুল ইসলাম বাবুর পক্ষে মনোনয়ন পত্র সংগ্রহ করেন জয় বাংলা নাগরিক কমিটির যুগ্ম আহবায়ক হুমায়ুন কবির।

    হুমায়ুন কবীর উপস্থিত সংবাদকর্মীদের বলেন, আগামী ১৩ ডিসেম্বর জয় বাংলা নাগরিক কমিটি সংবাদ সম্মেলন করবে। ১৪ তারিখ আমরা কামরুল ইসলাম বাবুকে নিয়ে আড়ম্বর আয়োজনে যেয়ে মনোনয়ন পত্র জমা দেব। ১৫ ডিসেম্বর থেকে আমাদের রাখা সুপারিশ নিয়ে জনাব বাবু নির্বাচন করবেন। নানাবিধ পরিকল্পনার বাস্তবায়নে তখন যাওয়া হবে।

    কবীর বলেন, “তাঁকে কে কিভাবে দেখছে আমরা তা নিয়ে মন্তব্য করব না। ধরে নিলাম তিনি মেয়র প্রার্থী হিসাবে আন্ডাররেটেড। কিন্তু, সময়ের সাথে সাথে দ্রুত প্রেক্ষাপট বদলাবে। তিনি আন্ডারডগ থেকে ডার্কহর্স হয়ে এই নির্বাচনের ফেভারিট প্রার্থী হয়ে পড়বেন বলে মনে করছি। কারণ, মানুষ সন্ত্রাসের বিরুদ্ধে। আর কারা সন্ত্রাসী তা আপনারা জানেন। এই শহরের অধিবাসী দুর্নীতির বিপক্ষে। কারা দুর্নীতি করে প্রাসাদতুল্য বাড়ি ব্যাংক ব্যালান্স করেছেন তাও নগরবাসী জানেন। এখন একটি বিপ্লব হবে, সেই বিপ্লব এর উদ্যোক্তা জয় বাংলা নাগরিক কমিটি হতে পারে বলে মনে করার সুযোগ আছে।”

    কামরুল ইসলাম বাবুর পক্ষে এদিন জয় বাংলা নাগরিক কমিটির শত শত নাগরিক উপস্থিত ছিলেন। এর মধ্যে কমিটির মোনেম সাগর, মানজিল হোসেন, আমিনুর রহমানসহ প্রমুখ উপস্থিত ছিলেন।

    আরও পড়ুন