১৯শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৫ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
সিদ্ধিরগঞ্জে যে কাউন্সিলরা জয়ের হ্যাটট্রিক করেছেন যশোরের শার্শায় ইজিবাইক চালককে হত্যা করে বাইক ছিনতাই রাজাকার-স্বাধীনতাবিরোধীদের তালিকাসহ নতুন পেট্রোবাংলা আইন আসছে ইসি গঠন নিয়ে রাষ্ট্রপতির কাছে চার প্রস্তাব দিলো আ’লীগ না‌রায়ণগঞ্জ সি‌টি নির্বাচন- ঐক‌্যবদ্ধ ১৮নং ওয়ার্ডবাসী নির্বা‌চিত কর‌লো মুন্না‌কে, নেপ‌থ্যে লাভলু-রানা না’গঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে বিজয়ী মেয়র ডাঃ সেলিনা হায়াত আইভীকে বাংলাদেশ মহিলা পরিষদের উষ্ণ অভিনন্দন বেনাপোল বন্দরে আমদানিকৃত পন্যবাহী ট্রাক থেকে হেলপারের লাশ উদ্ধার নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কমিটি বিলুপ্ত ঘোষণা ২৭টি ওয়ার্ডে কাউন্সিলর আগামী পাঁচ বছরের জন্য যারা নেতৃত্ব দিবেন নাসিক নির্বাচনে তৃতীয় বারের মত আইভী জয়ী
  • প্রচ্ছদ
  • অন্যান্য >> অপরাধ >> ছবি ঘর >> টপ নিউজ >> দেশজুড়ে
  • সাপাহারে ৪ কোটি টাকা মূল্যের মূর্তি উদ্ধার
  • সাপাহারে ৪ কোটি টাকা মূল্যের মূর্তি উদ্ধার

    মনিরুল ইসলাম, সাপাহার (নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর সাপাহারে ৪ কোটি টাকা মূল্যের রাধা-কৃষ্ণের যুগল মূর্তি উদ্ধার করেছে থানা পুলিশ। ঘটনাটি ঘটেছে উপজেলার বড় মির্জাপুর গ্রামে।

    থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারেকুর রহমান সরকার জানান, বৃহস্পতিবার সকাল ৭টার দিকে বড় মির্জাপুর গ্রামের চৌধুরী মন্ডলের ছেলে আব্দুল বারী তার বসতবাড়ীর পাশে ভেকু মেশিন দিয়ে পুকুরে মাটি কাটছিলো। এসময় ১৪ কেজি ওজনের রাধা-কৃষ্ণের যুগলবন্দী একটি ভাঙা পাথরের কালো মূর্তি পায় তারা। পরে স্থানীয় লোকজন থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থল হতে মূর্তিটি উদ্ধার করেন। পাথরের কালো মূর্তিটির মূল্য আনুমানিক ৪ কোটি টাকা বলে প্রাথমিক অবস্থায় ধারণা করা হচ্ছে।

    পাথরের মূর্তিটির বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়ার প্রক্রিয়া চলছে বলে জানান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তারেকুর রহমান সরকার।

    আরও পড়ুন