৮ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২৩শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
প্রধানমন্ত্রী ‘নেতা মোদের শেখ মুজিব’ গ্রন্থের মোড়ক উন্মোচন করলেন ৫ ঘণ্টা জিজ্ঞাসাবাদ শেষে ইমনকে ছেড়ে দিয়েছে র‍্যাব এ বছর ‘বেগম রোকেয়া’ পদক পাচ্ছেন ৫ নারী নির্বাচিত একজন জনপ্রতিনিধিকে চাইলেই সরিয়ে দেয়া যায় না : হাছান মাহমুদ ফেসবুক অ্যাকাউন্টে একটি স্ট্যাটাস দিয়েছেন মুরাদ হাসান পদত্যাগের পর এবার মুরাদের বিরুদ্ধে দলীয় ব্যবস্থা নেয়া হবে : হানিফ মিয়ানমারে রোহিঙ্গারা ফেসবুকের বিরুদ্ধে ১৫০ বিলিয়ন ডলারের ক্ষতিপূরণ মামলা সৌদি সাংবাদিক জামাল খাসোগজি হত্যায় জড়িত সন্দেহভাজন একজনকে প্যারিসে গ্রেপ্তার অন্তঃসত্ত্বা বড় বোনকে শিরশ্ছেদ করে হত্যা লাকসাম বৈরী আবহাওয়া টানা বৃষ্টিতে থমকে গেছে জনজীবন
  • প্রচ্ছদ
  • অপরাধ >> ছবি ঘর >> টপ নিউজ >> দেশজুড়ে >> রাজশাহী
  • আরএমপিতে ফেসবুকে অস্ত্র দিয়ে হত্যার হুমকিদাতা সোহাগ আটক
  • আরএমপিতে ফেসবুকে অস্ত্র দিয়ে হত্যার হুমকিদাতা সোহাগ আটক

    স্টাফ রিপোর্টার :

    রাজশাহী মহানগরীতে ফেসবুকে ছড়িয়ে পড়া ভিডিও অস্ত্র ও ধারালো চাকু দিয়ে হত্যার হুমকিদাতা সোহাগকে আরএমপি’র সাইবার ক্রাইম ইউনিটের সহায়তায় আটক করেছেন কাশিয়াডাঙ্গা থানা পুলিশ।

    গ্রেফতারকৃত সোহাগ রেজা (৩২) হলো রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার হড়গ্রাম কোর্ট বাজার এলাকার মোঃ ফারুকের ছেলে।

    ঘটনা সূত্রে জানা যায়, গত শুক্রবার ১৩ নভেম্বর ২০২১ দিবাগত রাত সাড়ে তিনটায় সোহাগ রেজা নামের একটি ফেসবুক আইডির মাধ্যমে অস্ত্র প্রদর্শনসহ কয়েকজনের নাম উল্লেখ করে তাদের হত্যার হুমকি প্রদান করে এক যুবক। উক্ত ঘটনার প্রেক্ষিতে ১নং ওয়ার্ড কাউন্সিলর এবং প্যানেল মেয়র-২ রজব আলীর ছোট ভাই নাহিদ আক্তার নাহান এর লিখিত অভিযোগের প্রেক্ষিতে গত ১৫ নভেম্বর ২০২১ কাশিয়াডাঙ্গা থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে একটি নিয়মিত মামলা রুজু হয়।

    মামলা রুজ হওয়া পরপরই আরএমপি’র পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক মহোদয়ের নির্দেশে কাশিয়াডাঙ্গা থানা পুলিশ সহ আরএমপি’ সাইবার ক্রাইম ইউনিট আসামীদের অবস্থান সনাক্ত করে গ্রেফতারে অভিযান শুরু করে।

    পরবর্তীতে গত ১৯ নভেম্বর ২০২১ বিকেল ৫ টায় আরএমপি সাইবার ক্রাইম ইউনিটের সহায়তায় তথ্য প্রযুক্তি বিশ্লেষণের মাধ্যমে কাশিয়াডাঙ্গা থানার এসআই তাজউদ্দিন আহম্মেদ ও তার টিম এবং সাইবার ক্রাইম ইউনিটের এএসআই সাইফুল ইসলামের সহায়তায় গোপন সংবাদের ভিত্তিতে গাজীপুর জেলার শ্রীপুর থানা এলাকায় অভিযান পরিচালনা করে আসামী সোহাগ রেজাকে গ্রেফতার করা হয়।

    পুলিশ জানিয়েছেন, পলাতক অন্যান্য আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে এবং গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

    আরও পড়ুন