৮ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২৩শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
প্রধানমন্ত্রী ‘নেতা মোদের শেখ মুজিব’ গ্রন্থের মোড়ক উন্মোচন করলেন ৫ ঘণ্টা জিজ্ঞাসাবাদ শেষে ইমনকে ছেড়ে দিয়েছে র‍্যাব এ বছর ‘বেগম রোকেয়া’ পদক পাচ্ছেন ৫ নারী নির্বাচিত একজন জনপ্রতিনিধিকে চাইলেই সরিয়ে দেয়া যায় না : হাছান মাহমুদ ফেসবুক অ্যাকাউন্টে একটি স্ট্যাটাস দিয়েছেন মুরাদ হাসান পদত্যাগের পর এবার মুরাদের বিরুদ্ধে দলীয় ব্যবস্থা নেয়া হবে : হানিফ মিয়ানমারে রোহিঙ্গারা ফেসবুকের বিরুদ্ধে ১৫০ বিলিয়ন ডলারের ক্ষতিপূরণ মামলা সৌদি সাংবাদিক জামাল খাসোগজি হত্যায় জড়িত সন্দেহভাজন একজনকে প্যারিসে গ্রেপ্তার অন্তঃসত্ত্বা বড় বোনকে শিরশ্ছেদ করে হত্যা লাকসাম বৈরী আবহাওয়া টানা বৃষ্টিতে থমকে গেছে জনজীবন
  • প্রচ্ছদ
  • ছবি ঘর >> টপ নিউজ >> দেশজুড়ে >> রংপুর
  • দিনাজপুর-ফলবাড়ী মহাসড়কে সড়ক দুর্ঘটনায় নিহত ২
  • দিনাজপুর-ফলবাড়ী মহাসড়কে সড়ক দুর্ঘটনায় নিহত ২

    পি কে রায়, চিরিরবন্দর (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুর সদর উপজেলায় ধানের বস্তাবোঝাই চার্জার ভ্যানে ট্রাকের ধাক্কায় দুইজন নিহত হয়েছেন।

    দিনাজপুর সদর উপজেলার ৫ নং শশরা ইউনিয়নের পাঁচবাড়ী (দোয়াই-সোয়াই) পেট্রোল পাম্প এর পাশে শুক্রবার সকাল সাড়ে ৭ঘটিকায় এই দুর্ঘটনা ঘটে।

    নিহতরা হলেন ভ্যানচালক ঐ ইউনিয়নের চকরামপুর বোল্লা কালী মন্দির পাড়ার নারায়ন চন্দ্র রায় (৩০) ও ভ্যান যাত্রী ঐ গ্রামেরই স্বস্বধর রায় (বাবু) ৪৫।

    কোতোয়ালি থানার উপ-পরিদর্শক (এসআই) নুর আলম ঘটনাটি নিশ্চিত করেছেন।

    স্থানীয়দের বরাতে তিনি জানান, স্বস্বধর রায় (বাবু) ভ্যানে ধানের বস্তাবোঝাই করে বাড়ির পাশে পাঁচবাড়ী হাটে যাচ্ছিলেন ধান বিক্রির জন্য। পথে পাঁচবাড়ী (দোয়াই-সোয়াই) পেট্রোল পাম্প এর কাছে পৌছলে ঢাকা থেকে ছেড়ে আসা পাইপবোঝাই ট্রাক ভ্যানটিকে পেছন থেকে ধাঁক্কা দেয়।

    এতে ছিটকে রাস্তার সামনের দিকে পরে যান ভ্যান চালক নারায়ণ। ট্রাকটি তাকে চাপা দিয়ে পাশের খাদে পরে যায়। ঘটনাস্থলেই নারায়ণের মৃত্যু হয়।

    স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় স্বস্বধর রায় বাবুকে ভ্যানের পাশ থেকে উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিলে সেখানে সকাল ১০ঘটিকার দিকে তাকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক।দুর্ঘটনার পর ট্রাকের চালক ও হেলপার পালিয়ে গেছে বলে জানান এসআই নুর।

    তিনি জানান, নিহতের পরিবারের কোন অভিযোগ না থাকায় মরদেহগুলো হস্তান্তর করা হয়েছে।

    আরও পড়ুন