৮ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২৩শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
প্রধানমন্ত্রী ‘নেতা মোদের শেখ মুজিব’ গ্রন্থের মোড়ক উন্মোচন করলেন ৫ ঘণ্টা জিজ্ঞাসাবাদ শেষে ইমনকে ছেড়ে দিয়েছে র‍্যাব এ বছর ‘বেগম রোকেয়া’ পদক পাচ্ছেন ৫ নারী নির্বাচিত একজন জনপ্রতিনিধিকে চাইলেই সরিয়ে দেয়া যায় না : হাছান মাহমুদ ফেসবুক অ্যাকাউন্টে একটি স্ট্যাটাস দিয়েছেন মুরাদ হাসান পদত্যাগের পর এবার মুরাদের বিরুদ্ধে দলীয় ব্যবস্থা নেয়া হবে : হানিফ মিয়ানমারে রোহিঙ্গারা ফেসবুকের বিরুদ্ধে ১৫০ বিলিয়ন ডলারের ক্ষতিপূরণ মামলা সৌদি সাংবাদিক জামাল খাসোগজি হত্যায় জড়িত সন্দেহভাজন একজনকে প্যারিসে গ্রেপ্তার অন্তঃসত্ত্বা বড় বোনকে শিরশ্ছেদ করে হত্যা লাকসাম বৈরী আবহাওয়া টানা বৃষ্টিতে থমকে গেছে জনজীবন
  • প্রচ্ছদ
  • ছবি ঘর >> টপ নিউজ >> ঢাকা >> দেশজুড়ে >> প্রশাসন
  • সিদ্ধিরগঞ্জে অপহরণকারীকে আটক করে থানায় দিলো হাইওয়ে পুলিশ: অভিযুক্তকেই ছেড়ে দিলো ওসি
  • সিদ্ধিরগঞ্জে অপহরণকারীকে আটক করে থানায় দিলো হাইওয়ে পুলিশ: অভিযুক্তকেই ছেড়ে দিলো ওসি

    নারায়ণগঞ্জ প্রতিনিধি: ঘড়ির কাটায় দুপুর ৩ টা ১৫ মিনিট। সিদ্ধিরগঞ্জের মৌচাক এলাকায় পিক-আপের ধাক্কায় আইয়ুব আলী রিয়াদ(৩০) নামে এক ফার্নিচার শ্রমিক পিক-আপ চাপায় মোটরসাইকেলের ওপর পড়ে গিয়ে ঘটনাস্থলে নিহত হন। ঘাতক পিক-আপ চালক গাড়ি নিয়ে পালিয়ে গেলে মোল্লা ফার্নিচার কারখানার পরিচালক আশিকুর রহমান ওই মোটরসাইকেল (মোটরসাইকেল আরোহীর নাম শামসুজ্জামান সজল) আরোহীকে অপহরণ করে কারখানায় নিয়ে বেদরক মারধর করে ২০ লাখ টাকা ক্ষতিপূরণ দাবি করেন। টাকার জন্য তার স্বজনদের খবর দিলে স্বজনরা আসলে তাদের মারধর করা হয়। পরে ৯৯৯ এর মাধ্যমে খবর পেয়ে হাইওয়ে পুলিশের সিদ্ধিরগঞ্জের শিমরাইল ক্যাম্পের ট্রাফিক ইন্সপেক্টর মশিউর রহমান ঘটনা স্থলে গিয়ে ওই পরিচালককে আটক ও ভিকটিমকে উদ্ধার করে সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) ফিরোজ আলী মোল্লার নিকট হস্তান্তর করেন। পরে উভয়কে পুলিশের ভ্যানে করে সিদ্ধিরগঞ্জ থানায় নিয়ে যাওয়ার পর দীর্ঘক্ষন ওসির কক্ষে দেন-দরবারের পর ফার্নিচার কারখানার পরিচালক আশিকুর রহমানকে মোটা অংকের টাকা উৎকোচের বিনিময়ে ছেড়ে দেওয়া হয়।

    প্রত্যক্ষদর্শী জানায়, ফার্নিচার শ্রমিক রিয়াদ রাস্তা পার হওয়ার সময় অজ্ঞাত নামা একটি পিক-আপ এসে পেছন থেকে ধাক্কা দিলে সে ছিটকে একটি মোটর সাইকেলের উপর গিয়ে পড়ে ঘটনাস্থলেই তার মৃত্য হয়। দুর্ঘটনার পর পর পিক-আপের চালক গাড়ি নিয়ে দ্রুত পালিয়ে যায়।

    এ বিষয়ে শিমরাইল ট্রাফিক ক্যাম্পের টিআই মশিউর আলম বলেন, মোটরসাইকেল আরোহীকে অন্যায় ভাবে জিম্মি করে ফার্নিচার কারখানায় আটকে রেখে পরিচালক ও অন্যান্যারা মারধর করে ২০ লাখ দাবি করেছে। আমরা কারখানার পরিচালক আশিকুর রহমান ও ভিকটিম সজলকে উদ্ধার করে সিদ্ধিরগঞ্জ থানার এসআই ফিরোজ আলী মোল্লার নিকট হস্তান্তর করি। পরে তিনি পুলিশের ভ্যানে করে দুই জনকে থানায় নিয়ে যান।

    মোটরসাইকেল আরোহী শামসুজ্জামান সজল সাংবাদিকদের জানান, বিনা কারনে আমাকে এবং আমার স্বজনদের ফার্নিচার কারখানায় জিম্মি করে আটকে রেখে মারধর করে ২০ লাখ টাকা দাবি করে। পরে আমার স্বজনরা ৯৯৯ এর মাধ্যমে পুলিশে খবর দিলে হাইওয়ে পুলিশ আমাকে উদ্ধার করে। এবং কারখানার পরিচালক আশিকুর রহমানকে আটক করে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের ভ্যানে করে থানায় পাঠিয়ে দেয়। থানায় নেওয়ার পর সিদ্ধিরগঞ্জ থানার ওসির কক্ষে কারখানার পরিচালক আশিকুর রহমানের সাথে দীর্ঘক্ষন দেনদরবারের পর মোটা অংকের উৎকোচের বিনিময় তাকে ছেড়ে দেওয়া হয়। পরিচালকের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করতে চাইলে পুলিশ অভিযোগ নেয়নি। রাত ১২ পর্যন্ত থানায় অপেক্ষা করে মোটরসাইকেল আরোহী শামসুজ্জামান সজলসহ তার স্বজনরা বাসায় ফিরে যায়।

    সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) ফিরোজ আলী মোল্লা জানান, আমি দু’জনকে থানায় রেখে আসছি। এর বেশী কিছু বলতে পারবো না।

    এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমানের (পিপিএম) সাথে কথা হলে তিনি বলেন, অপহরণ নয়, সড়ক দূর্ঘটনা সংক্রান্ত দু’জনকে আটক করে থানায় পাঠিয়ে ছিলো। কেউ কোন অভিযোগ না করায় তাদেরকে ছেড়ে দেওয়া হয়েছে।

    আরও পড়ুন