৮ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২৩শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
প্রধানমন্ত্রী ‘নেতা মোদের শেখ মুজিব’ গ্রন্থের মোড়ক উন্মোচন করলেন ৫ ঘণ্টা জিজ্ঞাসাবাদ শেষে ইমনকে ছেড়ে দিয়েছে র‍্যাব এ বছর ‘বেগম রোকেয়া’ পদক পাচ্ছেন ৫ নারী নির্বাচিত একজন জনপ্রতিনিধিকে চাইলেই সরিয়ে দেয়া যায় না : হাছান মাহমুদ ফেসবুক অ্যাকাউন্টে একটি স্ট্যাটাস দিয়েছেন মুরাদ হাসান পদত্যাগের পর এবার মুরাদের বিরুদ্ধে দলীয় ব্যবস্থা নেয়া হবে : হানিফ মিয়ানমারে রোহিঙ্গারা ফেসবুকের বিরুদ্ধে ১৫০ বিলিয়ন ডলারের ক্ষতিপূরণ মামলা সৌদি সাংবাদিক জামাল খাসোগজি হত্যায় জড়িত সন্দেহভাজন একজনকে প্যারিসে গ্রেপ্তার অন্তঃসত্ত্বা বড় বোনকে শিরশ্ছেদ করে হত্যা লাকসাম বৈরী আবহাওয়া টানা বৃষ্টিতে থমকে গেছে জনজীবন
  • প্রচ্ছদ
  • এক্সক্লসিভ >> ছবি ঘর >> টপ নিউজ >> দেশজুড়ে
  • কলাগাছিয়া ইউনিয়নে নৌকাকে হাড়িয়ে লাঙ্গল জয়ী
  • কলাগাছিয়া ইউনিয়নে নৌকাকে হাড়িয়ে লাঙ্গল জয়ী

    নারায়ণগঞ্জের বহুল আলোচিত কলাগাছিয়া ইউনিয়নে অবশেষে জিতে গেছেন লাঙ্গলের প্রার্থী দেলোয়ার হোসেন প্রধান জয়ী হয়েছেন। হেরে গেছেন আওয়ামী লীগের নৌকার প্রার্থী কাজিমউদ্দিন।১১ নভেম্বর সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ শেষে রাতে ফলাফল ঘোষণার পরেই এলাকাতে মিছিল বের হয়।

    কলাগাছিয়ায় ইউনিয়নে ভোট কেন্দ্র ১৬টি ও ভোট কক্ষ ৯৫টি। পুরুষ ভোটার ছিল ১৯ হাজার ৩৩৮ জন,মহিলা ভোটার ১৮ হাজার ৬৫৯জন এবং মোট ৩৭ হাজার ৯৯৭জন।

    রাতে ভোট ফলাফলে শুরুতে এগিয়ে ছিলেন লাঙল। কিন্তু পরে ঘোষণা হয় যে দুটি কেন্দ্রে শেষে ঘোষিত ফলাফলে ৩শতাধিক ভোটের ব্যবধানে জিতে যান কাজিমউদ্দিন। এ নিয়ে সেখানে সন্দিহান হয়ে পড়েন লোকজন। এক পর্যায়ে নির্বাচনের রিটার্নিং অফিসার ঘোষণা দেন লাঙল জিতেছেন। জেলা নির্বাচন কর্মকর্তা মতিয়ুর রহমানও লাঙলেরন বিজয়ের কথা স্বীকার করেছেন।

    নির্বাচনে শুরু থেকেই বন্দরের কলাগাছিয়ায় উত্তেজনা বাড়ছিলো। দুই প্রার্থী পাল্টাপাল্টি বক্তব্য প্রদান করে উত্তপ্ত করে রেখেছিলো নির্বাচনী পরিবেশ। তার উপর সাংসদ সেলিম ওসমানের বক্তব্য আরও গরম করে তোলে নির্বাচনী মাঠ। একদিকে সাংসদ সেলিম ওসমান সমর্থিত দেলোয়ার প্রধান ও অন্যদিকে উপজেলা পরিষদ চেয়ারম্যান সমর্থিত কাজিম উদ্দিন। দুই প্রভাবশালীর লড়াই ক্রমাগত জমে উঠে কলাগাছিয়া জুড়ে।

    মাঝে সাবদী এলাকায় নৌকার ক্যাম্প ভাঙচুর নিয়ে আলোচনা উঠে নারায়ণগঞ্জ জুড়ে। কাজিম উদ্দিনের দাবী, দেলোয়ার প্রধানের কর্মীরাই তার নির্দেশে নষ্ট করেছে ক্যাম্প। বিপরীতে দেলোয়ারের দাবী, তারা নিজেরাই ক্যাম্প নষ্ট করে আমার উপর দোষারোপ করছেন। ক্ষমতাসীন দলের প্রার্থীর ক্যাম্প ভাংবো এমন সাহস আমার নেই।

    আরও পড়ুন