১৯শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৫ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
সিদ্ধিরগঞ্জে যে কাউন্সিলরা জয়ের হ্যাটট্রিক করেছেন যশোরের শার্শায় ইজিবাইক চালককে হত্যা করে বাইক ছিনতাই রাজাকার-স্বাধীনতাবিরোধীদের তালিকাসহ নতুন পেট্রোবাংলা আইন আসছে ইসি গঠন নিয়ে রাষ্ট্রপতির কাছে চার প্রস্তাব দিলো আ’লীগ না‌রায়ণগঞ্জ সি‌টি নির্বাচন- ঐক‌্যবদ্ধ ১৮নং ওয়ার্ডবাসী নির্বা‌চিত কর‌লো মুন্না‌কে, নেপ‌থ্যে লাভলু-রানা না’গঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে বিজয়ী মেয়র ডাঃ সেলিনা হায়াত আইভীকে বাংলাদেশ মহিলা পরিষদের উষ্ণ অভিনন্দন বেনাপোল বন্দরে আমদানিকৃত পন্যবাহী ট্রাক থেকে হেলপারের লাশ উদ্ধার নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কমিটি বিলুপ্ত ঘোষণা ২৭টি ওয়ার্ডে কাউন্সিলর আগামী পাঁচ বছরের জন্য যারা নেতৃত্ব দিবেন নাসিক নির্বাচনে তৃতীয় বারের মত আইভী জয়ী
  • প্রচ্ছদ
  • এক্সক্লসিভ >> ছবি ঘর >> টপ নিউজ >> দেশজুড়ে
  • মোহনপুরে চেয়ারম্যানসহ দুইজন ফিরে পেলেন প্রার্থীতা
  • মোহনপুরে চেয়ারম্যানসহ দুইজন ফিরে পেলেন প্রার্থীতা

    নিজস্ব প্রতিবেদক : রাজশাহীর মোহনপুর উপজেলায় ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে চেয়ারম্যানসহ দুইজন ফিরে পেয়েছেন প্রার্থীতা।

    মোহনপুর উপজলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, উপজেলার ঘাসিগ্রাম ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে স্বতন্ত্র দুই চেয়ারম্যান প্রার্থী মো. তাজরুল হক দেয়ান ও সাবেক চেয়ারম্যান মো. আফজাল হোসেন বকুল ও বাকশিমইল ইউনিয়নের সাধারণ সদস্য মো. মনিরুজ্জামান মনিরের মনোনয়নপত্র ঋণখেলাপির কারণে বাতিল করা হয়। ওই তিন প্রার্থী তাদের মনোনয়নপত্র ফিরে পেতে জেলা নির্বাচন কর্মকর্তার কাছে আবেদন করেন। সোমবার আবেদনকারী প্রার্থীদের কাগজপত্র যাচাই-বাছাই করে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মো. তাজরুল হক দেয়ান ও সাধারণ সদস্য মো. মনিরুজ্জামান মনিরের প্রার্থীতা বৈধ বলে ঘোষণা করেন।

    স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী সাবেক চেয়ারম্যান মো. আফজাল হোসেন বকুলে মনোনয়নপত্র ঋণ খেলাপির দায়ে বাতিল করেন। স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী সাবেক চেয়ারম্যান মো. আফজাল হোসেন বকুল বলেন, মনোনয়নপত্র পুনরায় ফিরে পেতে উচ্চ আদালতে আপিল করবেন।

    মোহনপুর উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. জয়নুল আবেদীন বলেন, জেলা নির্বাচন কাছে আবেদনের প্রেক্ষিতে যাচাই বাছাই করে স্বতস্ত্র চেয়ারম্যান ও সাধারণ সদস্য প্রার্থীর মনোনয়নপত্র বৈধ বলে ঘোষণা করা হয়েছে।

    উল্লেখ্য, মোহনপুর উপজেলার ৬ টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ ১২ নভেম্বর। আগামি ২৮ নভেম্বর ভোট গ্রহণ হবে।

    আরও পড়ুন