১৯শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৫ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
সিদ্ধিরগঞ্জে যে কাউন্সিলরা জয়ের হ্যাটট্রিক করেছেন যশোরের শার্শায় ইজিবাইক চালককে হত্যা করে বাইক ছিনতাই রাজাকার-স্বাধীনতাবিরোধীদের তালিকাসহ নতুন পেট্রোবাংলা আইন আসছে ইসি গঠন নিয়ে রাষ্ট্রপতির কাছে চার প্রস্তাব দিলো আ’লীগ না‌রায়ণগঞ্জ সি‌টি নির্বাচন- ঐক‌্যবদ্ধ ১৮নং ওয়ার্ডবাসী নির্বা‌চিত কর‌লো মুন্না‌কে, নেপ‌থ্যে লাভলু-রানা না’গঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে বিজয়ী মেয়র ডাঃ সেলিনা হায়াত আইভীকে বাংলাদেশ মহিলা পরিষদের উষ্ণ অভিনন্দন বেনাপোল বন্দরে আমদানিকৃত পন্যবাহী ট্রাক থেকে হেলপারের লাশ উদ্ধার নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কমিটি বিলুপ্ত ঘোষণা ২৭টি ওয়ার্ডে কাউন্সিলর আগামী পাঁচ বছরের জন্য যারা নেতৃত্ব দিবেন নাসিক নির্বাচনে তৃতীয় বারের মত আইভী জয়ী
  • প্রচ্ছদ
  • ছবি ঘর >> টপ নিউজ >> ঢাকা >> দেশজুড়ে
  • কিশোরগঞ্জের নির্বাচনী পথসভা নারায়ণগঞ্জে
  • কিশোরগঞ্জের নির্বাচনী পথসভা নারায়ণগঞ্জে

    নিজস্ব প্রতিবেদকঃ
    কিশোরগঞ্জের নির্বাচনী পথসভা নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ মুক্তিনগর বটতলা এলাকায় অনুষ্ঠিত করা হয়। গতকাল বৃহস্পতিবার (২৫ নভেম্বর) রাত ৯ ঘটিকার সময় কিশোরগঞ্জের ৭নং খয়েরপুর আব্দুল্লাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী আনোয়ার হোসেন খানের নেতৃত্বে তিন শতাধিক লোকের মাঝে নির্বাচনী পথসভার আয়োজন করা হয়েছে।
    সূত্রমতে ৭নং খয়েরপুর আব্দুল্লাপুর ইউনিয়নের ৩ শতাধিক ভোটার বসবাস করেন বটতলার মুক্তিনগর এলাকায়। এরিপরিপ্রেক্ষিতে চেয়ারম্যান পদপ্রার্থী আনোয়ার হোসেন ছুটে আসেন সাধারণ ভোটারদের কাছে। তিনি ভোটের চাহিনা পূরণের লক্ষে চমকপ্রদ কথা বলে সাধারণ ভোটারদের মাঝে মন জয় করার চেষ্টা অনেক অংশে চালিয়ে যাচ্ছেন। যদিও বাংলাদেশের মধ্যে লক্ষনীয় একটি গুরুত্বপূর্ণ ইউনিয়ন আব্দুল্লাপুর।

    বাংলাদেশের মহামান্য রাষ্ট্রপতি এড. আব্দুল হামিদ এর নির্দেশক্রমে প্রতি নির্বাচনের ন্যায় এ ইউনিয়নটিতে দলীয় নৌকা প্রতিকবিহীন প্রার্থীদের সাধারণত অংশগ্রহণ করতে হয়। তারই প্রেক্ষিতে ফেয়ার বা বস্তুনিষ্ঠ নির্বাচনের লক্ষে একজন সাধারণ ভোটারদের মূল্য বহুগুন বেশি। এজন্যই একজন সাধারণ ভোটারদের ধারে ধারে ঘুরতে হয়েছে একজন চেয়ারম্যান প্রার্থীর।

    এ সময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,৭নং খয়েরপুর আব্দুল্লাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী আনোয়ার হোসেন খান, আব্দুল্লাপুর দক্ষিণ পাড়ার আয়েত আলী, আব্দুল্লাপুর এলাকার বিশিষ্ট সমাজসেবক আশরাফুজ্জামান, আব্দুল্লাপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আলামীন সরকার,কলিমপুর মেম্বার পদপ্রার্থী বিনাত আলী, ৩নং ওয়ার্ড যুবলীগ সভাপতি নূরুল ইসলাম সিদ্দিকী, ৩নং ওয়ার্ড ছাত্রলীগ সভাপতি হাবীব, সিদ্ধিরগঞ্জ মুক্তিনগর বটতলা এলাকার বিশিষ্ট সমাজসেবক আলম,জিয়াউল হক, আলাউদ্দিন, সাজাহান, রিপন ও অনুষ্ঠানের উপস্থাপক-৪নংওয়ার্ড যুবলীগের সভাপতি মো: সুন্দর আলী প্রমূখ।

    এবিষয়ে চেয়ারম্যান প্রার্থী আনোয়ার হোসেন বলেন, আপনারা আমার জন্য এতো বড় মঞ্চ তৈরী করেছেন। তা আমি চিন্তাও করতে পারি নাই। আজকের আপনাদের সম্মানে, আমি সম্মানিত হয়েছি। আমি বেঁচে থাকলে, আপনাদের প্রত্যেকে এ সম্মান টুকু ফিরিয়ে দেওয়ার চেষ্টা করবো। এবং আমার ইচ্ছে ছিলো আপনাদের প্রত্যেকের ঘরে ঘরে যাবো। কিন্তু এতো বড় মঞ্চ দেখে, আমি অনেক সন্তেষ্ট।

    তিনি বলেন, আমাদের মহামান্য রাষ্ট্রপতি প্রতিনিয়ত আওয়ামীলীগকে বুকে লালন করেন এবং ধারণ করেন। কাজেই আমরা তার নির্দেশেই কাজ করছি।আব্দুল্লাপুরে এমন কোন কথা বলে, কথা রক্ষা করি নাই। এমন কোন ইতিহাস নেই। এবং আমি আমার বাবার স্বপ্ন পূরণের জন্য, বিদেশ থেকে এসেছি রাজনীতি করতে। আমি চেয়ারম্যান হতে চাই না। আমি জনগণের সেবক হতে চাই। আমি ভিক্ষা করতে আসি নাই। আমি ভালোবাসা নিতে এসেছি। আজকের আমার বাবার স্বপ্ন-রাষ্ট্রপতির স্বপ্ন এবং এমপির একই সুত্রে গাথা।

    আনোয়ার বলেন, আজকের আব্দুল্লাপুর এলাকার রাস্তা-ঘাট উন্নত হয়নি। রাস্তা-ঘাটের দুরঅবস্থা এবং দুর্ভোগে পরিণত রয়েছে। কাজেই আমি এই এলাকার চেয়ারম্যান হতে পারলে সকল রাস্তা-ঘাট করে দিবো।একটি কথা- এই এলাকার রাজনীতিবীদ শাহ জালাল বাদল ভাইয়ের কাছে একটি অনুরোধ।এই এলাকায় আমার এলাকার মানুষ কোন অপরাধ করলে। তাদেরকে শাস্তি না দিয়ে। আমাকে খবর দিয়ে শাস্তি দিবেন।

    আরও পড়ুন