৮ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২৩শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
প্রধানমন্ত্রী ‘নেতা মোদের শেখ মুজিব’ গ্রন্থের মোড়ক উন্মোচন করলেন ৫ ঘণ্টা জিজ্ঞাসাবাদ শেষে ইমনকে ছেড়ে দিয়েছে র‍্যাব এ বছর ‘বেগম রোকেয়া’ পদক পাচ্ছেন ৫ নারী নির্বাচিত একজন জনপ্রতিনিধিকে চাইলেই সরিয়ে দেয়া যায় না : হাছান মাহমুদ ফেসবুক অ্যাকাউন্টে একটি স্ট্যাটাস দিয়েছেন মুরাদ হাসান পদত্যাগের পর এবার মুরাদের বিরুদ্ধে দলীয় ব্যবস্থা নেয়া হবে : হানিফ মিয়ানমারে রোহিঙ্গারা ফেসবুকের বিরুদ্ধে ১৫০ বিলিয়ন ডলারের ক্ষতিপূরণ মামলা সৌদি সাংবাদিক জামাল খাসোগজি হত্যায় জড়িত সন্দেহভাজন একজনকে প্যারিসে গ্রেপ্তার অন্তঃসত্ত্বা বড় বোনকে শিরশ্ছেদ করে হত্যা লাকসাম বৈরী আবহাওয়া টানা বৃষ্টিতে থমকে গেছে জনজীবন
  • প্রচ্ছদ
  • এক্সক্লসিভ >> ছবি ঘর >> টপ নিউজ >> ঢাকা >> দেশজুড়ে
  • কালকিনিতে আওয়ামী লীগের প্রর্থীর বিরুদ্ধে প্রচারনায় বাধার দেয়ার অভিযোগ
  • কালকিনিতে আওয়ামী লীগের প্রর্থীর বিরুদ্ধে প্রচারনায় বাধার দেয়ার অভিযোগ

    মাদারীপুর প্রতিনিধি : মাদারীপুরের কালকিনি উপজেলার সাহেব রামপুর ইউনিয়ন নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থীর কামরুল আহসান সেলিমের বিরুদ্ধে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মাহাবুবর রহিম মুরাদ সরদার (আনারস) প্রতীকের নির্বাচনী প্রচার প্রচারণায় বাধা দেওয়ার অভিযোগ করেন।

    অভিযোগে করে বলেন, মনোনয়ন পত্র দাখিলের পর থেকে আওয়ামী লীগের দলীয় প্রার্থী কামরুল আহসান সেলিম আমার জনপ্রিয়তা দেখে আমার নির্বাচনী প্রচারনার পোস্টার ব্যানার ছিড়ে ফেলে, আমার কর্মীদেরকে মারধর করে এবং হত্যার হুমকি দেয়। আমাকে ও আমার কর্মীদেরকে হুমকি দেয়া হচ্ছে যাতে আমরা নির্বাচনী প্রচারনা না করতে পারি। তাই আগামী ১১ নভেম্বর নির্বাচন সুস্থ হবে কিনা তা নিয়ে আমি শঙ্কিত। আমার নির্বচনী এলাকার ১, ২, ৩ ও ৪ নং কেন্দ্রগুলো অত্যন্ত ঝুকিপূর্ণ। তাই তিনি এই কেন্দ্রগুলোতে অতিরিক্ত প্রশাসনিক সহায়তা কামনা করেন ।

    এ ব্যাপারে আমি রিটার্নিং কর্মকর্তার কাছে অভিযোগ করে ও কোনো ফলাফল পাচ্ছি না। এমতাবস্থায় আমি আমার ও আমার কর্মীদের জীবন নিয়ে শঙ্কিত আছি।

    নৌকার প্রার্থী কামরুল আহসান সেলিমের কাছে মুঠোফোনে জানতে চাইলে তিনি তার বিরুদ্ধে আনা অভিযোগ অস্বীকার করে বলেন, আমি গনতন্ত্রে বিশ্বাসী। আমি কারো নির্বাচনী প্রচারনায় বাধা প্রদান করি না।

    এ ব্যাপারে জানতে চাইলে রিটার্নিং কর্মকর্তা হারুন অর রশীদ বলেন, আমি অভিযোগ পেয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার কাছে দিয়েছি।

    আরও পড়ুন