১৯শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৫ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
সিদ্ধিরগঞ্জে যে কাউন্সিলরা জয়ের হ্যাটট্রিক করেছেন যশোরের শার্শায় ইজিবাইক চালককে হত্যা করে বাইক ছিনতাই রাজাকার-স্বাধীনতাবিরোধীদের তালিকাসহ নতুন পেট্রোবাংলা আইন আসছে ইসি গঠন নিয়ে রাষ্ট্রপতির কাছে চার প্রস্তাব দিলো আ’লীগ না‌রায়ণগঞ্জ সি‌টি নির্বাচন- ঐক‌্যবদ্ধ ১৮নং ওয়ার্ডবাসী নির্বা‌চিত কর‌লো মুন্না‌কে, নেপ‌থ্যে লাভলু-রানা না’গঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে বিজয়ী মেয়র ডাঃ সেলিনা হায়াত আইভীকে বাংলাদেশ মহিলা পরিষদের উষ্ণ অভিনন্দন বেনাপোল বন্দরে আমদানিকৃত পন্যবাহী ট্রাক থেকে হেলপারের লাশ উদ্ধার নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কমিটি বিলুপ্ত ঘোষণা ২৭টি ওয়ার্ডে কাউন্সিলর আগামী পাঁচ বছরের জন্য যারা নেতৃত্ব দিবেন নাসিক নির্বাচনে তৃতীয় বারের মত আইভী জয়ী
  • প্রচ্ছদ
  • আওয়ামীলীগ >> ছবি ঘর >> টপ নিউজ >> ঢাকা >> দেশজুড়ে >> মিডিয়া >> রাজনীতি >> লিড
  • হাসির খোরাক মিললো প্রয়াত ২ নেতার স্মরণসভায় তাদের
  • হাসির খোরাক মিললো প্রয়াত ২ নেতার স্মরণসভায় তাদের

    নারায়ণগঞ্জ : ১৫ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি কাজী আব্দুল করিম ও সাধারণ সম্পাদক পুলক কান্তি ঘোষালের মৃত্যুতে তাদের স্মরণ করে স্মরণ সভা অনুষ্ঠিত হয়েছে।

    সোমবার (১৫ নভেম্বর) বিকেলে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামীলীগের কার্যালয়ে ১৫ নং ওয়ার্ড আওয়ামীলীগের উদ্যোগে এ সভা অনুষ্ঠিত হয়।

    ঐ স্মরণসভায় বসে জেলা ও মহানগর আওয়ামীলীগের দুইজন নেতার হাসির ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। এর মধ্যে একজন হচ্ছেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর আলম ও মহানগর আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আহসান হাবিব।

    স্মরণসভা চলাকালে দেখা যায়, জেলা পরিষদ চেয়ারম্যান ও মহানগর আওয়ামীলীগের সভাপতি আনোয়ার হোসেন অনেকটা কান্নারত অবস্থায় যখন প্রয়াত ২ নেতার স্মরণে স্মৃতিচারণ করছেন তখন তার পিছনে বসে থাকা মহানগর আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আহসান হাবিব হঠাৎ করে উঠে দাড়ান এবং হাসতে থাকেন। তিনি হাসতে হাসতে ইশারায় অন্য নেতাকর্মীদের কিছু একটা দেখাচ্ছেন। এসময় তাকে হাসি থামাতে এবং বসে যেতে ইশারা করেন আরেক যুগ্ম সম্পাদক জি এম আরাফাত।

    আনোয়ার হোসেনের বক্তব্য শেষে পুনরায় আবার হাসতে থাকেন আহসান হাবিব। এসময় জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর আলমও হাসতে শুরু করেন।

    প্রয়াত ২ বর্ষিয়ান নেতার স্মরণসভায় যখন জেলা ও মহানগর আওয়ামীলীগের সিনিয়র নেতৃবৃন্দ সহ উপস্থিত অন্যান্য নেতাকর্মীরা শোকাহত ও মর্মাহত। ঠিক সেই সময়ে ঐ স্মরণসভায় বসা গুরুত্বপূর্ণ পদের এ দুই নেতার হাসি-তামাশার ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুকে ভাইরাল হয়েছে। তবে তাদের সাথে থাকা আনোয়ার হোসেন, আদিনাথ বসু সহ অন্য নেতৃবৃন্দদের চেহেরায় ছিলো শোকের ছাপ। এমন শোকাহত স্মরণসভায় আওয়ামীলীগের গুরুত্বপূর্ণ দুই নেতার এমন হাসি-তামাশার কান্ডে সমালোচনার সৃষ্টি হয়েছে।

    আরও পড়ুন