৮ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২৩শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
প্রধানমন্ত্রী ‘নেতা মোদের শেখ মুজিব’ গ্রন্থের মোড়ক উন্মোচন করলেন ৫ ঘণ্টা জিজ্ঞাসাবাদ শেষে ইমনকে ছেড়ে দিয়েছে র‍্যাব এ বছর ‘বেগম রোকেয়া’ পদক পাচ্ছেন ৫ নারী নির্বাচিত একজন জনপ্রতিনিধিকে চাইলেই সরিয়ে দেয়া যায় না : হাছান মাহমুদ ফেসবুক অ্যাকাউন্টে একটি স্ট্যাটাস দিয়েছেন মুরাদ হাসান পদত্যাগের পর এবার মুরাদের বিরুদ্ধে দলীয় ব্যবস্থা নেয়া হবে : হানিফ মিয়ানমারে রোহিঙ্গারা ফেসবুকের বিরুদ্ধে ১৫০ বিলিয়ন ডলারের ক্ষতিপূরণ মামলা সৌদি সাংবাদিক জামাল খাসোগজি হত্যায় জড়িত সন্দেহভাজন একজনকে প্যারিসে গ্রেপ্তার অন্তঃসত্ত্বা বড় বোনকে শিরশ্ছেদ করে হত্যা লাকসাম বৈরী আবহাওয়া টানা বৃষ্টিতে থমকে গেছে জনজীবন
  • প্রচ্ছদ
  • ছবি ঘর >> টপ নিউজ >> দেশজুড়ে >> মিডিয়া >> রাজশাহী
  • কেশরহাটে কাউন্সিলর বাবুলের বিরুদ্ধে অবৈধ সম্পর্কের অভিযোগ
  • কেশরহাটে কাউন্সিলর বাবুলের বিরুদ্ধে অবৈধ সম্পর্কের অভিযোগ

    নিজস্ব প্রতিবেদক : রাজশাহী জেলার কেশরহাট পৌরসভার ৯নং ওয়ার্ড কাউন্সিলর বাবুল আক্তারের বিরুদ্ধে অবৈধ মেলামেশার অভিযোগ করেছেন এক ভুক্তভূগী নারী। গত ২১শে নভেম্বর (রোববার) মোহনপুর থানায় অফিসার ইনচার্জ ওসির কাছে লিখিত অভিযোগ করেন তিনি। অভিযোগকারীর বাড়ি বাগমারা উপজেলার নরদাস গ্রামে।

    অভিযোগে জানা গেছে, কাউন্সিলর বাবুল আক্তার প্রায় ৭/৮ মাস আগে তার সাথে প্রেমের সম্পর্ক গড়ে শারীরিক মেলামেশা করেন। এরপর তাকে বিয়ে করতে বলা হলে বিভিন্ন রকম সমস্যার কথা বলে টালবাহানা করতে থাকে। অবশেষে ওই নারী থানায় অভিযোগ দায়ের করেন। ওই নারীর দাবী থানায় অভিযোগ দেয়া হলে শুনতে পেয়ে বাবুল আক্তার আমাকে ভয়ভীতি দেখাচ্ছেন। এজন্য আমি কোনো বিষয়ে এগিয়ে যেতে পারছিনা। অন্যদিকে ৯ নং ওয়ার্ডের একাধিক জনসাধারণ বলেন, তার আচরণে অতিষ্ট হয়ে প্রায় এক যুগ আগে বাবুল আক্তারের স্ত্রী তার ঘর ছেড়ে চলে যান। এরপর হতে তিনি বিভিন্ন সময় বিভিন্ন নারীদের সাথে এধরণের সম্পর্ক গড়ে তোলেন।

    এবিষয়ে কাউন্সিল বাবুল আক্তারের নিকট জানতে চাইলে তিনি বলেন আমার বিরুদ্ধে ওই নারী যে অভিযোগ করছে তা সম্পূর্ণ বানোয়াট ও মিথ্যা।

    জানতে চাইলে মোহনপুর থানার অফিসার ইনচার্জ ওসি তৌহিদুল ইসলাম বলেন, এবিষয়ে ওই নারীর অভিযোগ পাওয়া গেছে। তদন্ত চলছে, তবে উপযুক্ত সাক্ষী প্রমাণের ভিত্তিতে আইনুগত ব্যবস্থা নেয়া হবে।

    আরও পড়ুন