৮ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২৩শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
প্রধানমন্ত্রী ‘নেতা মোদের শেখ মুজিব’ গ্রন্থের মোড়ক উন্মোচন করলেন ৫ ঘণ্টা জিজ্ঞাসাবাদ শেষে ইমনকে ছেড়ে দিয়েছে র‍্যাব এ বছর ‘বেগম রোকেয়া’ পদক পাচ্ছেন ৫ নারী নির্বাচিত একজন জনপ্রতিনিধিকে চাইলেই সরিয়ে দেয়া যায় না : হাছান মাহমুদ ফেসবুক অ্যাকাউন্টে একটি স্ট্যাটাস দিয়েছেন মুরাদ হাসান পদত্যাগের পর এবার মুরাদের বিরুদ্ধে দলীয় ব্যবস্থা নেয়া হবে : হানিফ মিয়ানমারে রোহিঙ্গারা ফেসবুকের বিরুদ্ধে ১৫০ বিলিয়ন ডলারের ক্ষতিপূরণ মামলা সৌদি সাংবাদিক জামাল খাসোগজি হত্যায় জড়িত সন্দেহভাজন একজনকে প্যারিসে গ্রেপ্তার অন্তঃসত্ত্বা বড় বোনকে শিরশ্ছেদ করে হত্যা লাকসাম বৈরী আবহাওয়া টানা বৃষ্টিতে থমকে গেছে জনজীবন
  • প্রচ্ছদ
  • চট্টগ্রাম >> ছবি ঘর >> টপ নিউজ >> দেশজুড়ে
  • ফেনীতে নকল নবিশ এসোসিয়েশন এর নতুন কমিটির অভিষেক অনুষ্ঠিত
  • ফেনীতে নকল নবিশ এসোসিয়েশন এর নতুন কমিটির অভিষেক অনুষ্ঠিত

    গাজী মোহাম্মদ হানিফ, ফেনী প্রতিনিধি :

    ফেনীতে বাংলাদেশ এক্সট্রা মোহরার (নকল নবিশ) এসোসিয়েশন এর নবনির্বাচিত কমিটির অভিষেক অনুষ্ঠান ২০২১। শনিবার ২০শে নভেম্বর সকাল ১১টায় ফেনী সদর সাব রেজিস্ট্রি অফিস মাঠে অনুষ্ঠিত হয়।

    নকল নবিশ এসোসিয়েশন এর ফেনী জেলা কমিটির সাবেক সভাপতি মোঃ সাহাব উদ্দিন’র সভাপতিত্বে ও কেন্দ্রীয় আহবায়ক কমিটির সদস্য মোঃ শেখ ফরিদ রিপন’র সঞ্চালনায় অনুষ্ঠিত হয়। অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন- বাংলাদেশ এক্সট্রা মোহরার (নকল নবিশ) এসোসিয়েশন কেন্দ্রীয় কমিটির যুগ্ম আহ্বায়ক এনামুল হাসান রুমেল।

    বিশেষ অতিথি ছিলেন- কেন্দ্রীয় কমিটির যুগ্ম আহ্বায়ক মোঃ সফিকুর রহমান ও মোঃ মুকুল খাঁন, কেন্দ্রীয় কমিটির সদস্য মোঃ জাহাঙ্গীর আলম, মোঃ দেলোয়ার হোসেন সহ নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দ ও সাব রেজিস্ট্রি অফিসের কর্মকর্তাবৃন্দ।

    গত ৩০শে অক্টোবর বাংলাদেশ এক্সট্রা মোহরার (নকল নবিশ) এসোসিয়েশন ফেনী জেলা শাখার প্রতিনিধি সভায় জেলার সকল সাব রেজিস্ট্রি অফিস শাখার প্রতিনিধিদের উপস্থিতিতে সর্বসম্মতি ক্রমে ২০২১-২০২৩ (দ্বিবার্ষিক) সনের জন্য কমিটি ঘোষিত হয়। ফেনী সদর সাব রেজিস্ট্রি শাখার প্রতিনিধি নুরুল করিমকে সভাপতি ও গোলাম মোস্তফাকে সাধারণ সম্পাদক করে ২৩ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন করেন- কেন্দ্রীয় কমিটির আহবায়ক আবদুল কুদ্দুস সুমন ও সদস্য মোহাম্মদ শাহীন আলম।

    ২০শে নভেম্বর সকালে অনুষ্ঠিত অভিষেক অনুষ্ঠানে বাংলাদেশ এক্সট্রা মোহরার (নকল নবিশ) এসোসিয়েশন নেতৃবৃন্দ স্বাধীনতা পরবর্তী সময়ে ১৯৭৩ সালে জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান’র ঘোষণা ও ১৯৮৪ সালে বায়তুল মোকাররমে দেওয়া বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষণার বাস্তবায়ন চান। তাদের চাকুরী জাতীয়করণ সহ বিভিন্ন দাবিদাওয়া উপস্থাপন করে বক্তব্য রাখেন নকল নবিশ এসোসিয়েশন জেলা ও কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

    আরও পড়ুন