৮ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২৩শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
প্রধানমন্ত্রী ‘নেতা মোদের শেখ মুজিব’ গ্রন্থের মোড়ক উন্মোচন করলেন ৫ ঘণ্টা জিজ্ঞাসাবাদ শেষে ইমনকে ছেড়ে দিয়েছে র‍্যাব এ বছর ‘বেগম রোকেয়া’ পদক পাচ্ছেন ৫ নারী নির্বাচিত একজন জনপ্রতিনিধিকে চাইলেই সরিয়ে দেয়া যায় না : হাছান মাহমুদ ফেসবুক অ্যাকাউন্টে একটি স্ট্যাটাস দিয়েছেন মুরাদ হাসান পদত্যাগের পর এবার মুরাদের বিরুদ্ধে দলীয় ব্যবস্থা নেয়া হবে : হানিফ মিয়ানমারে রোহিঙ্গারা ফেসবুকের বিরুদ্ধে ১৫০ বিলিয়ন ডলারের ক্ষতিপূরণ মামলা সৌদি সাংবাদিক জামাল খাসোগজি হত্যায় জড়িত সন্দেহভাজন একজনকে প্যারিসে গ্রেপ্তার অন্তঃসত্ত্বা বড় বোনকে শিরশ্ছেদ করে হত্যা লাকসাম বৈরী আবহাওয়া টানা বৃষ্টিতে থমকে গেছে জনজীবন
  • প্রচ্ছদ
  • এক্সক্লসিভ >> চট্টগ্রাম >> ছবি ঘর >> টপ নিউজ >> দেশজুড়ে
  • মানিকারচর ইউপি নির্বাচনে তৃনমূল ও সাধারণ মানুষের আস্থার : হারুন আর রশিদ
  • মানিকারচর ইউপি নির্বাচনে তৃনমূল ও সাধারণ মানুষের আস্থার : হারুন আর রশিদ

    সাদ্দাম হোসেন মুন্না : কুমিল্লা মেঘনা উপজেলার মানিকারচর ইউনিয়নের সচেতন জনগণ ও তৃনমূলের নেতাকর্মীরা আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হিসাবে মানিকারচর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও মেঘনা উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি হারুন আর রশিদ একান্ত সাক্ষাতকারে জানা যায়।

    তৃনমূল নেতাকর্মীরা পদপদবীর তোয়াক্কা না করে হারুন আর রশিদের নির্বাচনী প্রচারনায় ব্যস্ত রয়েছেন। গত ৬ নভেম্বর (শনিবার) সাংবাদিকদের সাথে সাক্ষাতকারে সাবেক চেয়ারম্যান হারুন আর রশিদ জানান, চেয়ারম্যান প্রার্থী জাকির হোসেন ২ বছর আগে আওয়ামিলীগে যোগদান করে কালো টাকার মালিক হয়ে বানিয়েছেন জাকির গ্রুপ সন্ত্রাস বাহিনী বেপরোয়া আজ সাধারণ মানুষ দিশেহারা। একজন অযোগ্য ও অথর্ব লোককে নৌকা প্রতিক দেওয়য়া মাননীয় প্রধানমন্ত্রীর ২০২১ সালের ভিষন পুরন বাঁধাগ্রস্ত হবে এবং স্বতন্ত্র নির্বাচন করায়,জাকির চেয়ারম্যান প্রার্থী ভুয়াপুলিশ সাজিয়ে ও নৌকার প্রভাব খাটিয়ে ভোটারদের মধ্যে ভিতি সঞ্চার সৃষ্টি করেন।

    তিনি আরো বলেন, আমার তৃনমূলের নেতাকর্মী, উপজেলার নেতাকর্মী ও জেলার নেতাকর্মীরা আমার পক্ষে থাকলেও এবার আমাকে মনোনয়ন দেওয়া হয়নি। অতঃপর আমার ভালসার মানুষেরা ও তৃনমূলের নেতাকর্মীরা আমার অজান্তে ফরম কিনে আনে এবং তাদের ভালবাসা আমি ফেলতে পারিনি। অবশেষে ২৮ অক্টোবর আমি ফরম জমা দেই।

    দলের সিদ্ধান্ত অনুযায়ী পদে থাকা কোন নেতা স্বতন্ত্র প্রার্থী হিসাবে নির্বাচন করলে দল তাকে বহিস্কার করবে- এই প্রশ্নে জবাবে হারুন আর রশিদ বলেন, দলীয় সিদ্ধান্ত আমি মাথা পেতে নেব। তবে অযোগ্য কোন লোককে চেয়ারম্যান বানিয়ে আমি আমার ইউনিয়নের ক্ষতি হতে দিবনা। আমার পক্ষে আমার ইউনিয়নের সকল শ্রেনী পেশার মানুষ পাগলের মতো কাজ করে যাচ্ছে। এবার নির্বার নির্বাচনে আমি চেয়ারম্যান হবো ইনশাল্লাহ।

    আরও পড়ুন