৮ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২৩শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
প্রধানমন্ত্রী ‘নেতা মোদের শেখ মুজিব’ গ্রন্থের মোড়ক উন্মোচন করলেন ৫ ঘণ্টা জিজ্ঞাসাবাদ শেষে ইমনকে ছেড়ে দিয়েছে র‍্যাব এ বছর ‘বেগম রোকেয়া’ পদক পাচ্ছেন ৫ নারী নির্বাচিত একজন জনপ্রতিনিধিকে চাইলেই সরিয়ে দেয়া যায় না : হাছান মাহমুদ ফেসবুক অ্যাকাউন্টে একটি স্ট্যাটাস দিয়েছেন মুরাদ হাসান পদত্যাগের পর এবার মুরাদের বিরুদ্ধে দলীয় ব্যবস্থা নেয়া হবে : হানিফ মিয়ানমারে রোহিঙ্গারা ফেসবুকের বিরুদ্ধে ১৫০ বিলিয়ন ডলারের ক্ষতিপূরণ মামলা সৌদি সাংবাদিক জামাল খাসোগজি হত্যায় জড়িত সন্দেহভাজন একজনকে প্যারিসে গ্রেপ্তার অন্তঃসত্ত্বা বড় বোনকে শিরশ্ছেদ করে হত্যা লাকসাম বৈরী আবহাওয়া টানা বৃষ্টিতে থমকে গেছে জনজীবন
  • প্রচ্ছদ
  • এক্সক্লসিভ >> ছবি ঘর >> টপ নিউজ >> দেশজুড়ে
  • আসন্ন শৈলকুপা ইউপি নির্বাচনে ২নং মির্জাপুর ইউনিয়নে আ’লীগের প্রার্থী আবুজার
  • আসন্ন শৈলকুপা ইউপি নির্বাচনে ২নং মির্জাপুর ইউনিয়নে আ’লীগের প্রার্থী আবুজার

    সুজন আহম্মেদ ,ঝিনাইদহ : ঝিনাইদহের শৈলকুপার ইউপি নির্বাচনের হাওয়া বইতে শুরু করেছে। ইউপি নির্বাচনে শৈলকুপা উপজেলার ২নং মির্জাপুর ইউনিয়নে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রার্থী ছাত্রলীগ নেতা মোঃ আবুজার গিফারী গাফ্ফার জনপ্রিয়তায় শীর্ষে রয়েছেন। তার পক্ষে ইউনিয়নের প্রতিটি গ্রামের সাধারণ ভোটারদের জনসমর্থন রয়েছে।

    আবুজার গিফারী গাফফার আওয়ামীলীগের একজন ত্যাগী ও সাহসী নেতা বলে বিবেচিত। দীর্ঘ ২০ বছর যাবৎ ছাত্রলীগের হাল টেনে আসছেন। রাজনৈতিক জীবনে দলের জন্য অনেক ত্যাগ শিকার করেছেন। তিনি ইসলামী বিশ্ববিদ্যালয়ের সাবেক যুগ্ম আহবায়ক । বর্তমানে তিনি থানা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক পদে রয়েছেন । ২নং মির্জাপুর ইউনিয়নসহ শৈলকুপা উপজেলা তথা ঝিনাইদহ জেলাব্যাপী ছাত্রলীগের একজন ত্যাগী ও সাহসী নেতা বলে সবাই জানে। জীবনের বেশীরভাগ সময় তিনি ব্যয় করেছেন দলের পেছনে নি:স্বার্থ শ্রম দিয়েছেন। ওই ইউনিয়নের বড়দাহ গ্রামের বাসিন্দা তিনি।

    এবারের ইউপি নির্বাচনে এলাকার উন্নয়নের স্বার্থে যোগ্য প্রার্থী হিসেবে আবুজার গিফারী গাফফার চেয়ারম্যান নির্বাচিত হোক এমনটিই আশা করছেন ইউনিয়নের সাধারণ জনগণ।

    গ্রামাঞ্চলে ভোটারদের মধ্যে তাকে নিয়ে উৎসাহ-উদ্দীপনা দেখা দিয়েছে। চায়ের দোকান থেকে শুরু করে মাঠে, বাজারে ও গ্রামে গ্রামে তাকে নিয়েই হই হুল্লুড় শুরু হয়েছে। ইতিমধ্যেই ইউনিয়নের সাধারণ ভোটাররা আবুজার গিফারী গাফফারকে চেয়ারম্যান নির্বাচিত করতে এলাকায় কার্যক্রম শুরু করে দিয়েছেন।

    এলাকায় একজন সৎ, ত্যাগী, সাহসী ও নিষ্ঠাবান রাজনীতিক ব্যক্তিত্ব হিসাবে তার পরিচিতি রয়েছে। এই ত্যাগী নেতা আওয়ামীলীগের দলীয় মনোনয়ন নিয়ে ইউপি নির্বাচনে অংশগ্রহণ করলে এবার বিপুল ভোটে বিজয়ী হবেন বলে ইউনিয়নবাসীর ধারণা।এলাকার উন্নয়নের স্বার্থে একজন যোগ্য প্রার্থী হিসেবে আবুজার গিফারী গাফফারকে চেয়ারম্যান হিসাবে দেখতে চান ইউনিয়নবাসী।

    সরেজমিনে মির্জাপুর ইউনিয়ন ঘুরে দেখা গেছে, গ্রামাঞ্চলের দোকান-পাট, চায়ের টেবিলে ঘুরে ফিরছে ইউনিয়ন নির্বাচনের খোঁজ-খবর। এখানে চেয়ারম্যান প্রার্থীর কয়েকজনের নাম শোনা গেলেও প্রকৃত আওয়ামীলীগের নেতা হিসেবে মোঃ আবুজার গিফারী গাফফার জনপ্রিয়তা রয়েছে শীর্ষে। এই ত্যাগী নেতা ছাড়া যদি অন্য কোন আওয়ামীলীগের লেবাসধারী বিএনপি-জামায়াতের কর্মীরা সরকার দলীয় মনোনয়ন পায় তবে এবারের নির্বাচনে আওয়ামীলীগের দলীয় নেতা-কর্মীরা তাকে প্রত্যাক্ষান করতে পারে বলে আশংকা রয়েছে।

    আবুজার গিফারী গাফফার জানান, ত্যাগী আওয়ামীলীগের কর্মী হিসেবে আমি আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রত্যাশা করছি। আমাকে দলীয় মনোনয়ন থেকে বঞ্চিত করার ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে কতিপয় অসাধু ধর্ণাঢ্য ব্যক্তি। টাকার জোরে তারা দলীয় মনোনয়ন কিনে জোরপূর্বক ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হয়ে এলাকায় দু:শাসনের রাজত্ব কায়েম করতে চায়। সুষ্ঠ অবাধ নির্বাচনের জন্য তিনি এবার প্রশাসনের সহযোগীতা কামনা করছেন।

    আরও পড়ুন