৬ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২১শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
খুলনা জেলা ডিবি পুলিশের বিশেষ অভিযানে ইয়াবা ও গাঁজাসহ গ্রেফতার দুই ভোরের দর্পণের সার্কুলেশন ম্যানেজার ইখতিয়ার হোসেনের মা আর নেই বরিশাল নগরীতে মাদক ও সন্ত্রাসী মনির বাহিনীর হামলায় বাবা ও ছেলে আহত গাজীপুরের অন্তসত্ত্বা নারীর উপর সন্ত্রাসী হামলার মুন্সীগঞ্জে গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণ: দুই সন্তানের পর দগ্ধ পিতার মৃত্যু দ.আফ্রিকায় ১ দিনেই ওমিক্রনে আক্রান্ত ১৬ হাজার কুড়িগ্রাম জেলা কৃষক দলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ সড়কের অব্যবস্থাপনা ও দুর্নীতির বিরুদ্ধে লাল কার্ড নিয়ে আবারও আন্দোলনে নেমেছেন শিক্ষার্থীরা নীলফামারীর জঙ্গি আস্তানা থেকে দুই নারীসহ পাঁচজন আটক চিরিরবন্দর উপজেলায় আসন্ন ৫ম ধাপের ইউপি নির্বাচনে নৌকার মনোনয়ন পেলেন যারা
  • প্রচ্ছদ
  • ছবি ঘর >> টপ নিউজ >> দেশজুড়ে >> রংপুর
  • “ভারত বাংলাদেশের বন্ধু রাষ্ট্র” আবুল হাসান মাহমুদ আলী এমপি
  • “ভারত বাংলাদেশের বন্ধু রাষ্ট্র” আবুল হাসান মাহমুদ আলী এমপি

    পি কে রায়, (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের খানসামা উপজেলার রামকলা রামকৃষ্ণ সেবা আশ্রম এর শুভ উদ্বোধন করেন বাংলাদেশে নিযুক্ত ভারতীয় হাইকমিশনার বিক্রম কুমার দোরাইস্বামী। ৭ কোটি টাকা ব্যয়ে ষষ্ঠ তলা ফাউন্ডেশনসহ তৃতীয় তলা ছাত্রাবাস, মেডিকেল সেন্টার, প্রশাসনিক ভবন, বাউন্ডারি ওয়াল অভ্যন্তরীন রাস্তা, ড্রেইন ও ওয়াস ব্লক উদ্বোধন করেন।

    সোমবার (১৫ নভেম্বর) প্রধান অতিথি হিসেবে সাবেক সফল পররাষ্ট্রমন্ত্রী ও বর্তমান অর্থ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবুল হাসান মাহমুদ আলী এমপি ও বাংলাদেশে নিযুক্ত ভারতীয় হাইকমিশনার বিক্রম কুমার দোরাইস্বামী।

    দিনাজপুরের খানসামা উপজেলার ভেড়ভেড়ী ইউনিয়নের রামকলা রামকৃষ্ণ সেবাশ্রমে ভারতীয় সরকারের অর্থায়নে নব নির্মিত অবকাঠামো সমূহের যৌথভাবে উদ্বোধন করেন।

    এসময় আরও উপস্থিত ছিলেন ভারতীয় হাই কমিশনারের রাজশাহী মিশনের সহকারী হাইকমিশনার সঞ্জীব কুমার ভাটী ও রামকৃষ্ণ আশ্রম ও মিশনের প্রতিনিধিগণ ও সুধীজন।

    উদ্বোধনী অনুষ্ঠানে দিনাজপুর-৪ আসনের সংসদ সদস্য আবুল হাসান মাহমুদ আলী এমপি বলেন, “ভারত বাংলাদেশের বন্ধু রাষ্ট্র। তা আবারও প্রমাণ করল এই অবকাঠামো নির্মাণ ব্যয় সহযোগিতার মাধ্যমে”।

    আরও পড়ুন