১৯শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৫ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
সিদ্ধিরগঞ্জে যে কাউন্সিলরা জয়ের হ্যাটট্রিক করেছেন যশোরের শার্শায় ইজিবাইক চালককে হত্যা করে বাইক ছিনতাই রাজাকার-স্বাধীনতাবিরোধীদের তালিকাসহ নতুন পেট্রোবাংলা আইন আসছে ইসি গঠন নিয়ে রাষ্ট্রপতির কাছে চার প্রস্তাব দিলো আ’লীগ না‌রায়ণগঞ্জ সি‌টি নির্বাচন- ঐক‌্যবদ্ধ ১৮নং ওয়ার্ডবাসী নির্বা‌চিত কর‌লো মুন্না‌কে, নেপ‌থ্যে লাভলু-রানা না’গঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে বিজয়ী মেয়র ডাঃ সেলিনা হায়াত আইভীকে বাংলাদেশ মহিলা পরিষদের উষ্ণ অভিনন্দন বেনাপোল বন্দরে আমদানিকৃত পন্যবাহী ট্রাক থেকে হেলপারের লাশ উদ্ধার নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কমিটি বিলুপ্ত ঘোষণা ২৭টি ওয়ার্ডে কাউন্সিলর আগামী পাঁচ বছরের জন্য যারা নেতৃত্ব দিবেন নাসিক নির্বাচনে তৃতীয় বারের মত আইভী জয়ী
  • প্রচ্ছদ
  • অপরাধ >> খুলনা >> ছবি ঘর >> টপ নিউজ >> দেশজুড়ে
  • যশোরের শার্শায় নির্বাচনী সহিংসতায় একজন নিহত
  • যশোরের শার্শায় নির্বাচনী সহিংসতায় একজন নিহত

    বেনাপোল প্রতিনিধি – নির্বাচনী সহিংসহতায় বেনাপোলের সীমান্তবর্তী উপজেলা যশোরের শার্শার গোগা ইউনিয়নের আহত আলী ফকির (৫২) আজ ভোরে নিজ বাড়ীতে মারা গেছে। নিহত আলী ফকির পাঁচ ভুলাট গ্রামের মৃতু ইউছুপ আলীর ছেলে।

    শার্শা থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য যশোর সদর হাসপাতাল মর্গে পাঠিছে। নিহত পরিবারের সদস্যরা জানান গত ২৩ অক্টোবর গোগা ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী তবিবর রহমানের মনোনয়ন নিতে তার সমর্থকরা যশোর যান। যশোর থেকে বাড়ী ফেরার পথে গোগা বাজারে রশিদ চেয়ার ম্যানের সন্ত্রাসী বাহিনী কর্তৃক তবিবর রহমান সমর্থিত ১২জন আহত হয়। আহত ১২ জনের মধ্যে আজ মারা গেছে আলী ফকির। আহত আলী ফকির শার্শা থানায় রশিদ চেয়ারম্যানের সন্ত্রাসী বাহিনীর সদস্যদের নাম উল্লেখ করে শার্শা থানায় একটি মামলাও করেছিলো।

    শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বদরুল আলম খান জানান নির্বাচনী সহিংসহায় আহত আলী ফকির মারা গেছে । লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

    আরও পড়ুন