৮ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২৩শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
প্রধানমন্ত্রী ‘নেতা মোদের শেখ মুজিব’ গ্রন্থের মোড়ক উন্মোচন করলেন ৫ ঘণ্টা জিজ্ঞাসাবাদ শেষে ইমনকে ছেড়ে দিয়েছে র‍্যাব এ বছর ‘বেগম রোকেয়া’ পদক পাচ্ছেন ৫ নারী নির্বাচিত একজন জনপ্রতিনিধিকে চাইলেই সরিয়ে দেয়া যায় না : হাছান মাহমুদ ফেসবুক অ্যাকাউন্টে একটি স্ট্যাটাস দিয়েছেন মুরাদ হাসান পদত্যাগের পর এবার মুরাদের বিরুদ্ধে দলীয় ব্যবস্থা নেয়া হবে : হানিফ মিয়ানমারে রোহিঙ্গারা ফেসবুকের বিরুদ্ধে ১৫০ বিলিয়ন ডলারের ক্ষতিপূরণ মামলা সৌদি সাংবাদিক জামাল খাসোগজি হত্যায় জড়িত সন্দেহভাজন একজনকে প্যারিসে গ্রেপ্তার অন্তঃসত্ত্বা বড় বোনকে শিরশ্ছেদ করে হত্যা লাকসাম বৈরী আবহাওয়া টানা বৃষ্টিতে থমকে গেছে জনজীবন
  • প্রচ্ছদ
  • ছবি ঘর >> জাতীয় >> টপ নিউজ
  • আগামী ডিসেম্বর-জানুয়ারিতে জেলা-উপজেলার সম্মেলন করবে সিপিবি
  • আগামী ডিসেম্বর-জানুয়ারিতে জেলা-উপজেলার সম্মেলন করবে সিপিবি

    আগামী ১০-১৩ ফেব্রুয়ারি অনুষ্ঠেয় দ্বাদশ জাতীয় সম্মেলনের (কংগ্রেস) আগে আগামী ডিসেম্বর ও জানুয়ারি মাসে দেশের সকল শাখা, থানা-উপজেলা ও জেলা সংগঠনগুলোর সম্মেলন করবে বাংলাদেশের কমিউনিস্ট পার্টি – সিপিবি। বৃহস্পতিবার (১৮ নভেম্বর) সকালে সিপিবির কেন্দ্রীয় কমিটির সম্পাদক রুহিন হোসেন প্রিন্স এ তথ্য জানান।

    সিপিবি সূত্রে জানা গেছে, দ্বাদশ কংগ্রেস অনুষ্ঠানের আগে আগামী ডিসেম্বর ও জানুয়ারি মাসে দেশের সকল শাখা, থানা-উপজেলা ও জেলা সংগঠনগুলোর সম্মেলন করবে সিপিবি। চলতি ১৫-৩০ নভেম্বর সকল জেলায় সাধারণ সভায় খসড়া রাজনৈতিক প্রস্তাব উপস্থাপন করার পর ডিসেম্বর মাসে সকল শাখা ও থানা-উপজেলা সম্মেলন হবে। এরপর নতুন বছরের প্রথম মাসে (জানুয়ারি) সকল জেলা সম্মেলন করবে সিপিবি।

    রুহিন হোসেন প্রিন্স জানান, গত ১৩ নভেম্বর অনুষ্ঠিত দলের জাতীয় পরিষদের সভায় এসব সিদ্ধান্ত জানানো হয়।

    জাতীয় পরিষদ সভায় সভাপতিত্ব করেন দলের সভাপতি মুজাহিদুল ইসলাম সেলিম। সম্মেলনের বিষয়ে তিনি জাতীয় পরিষদকে অবহিত করেন। বর্তমান রাজনৈতিক পরিস্থিতি ও করণীয় বিষয়ক রিপোর্ট উত্থাপন করেন সাধারণ সম্পাদক মোহাম্মদ শাহ আলম।

    আরও পড়ুন