১৯শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৫ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
সিদ্ধিরগঞ্জে যে কাউন্সিলরা জয়ের হ্যাটট্রিক করেছেন যশোরের শার্শায় ইজিবাইক চালককে হত্যা করে বাইক ছিনতাই রাজাকার-স্বাধীনতাবিরোধীদের তালিকাসহ নতুন পেট্রোবাংলা আইন আসছে ইসি গঠন নিয়ে রাষ্ট্রপতির কাছে চার প্রস্তাব দিলো আ’লীগ না‌রায়ণগঞ্জ সি‌টি নির্বাচন- ঐক‌্যবদ্ধ ১৮নং ওয়ার্ডবাসী নির্বা‌চিত কর‌লো মুন্না‌কে, নেপ‌থ্যে লাভলু-রানা না’গঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে বিজয়ী মেয়র ডাঃ সেলিনা হায়াত আইভীকে বাংলাদেশ মহিলা পরিষদের উষ্ণ অভিনন্দন বেনাপোল বন্দরে আমদানিকৃত পন্যবাহী ট্রাক থেকে হেলপারের লাশ উদ্ধার নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কমিটি বিলুপ্ত ঘোষণা ২৭টি ওয়ার্ডে কাউন্সিলর আগামী পাঁচ বছরের জন্য যারা নেতৃত্ব দিবেন নাসিক নির্বাচনে তৃতীয় বারের মত আইভী জয়ী
  • প্রচ্ছদ
  • অপরাধ >> ছবি ঘর >> টপ নিউজ >> দেশজুড়ে >> রংপুর
  • পুলিশের উপর হামলার আসামী শৈলকুপা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক গ্রেফতার
  • পুলিশের উপর হামলার আসামী শৈলকুপা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক গ্রেফতার

    সুজন আহম্মেদ ঝিনাইদহঃ ঝিনাইদহের শৈলকুপা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাওন শিকদারকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার বিকেলে ঝিনাইদহ শহরের ডিসি কোর্ট এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

    তিনি গত ২৮ নভেম্বর উপজেলা হাকিমপুর ইউনিয়নের বিপ্রবগদিয়া গ্রামের পুলিশের উপর হামলার অন্যতম আসামী। শাওন শৈলকুপা উপজেলার নলখোলা গ্রামের মোয়াজ্জেম হোসেন মন্টুর ছেলে।

    জানা যায়, গত ২৮ নভেম্বর হাকিমপুর ইউনিয়নের বিপ্রবগদিয়া গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে পুলিশের ৩ সদস্যসহ ১৫ জন আহত হয়। পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে ফাঁকা গুলি বর্ষণ করে পুলিশ।

    এ ঘটনায় পুলিশের পক্ষ থেকে ৭৬ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ৬’শ জনকে আসামী করে মামলা দায়ের করে। মামলা দায়েরের পর মঙ্গলবার দুপুরে তাকে গ্রেফতার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছে ঝিনাইদহের পুলিশ সুপার মুনতাসিরুল ইসলাম।

    উল্লেখ্য, শৈলকুপা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাওন শিকদারের বিরুদ্ধে এর আগেও নানা বিতর্কমুলক কর্মকান্ডের অভিযোগ রয়েছে। মুক্তিযোদ্ধাকে মারধর, আওয়ামী লীগের এক কর্মীকে অকথ্য ভাষায় গালিগালাজ করার ভিডিও ও অডিও ভাইরাল হয়েছিল। বিবাহিত এক সন্তানের জনক শাওন শিকদার কয়েকবার ছাত্রলীগ থেকে বহিস্কার হলেও পুনরায় স্বপদে বহাল আছেন।

    আরও পড়ুন