৮ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২৩শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
প্রধানমন্ত্রী ‘নেতা মোদের শেখ মুজিব’ গ্রন্থের মোড়ক উন্মোচন করলেন ৫ ঘণ্টা জিজ্ঞাসাবাদ শেষে ইমনকে ছেড়ে দিয়েছে র‍্যাব এ বছর ‘বেগম রোকেয়া’ পদক পাচ্ছেন ৫ নারী নির্বাচিত একজন জনপ্রতিনিধিকে চাইলেই সরিয়ে দেয়া যায় না : হাছান মাহমুদ ফেসবুক অ্যাকাউন্টে একটি স্ট্যাটাস দিয়েছেন মুরাদ হাসান পদত্যাগের পর এবার মুরাদের বিরুদ্ধে দলীয় ব্যবস্থা নেয়া হবে : হানিফ মিয়ানমারে রোহিঙ্গারা ফেসবুকের বিরুদ্ধে ১৫০ বিলিয়ন ডলারের ক্ষতিপূরণ মামলা সৌদি সাংবাদিক জামাল খাসোগজি হত্যায় জড়িত সন্দেহভাজন একজনকে প্যারিসে গ্রেপ্তার অন্তঃসত্ত্বা বড় বোনকে শিরশ্ছেদ করে হত্যা লাকসাম বৈরী আবহাওয়া টানা বৃষ্টিতে থমকে গেছে জনজীবন
  • প্রচ্ছদ
  • ছবি ঘর >> টপ নিউজ >> বিএনপি >> মিডিয়া >> রাজনীতি
  • মহানগর বিএনপির কর্মসূচিতে নব ঘোষিত মহানগর যুবদল অংশ নেয়নি-মমতাজ উদ্দিন মন্তুু
  • মহানগর বিএনপির কর্মসূচিতে নব ঘোষিত মহানগর যুবদল অংশ নেয়নি-মমতাজ উদ্দিন মন্তুু

    ষ্টাফ রিপোর্টার : বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে উন্নত চিকিৎসায় বিদেশে পাঠানোর দাবীতে অনশন কর্মসূচিতে অংশ নেয়নি মমতাজ উদ্দিন মন্তুুর নেতৃত্বে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের নব ঘোষিত কমিটির নেতৃবৃন্দ।

    এমনটা দাবী করে মহানগর যুবদলের নব ঘোষিত কমিটির আহবায়ক মন্তুু বলেছেন, আজকের কর্মসূচিতে অংশ নিতে মহাবগর বিএনপির সাংগঠনিক সম্পাদক এ্যাডঃআবু আল ইউসুফ টিপু আমাকে ফোন করেন।উত্তরে আমি টিপুকে জানিয়েছি যে, আমরা নব গঠিত মহানগর যুবদলের নেতৃবৃন্দ প্রথমে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির নেতৃবৃন্দের সাথে সৌজন্যে সাক্ষাত করবো।এরপর থেকে কেন্দ্রিয় সিদ্ধান্ত মোতাবেক মহানগর বিএনপির সকল কর্মসূচিতে অংশ নেবো।যার কারণে ২০ নভেম্বর শনিবার মহানগর বিএনপির অনশন কর্মসূচিতে আমরা অংশ গ্রহন করিনি।কিন্তুু একটি মহল অপপ্রচারে লিপ্ত হয়ে সাংবাদিক মহলে বিভ্রান্তিকর তথ্য দিয়েছে।যা আদৌ সত্য নহে। যেখানে আমার নেতৃত্বে মহানগর বিএনপির কর্মসূচিতে অংশই নেইনি সেখানে আমাকে ধাওয়া দেওয়ার প্রশ্নই ওঠে না।

    গত শুক্রবার নবীগঞ্জ কদমরসুল দরগাহে মহানগর যুবদলের হাজারো নেতাকর্মী নিয়ে আমরা বিএনপি চেয়ারপার্সন বেগম জিয়ার রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিলের আয়োজন নব ঘোঘিত মহানগর যুবদল কমিটির সাংগঠনিক কর্মকান্ড শুরু করি। শনিবার মহানগর যুবদলের নবগঠিত কমিটির কেউই প্রেস ক্লাবের সামনে মহানগর বিএনপির কর্মসূচিতে অংশ নেয়নি।

    মমতাজ উদ্দিন মন্তুু বলেন, যে কোন দলেই নতুন কমিটি হলে কেউনা কেউ মূল পদ না থাকলেও কমিটি থেকে বাদ পড়ে না।তাদের পর্যায়ক্রমে কমিটিতে অন্তর্ভুক্ত করা হয়।দলের জন্য সবারই ত্যাগ রয়েছে।আমি রাজনৈতিক পরিবারের সন্তান।আমার বড় ভাই বীর মুক্তিযোদ্ধা কামাল হোসেন বিএনপির প্রতিষ্ঠা সদস্য ছিলেন,ভাবী মোসলেহা কামাল ছিলেন জেলা মহিলা দলের প্রতিষ্ঠা সভানেত্রী। সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের পর কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদ সভাপতি আমি সাধারন সম্পাদক হিসেবে মহানগর যুবদলের নেতৃত্ব দিয়েছি। কেন্দ্রিয় যুবদল যাকে যোগ্য মনে করেছেন তাকে নেতৃত্বের আসনে বসিয়েছেন। বর্তমান দলের এ দুঃসময়ে বিশৃঙ্খলা না করে সংযত হয়ে মহানগর যুবদলকে ঐক্যবদ্ধ করার আহবান জানান নব ঘোষিত নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহবায়ক মমতাজ উদ্দিন মন্তুু।

    আরও পড়ুন