৮ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২৩শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
প্রধানমন্ত্রী ‘নেতা মোদের শেখ মুজিব’ গ্রন্থের মোড়ক উন্মোচন করলেন ৫ ঘণ্টা জিজ্ঞাসাবাদ শেষে ইমনকে ছেড়ে দিয়েছে র‍্যাব এ বছর ‘বেগম রোকেয়া’ পদক পাচ্ছেন ৫ নারী নির্বাচিত একজন জনপ্রতিনিধিকে চাইলেই সরিয়ে দেয়া যায় না : হাছান মাহমুদ ফেসবুক অ্যাকাউন্টে একটি স্ট্যাটাস দিয়েছেন মুরাদ হাসান পদত্যাগের পর এবার মুরাদের বিরুদ্ধে দলীয় ব্যবস্থা নেয়া হবে : হানিফ মিয়ানমারে রোহিঙ্গারা ফেসবুকের বিরুদ্ধে ১৫০ বিলিয়ন ডলারের ক্ষতিপূরণ মামলা সৌদি সাংবাদিক জামাল খাসোগজি হত্যায় জড়িত সন্দেহভাজন একজনকে প্যারিসে গ্রেপ্তার অন্তঃসত্ত্বা বড় বোনকে শিরশ্ছেদ করে হত্যা লাকসাম বৈরী আবহাওয়া টানা বৃষ্টিতে থমকে গেছে জনজীবন
  • প্রচ্ছদ
  • অপরাধ >> ছবি ঘর >> টপ নিউজ >> ঢাকা >> দেশজুড়ে >> মিডিয়া >> লিড
  • নারায়ণগঞ্জে চাঞ্চল্যকর শিশু ধর্ষণ মামলার আসামী সেলিম মিয়া গ্রেফতার
  • নারায়ণগঞ্জে চাঞ্চল্যকর শিশু ধর্ষণ মামলার আসামী সেলিম মিয়া গ্রেফতার

    নারায়ণগঞ্জের আড়াইহাজার থানায় সংগঠিত চাঞ্চল্যকর শিশু ধর্ষণ মামলার আসামী সেলিম মিয়া (৩২)কে নারায়ণগঞ্জ জেলার ডিএমপি ঢাকার ওয়ারী থানার ভগবতী ব্যানার্জী রোড এলাকা হতে গ্রেফতার করেছে র‌্যাব-১১।

    আজ মঙ্গলবার (২৩ নভেম্বর) র‌্যাব-১১ সদরদপ্তর থেকে স্কোয়াড্রন লীডার উপ-পরিচালক কোম্পানী কমান্ডার এ কে এম মুনিরুল আলমের স্বাক্ষরিত পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তধ্য জানান।

    গত ১৯ নভেম্বর ২০২১ তারিখে নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার থানার আগুয়ান্দী গ্রামে একটি শিশু ধর্ষণের ঘটনা ঘটে।এই ঘটনায় সেলিম মিয়া (৩২) নামের এক যুবককে আসামী করে ধর্ষণের শিকার ভিকটিমের (১৩) মা বাদী হয়ে আড়াইহাজার থানায় ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন (সংশোধনী) ২০০৩; ৯(১) ধারায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন, যার মামলা নং-১৭, তারিখ-১৯/১১/২০২১।

    ধর্ষণের শিকার শিশু (১৩) স্থানীয় একটি মাদ্রাসার ২য় শ্রেণীর শিক্ষার্থী। এই ঘটনা জাতীয় ও স্থানীয় বিভিন্ন গণমাধ্যমে সংবাদ আকারে প্রকাশিত হয়, যা এলাকায় ব্যাপক আলোড়ন সৃষ্টি করে।

    প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায়, গত ১৯ নভেম্বর ভিকটিম তার মায়ের সাথে বাড়ীর পাশে একটি জমিতে ধান মাড়াইয়ের কাজ করছিলো। এ সময় ভিকটিম পাশের একটি তাঁত কারখানায় টিউবওয়েলের পানি পান করতে গেলে আসামী ভিকটিমকে ফাঁকা পেয়ে তাঁর পরনে থাকা ওরনা দিয়ে হাত পা বেঁধে ভয়ভীতি প্রদর্শন ও মারধর করে জোরপূর্বক ধর্ষণ করে। গ্রেফতারকৃত আসামীকে নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার থানায় হস্তান্তর কার্যক্রম প্রক্রিয়াধীন।

    আরও পড়ুন