৮ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২৩শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
প্রধানমন্ত্রী ‘নেতা মোদের শেখ মুজিব’ গ্রন্থের মোড়ক উন্মোচন করলেন ৫ ঘণ্টা জিজ্ঞাসাবাদ শেষে ইমনকে ছেড়ে দিয়েছে র‍্যাব এ বছর ‘বেগম রোকেয়া’ পদক পাচ্ছেন ৫ নারী নির্বাচিত একজন জনপ্রতিনিধিকে চাইলেই সরিয়ে দেয়া যায় না : হাছান মাহমুদ ফেসবুক অ্যাকাউন্টে একটি স্ট্যাটাস দিয়েছেন মুরাদ হাসান পদত্যাগের পর এবার মুরাদের বিরুদ্ধে দলীয় ব্যবস্থা নেয়া হবে : হানিফ মিয়ানমারে রোহিঙ্গারা ফেসবুকের বিরুদ্ধে ১৫০ বিলিয়ন ডলারের ক্ষতিপূরণ মামলা সৌদি সাংবাদিক জামাল খাসোগজি হত্যায় জড়িত সন্দেহভাজন একজনকে প্যারিসে গ্রেপ্তার অন্তঃসত্ত্বা বড় বোনকে শিরশ্ছেদ করে হত্যা লাকসাম বৈরী আবহাওয়া টানা বৃষ্টিতে থমকে গেছে জনজীবন
  • প্রচ্ছদ
  • খুলনা >> ছবি ঘর >> টপ নিউজ >> দেশজুড়ে
  • সকলকে ঐক্যবদ্ধ ভাবে নৌকা মার্কার প্রার্থীকে বিজয়ী করেতে হবে: মেয়র আশরাফুল আলম
  • সকলকে ঐক্যবদ্ধ ভাবে নৌকা মার্কার প্রার্থীকে বিজয়ী করেতে হবে: মেয়র আশরাফুল আলম

    স্টাফ রির্পোটার : যশোর জেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারন সম্পাদক বেনাপোল পৌর মেয়র আশরাফুল আলম লিটন বলেন, জাতির জনক বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিজে স্বাক্ষরিত নৌকা প্রতীক বরাদ্দ দিয়েছেন শার্শার সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া সম্পাদক কবির উদ্দিন আহমেদ তোতাকে। এছাড়াও এই উপজেলায় আরো ১০টি ইউনিয়নে নৌকা প্রতীক বরাদ্দ দিয়েছেন। আমরা সকলে ঐক্যবদ্ধ ভাবে নৌকাকে বিজয় করার জন্য কাজ করে যাব। তবে যারা নৌকা প্রতীক এর বিরদ্ধে বিদ্রোহী প্রার্থী দাঁড় করিয়েছেন আমি তাদের সাবধান করে দিতে চাই যদি বাংলাদেশ আওয়ামীলীগ এর পরিচয়ে থাকতে চান তাহলে সময় থাকতে সরে আসুন। আর যদি এভাবে চলতে থাকেন তবে খুব শীঘ্র এ দল থেকে বহিস্কার হবেন। সোমবার বিকালে নাভারন নির্বাচনী পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

    এ সময় তিনি আরো বলেন, বাংলাদেশ আওয়ামীলীগের নাম ভাঙ্গিয়ে আজ আপনারা সম্মানিত হয়েছেন। আবার সেই দলের বিরুদ্ধে আপনারা ষড়যন্ত্র করবেন তা হতে দেওয়া যাবে না। আপনারা আগামী ২৮ তারিখে শার্শায় নৌকা প্রতীকের প্রার্থী কবির উদ্দিন আহমেদ তোতাকে ভোট দিয়ে জয়যুক্ত করতে হবে। আজ জাতির জনকের কন্যা যেখানে দেশের অসহায়, গরীব-দুঃখী মানুষের জন্য রাত দিন পরিশ্রম করছেন। তিনি এই দেশের মানুষের ভাগ্যের পরিবর্তনের জন্য ১৯৮১ সালে দেশে ফেরার পর থেকে লড়াই সংগ্রম করে যাচ্ছেন। আর সেই নেত্রীর নৌকা প্রতীকের সাথে যারা বেঈমানি করছেন দলের মধ্যে থেকে তাদের ছাড় দেওয়া হবে না। আমরা কোন অন্যায় অত্যাচার জুলমবাজদের কাছে মাথা নত করব না। আমি শার্শার প্রকৃত আওয়ামীলীগের হাতে তাদের রাজনীতি ফিরিয়ে না দিয়ে ঘরে ফিরব না এটা আমার অঙ্গীকার। মেয়র আশরাফুল আলম লিটন বলেন, আজ শার্শার আসন্ন ইউনিয়ন নির্বাচনকে ঘিরে যে ভাবে সহিংসতা হচ্ছে এটা বরদাস্ত করা হবে না। আওয়ামীলীগের খেয়ে আওয়ামীলীগের নামে পোষ্টার, ব্যানার-ফেস্টুন টানিয়ে আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী হিসাবে নির্বাচনে অংশ নিয়ে আওয়ামী নেতা-কর্মীদের উপর অন্যায় অত্যাচার এবং সহিংস ঘটনা ঘটাবেন তা মেনে নেওয়া যাবে না। এর সমুচিত শিক্ষা আপনাদের দেওয়া হবে। এখনও সময় আছে জননেত্রীর নৌকা প্রতীকের উপর শ্রদ্ধা রেখে কাজ করুন।

    এসময় উপস্থিত ছিলেন, শার্শা উপজেলা ভাইস চেয়ারম্যান মেহেদী হাসান, উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক আজিবর রহমান, প্রচার সম্পাদক ইলিয়াছ আযম, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক শেখ সরোয়ার, অর্থ বিষয়ক সম্পাদক খোদা বক্স, বেনাপোল পৌর আওয়ামী সাংস্কৃতিক ফোরামের সভাপতি রহমত আলী, বেনাপোল পৌর আওয়ামীলীগের সদস্য মোজাফফার হোসেন, শার্শা উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রহুল কুদ্দুস ভুইয়াসহ আওয়ামী ও অঙ্গসংগঠনের নেতা কর্মীরা।

    আরও পড়ুন