৮ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২৩শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
প্রধানমন্ত্রী ‘নেতা মোদের শেখ মুজিব’ গ্রন্থের মোড়ক উন্মোচন করলেন ৫ ঘণ্টা জিজ্ঞাসাবাদ শেষে ইমনকে ছেড়ে দিয়েছে র‍্যাব এ বছর ‘বেগম রোকেয়া’ পদক পাচ্ছেন ৫ নারী নির্বাচিত একজন জনপ্রতিনিধিকে চাইলেই সরিয়ে দেয়া যায় না : হাছান মাহমুদ ফেসবুক অ্যাকাউন্টে একটি স্ট্যাটাস দিয়েছেন মুরাদ হাসান পদত্যাগের পর এবার মুরাদের বিরুদ্ধে দলীয় ব্যবস্থা নেয়া হবে : হানিফ মিয়ানমারে রোহিঙ্গারা ফেসবুকের বিরুদ্ধে ১৫০ বিলিয়ন ডলারের ক্ষতিপূরণ মামলা সৌদি সাংবাদিক জামাল খাসোগজি হত্যায় জড়িত সন্দেহভাজন একজনকে প্যারিসে গ্রেপ্তার অন্তঃসত্ত্বা বড় বোনকে শিরশ্ছেদ করে হত্যা লাকসাম বৈরী আবহাওয়া টানা বৃষ্টিতে থমকে গেছে জনজীবন
  • প্রচ্ছদ
  • ছবি ঘর >> টপ নিউজ >> দেশজুড়ে >> মিডিয়া >> রংপুর
  • ৫০তম জাতীয় সমবায় দিবস পালিত
  • ৫০তম জাতীয় সমবায় দিবস পালিত

    পি কে রায়, চিরিরবন্দর (দিনাজপুর) প্রতিনিধিঃ সারাদেশের ন্যায় দিনাজপুরের চিরিরবন্দরে ‘বঙ্গবন্ধুর দর্শন সমবায়ে উন্নয়ন’ প্রতিপাদ্যকে সামনে রেখে ৫০তম জাতীয় সমবায় দিবস পালন করা হয়েছে।

    গত শনিবার (৬ নভেম্বর) সকালে ১০ ঘটিকায় উপজেলা প্রশাসন ও সমবায় দপ্তরের আয়োজনে এক বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

    র‌্যালিটি উপজেলা পরিষদ চত্বর থেকে শুরু হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে সমবায় দপ্তরের সামনে গিয়ে শেষ হয়। পরে বঙ্গবন্ধু হলে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

    উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ইরতিজা হাসানের সভাপতিত্বে ও আবু হাসনাত শাহ ডন এর সঞ্চালনায় আলোচনা সভায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন সাবেক সফল পররাষ্ট্র মন্ত্রী ও অর্থ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবুল হাসান মাহমুদ আলী এমপি, চিরিরবন্দর থানার পক্ষে এস আই তাজুল ইসলাম প্রমূখ।

    এ সময় উপজেলার ১২টি ইউনিয়নের প্রায় ৩ শতাধিক সমবায়ী সদস্য উপস্থিত ছিলেন। সভায় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা সমবায় কর্মকর্তা মোঃ আহাদ আলী মন্ডল।

    আরও পড়ুন