৮ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২৩শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
প্রধানমন্ত্রী ‘নেতা মোদের শেখ মুজিব’ গ্রন্থের মোড়ক উন্মোচন করলেন ৫ ঘণ্টা জিজ্ঞাসাবাদ শেষে ইমনকে ছেড়ে দিয়েছে র‍্যাব এ বছর ‘বেগম রোকেয়া’ পদক পাচ্ছেন ৫ নারী নির্বাচিত একজন জনপ্রতিনিধিকে চাইলেই সরিয়ে দেয়া যায় না : হাছান মাহমুদ ফেসবুক অ্যাকাউন্টে একটি স্ট্যাটাস দিয়েছেন মুরাদ হাসান পদত্যাগের পর এবার মুরাদের বিরুদ্ধে দলীয় ব্যবস্থা নেয়া হবে : হানিফ মিয়ানমারে রোহিঙ্গারা ফেসবুকের বিরুদ্ধে ১৫০ বিলিয়ন ডলারের ক্ষতিপূরণ মামলা সৌদি সাংবাদিক জামাল খাসোগজি হত্যায় জড়িত সন্দেহভাজন একজনকে প্যারিসে গ্রেপ্তার অন্তঃসত্ত্বা বড় বোনকে শিরশ্ছেদ করে হত্যা লাকসাম বৈরী আবহাওয়া টানা বৃষ্টিতে থমকে গেছে জনজীবন
  • প্রচ্ছদ
  • ছবি ঘর >> টপ নিউজ >> ঢাকা >> দেশজুড়ে >> বিএনপি >> রাজনীতি
  • মহানগর যুবদলের কমিটির বিরুদ্ধে একটি কুচক্রি মহল ষড়যন্ত্রে লিপ্ত: মন্তু
  • মহানগর যুবদলের কমিটির বিরুদ্ধে একটি কুচক্রি মহল ষড়যন্ত্রে লিপ্ত: মন্তু

    সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি: নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহবায়ক কমিটির বিরুদ্ধে একটি কুচক্রি মহল গভীর ষড়যন্ত্র করেছে বলে অভিযোগ করেছেন সদ্য ঘোষিত যুবদলের আহবায়ক মমতাজ উদ্দিন মন্তু।

    তিনি বলেন, আমরা প্রতিহিংসার রাজনীতিতে বিশ্বাসী না। আমরা এত বড় দলের নেতাকর্মী কমিটি গঠনের লক্ষ্যে পদ-পদবির জন্য প্রতিযোগিতা থাকতে পারে। কেন্দ্রে দৌড় ঝাঁপ করে। আমরা কেন্দ্রে বলেছি যাকে মহানগর যুবদলের নেতৃত্ব দিবেন তার নেতৃত্বে আমরা কর্মী হয়ে কাজ করব, তার পিছনে স্লোগান দিব। বিশেষ করে আমরা কোন ব্যক্তি রাজনীতি করতে আসিনি। এই দলের প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আদর্শের গড়া দল। আসুন দলের দুর্দিন আমরা ঐক্য চাই, কোন প্রতিহিংসা চাই না। আমরা ঐক্যবদ্ধ হয়ে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনি। দলের চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া আজকে মৃত্যু শয্যায় তিনি হাসপাতালে চিকিৎসাধীন।

    যুবদলের আহবায়ক মমতাজ উদ্দিন মন্তু বলেন, শনিবার আমাদের নারায়ণগঞ্জে কোন কর্মসুচি ছিলনা , অথচ একটি কুচক্রি মহল আমাদের বিরুদ্ধে প্রচার করেছে তারা নাকি আমাকে সহ আমাদের নেতাকমৃীদের আমলাপাড়া এলাকায় ধাওয়া দিয়েছে। নারায়ণগঞ্জে আমাদের কোন কর্মসুচি না থাকার পরেও তারা কিভাবে আমাদের ধাওয়া দিলো। তিনি বলেন, মহানগর যুবদলের আহবায়ক কমিটিতে স্থান না পেয়ে একটি কুচক্রি মহল আমাদের বিরুদ্ধে ষড়যন্ত্র করে অপপ্রচার চালাচ্ছে আমি মহানগর যুবদলের পক্ষ থেকে এর তীব্র নিন্দা জানাই।

    আরও পড়ুন