৮ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২৩শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
প্রধানমন্ত্রী ‘নেতা মোদের শেখ মুজিব’ গ্রন্থের মোড়ক উন্মোচন করলেন ৫ ঘণ্টা জিজ্ঞাসাবাদ শেষে ইমনকে ছেড়ে দিয়েছে র‍্যাব এ বছর ‘বেগম রোকেয়া’ পদক পাচ্ছেন ৫ নারী নির্বাচিত একজন জনপ্রতিনিধিকে চাইলেই সরিয়ে দেয়া যায় না : হাছান মাহমুদ ফেসবুক অ্যাকাউন্টে একটি স্ট্যাটাস দিয়েছেন মুরাদ হাসান পদত্যাগের পর এবার মুরাদের বিরুদ্ধে দলীয় ব্যবস্থা নেয়া হবে : হানিফ মিয়ানমারে রোহিঙ্গারা ফেসবুকের বিরুদ্ধে ১৫০ বিলিয়ন ডলারের ক্ষতিপূরণ মামলা সৌদি সাংবাদিক জামাল খাসোগজি হত্যায় জড়িত সন্দেহভাজন একজনকে প্যারিসে গ্রেপ্তার অন্তঃসত্ত্বা বড় বোনকে শিরশ্ছেদ করে হত্যা লাকসাম বৈরী আবহাওয়া টানা বৃষ্টিতে থমকে গেছে জনজীবন
  • প্রচ্ছদ
  • এক্সক্লসিভ >> খুলনা >> ছবি ঘর >> টপ নিউজ >> দেশজুড়ে
  • শার্শায় ১০টি ইউনিয়নে ৬ চেয়ারম্যানসহ ৫০ জন প্রার্থী মনোনায়পত্র প্রত্যাহার
  • শার্শায় ১০টি ইউনিয়নে ৬ চেয়ারম্যানসহ ৫০ জন প্রার্থী মনোনায়পত্র প্রত্যাহার

    বেনাপোল প্রতিনিধি : তৃতীয় ধাপের আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে শার্শা উপজেলার ১০টি ইউনিয়নে চেয়ারম্যান পদে ৬জনসহ মোট ৫০জন প্রার্থী মনোনায়ন পত্র প্রত্যাহার করেছেন। ১১ নভেম্বর বৃহষ্পতিবার ছিল মনোনয়ন প্রত্যাহারের শেষ দিন।

    শার্শা উপজেলা নির্বাচন কমিশনার মেহেদী হাসান জানান, শার্শার ১০টি ইউনিয়নে ৪৯ জন চেয়ারম্যান প্রার্থী এবং মেম্বার পদে ৪৫১ জন ও সংরক্ষিত মহিলা আসনে ৯৭ জন প্রার্থী মনোনায়ন পত্র জমা দিয়েছিল। বৃহষ্পতিবার ছিল মনোনয়ন প্রত্যাহারের শেষ দিন। চেয়ারম্যান পদে ৬জন এবং মেম্বর পদে ৪৪জনসহ মোট ৫০জন প্রার্থী মনোনায়ন পত্র প্রত্যাহার করেছেন। সুষ্ঠু ভাবে নির্বাচন করার জন্য সকল প্রকার ব্যবস্থা গ্রহন করা হবে বলে তিনি জানান।

    আরও পড়ুন