৬ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২১শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
খুলনা জেলা ডিবি পুলিশের বিশেষ অভিযানে ইয়াবা ও গাঁজাসহ গ্রেফতার দুই ভোরের দর্পণের সার্কুলেশন ম্যানেজার ইখতিয়ার হোসেনের মা আর নেই বরিশাল নগরীতে মাদক ও সন্ত্রাসী মনির বাহিনীর হামলায় বাবা ও ছেলে আহত গাজীপুরের অন্তসত্ত্বা নারীর উপর সন্ত্রাসী হামলার মুন্সীগঞ্জে গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণ: দুই সন্তানের পর দগ্ধ পিতার মৃত্যু দ.আফ্রিকায় ১ দিনেই ওমিক্রনে আক্রান্ত ১৬ হাজার কুড়িগ্রাম জেলা কৃষক দলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ সড়কের অব্যবস্থাপনা ও দুর্নীতির বিরুদ্ধে লাল কার্ড নিয়ে আবারও আন্দোলনে নেমেছেন শিক্ষার্থীরা নীলফামারীর জঙ্গি আস্তানা থেকে দুই নারীসহ পাঁচজন আটক চিরিরবন্দর উপজেলায় আসন্ন ৫ম ধাপের ইউপি নির্বাচনে নৌকার মনোনয়ন পেলেন যারা
  • প্রচ্ছদ
  • অন্যান্য >> অপরাধ >> ছবি ঘর >> টপ নিউজ >> ঢাকা >> দেশজুড়ে
  • সিদ্ধিরগঞ্জে কফি হাউজের আদলে দেহব্যবসা থানায় অভিযোগ
  • সিদ্ধিরগঞ্জে কফি হাউজের আদলে দেহব্যবসা থানায় অভিযোগ

    নিজস্ব প্রতিবেদকঃ নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জের হাউজিং এলাকায় পুকুরপাড় মার্কেটে কফি হাউজের আদলে দেহব্যবসা করে বলে থানায় অভিযোগ পাওয়া গেছে।
    এলাকাবাসী সূত্রে জানায় উম্মে রোমানা শিমু নামের একজন নারী এই কফি হাউজটি পরিচালনা করে আসছেন। এবং ব্যবসা পরীচালনার মধ্য দিয়ে যিনি নিজেকে একজন সাংবাদিক ও মানবাধিকার কর্মী হিসাবে নিজেকে প্রকাশ করেন।

    কিন্তু এলাকাবাসী জানান উম্মে রুমানা ব্যবসা প্রতিষ্ঠান পরিচালনার নামে দোকান ঘর ভাড়া করেন উক্ত দোকানটির ভিতরে আলো ছায়ায় সজ্জিত যা বাহির থেকে কিছুই স্পষ্ট বোঝা যায় না।

    ব্যবসার নামে সে মূলত অসামাজিক কাজে লিপ্ত তাহার দোকানে প্রায় সময় তাহার সহিত উঠতি বয়সের যুবতী মেয়েদের যাতায়াতকারী লক্ষ্য করা যায়।

    এবং গভীর রাতে বিভিন্ন ধরনের আগন্তকদের আনাগোনা পরিলক্ষিত হয়।তাহাকে এই ব্যাপারে বিভিন্ন সময়ে সতর্ক করা হলেও সে কোন প্রকার কর্ণপাত করে না।
    উক্ত মার্কেটের ব্যবসায়ী মোঃ জাহাঙ্গীর হোসেন জানান ওই মহিলা একজন প্রতারক ও কথিত সাংবাদিক আটি ওয়াপদা কলোনির স্থায়ী বাসিন্দা মোঃ মনির উদ্দীন মনু এর ছেলে মোঃ পারভেজ আহমেদ কে প্রতারনার এক কঠিন ফাদ পেতে এই কফি হাউজে এনে প্রায়ই অভিনব কায়দায় প্রেমের এক সম্পর্ক গড়ে উম্মে রোমানা শিমু।

    সম্পর্ক থাকাকালীন অবস্থায় বেশকিছুদিন আগে ঢাকার রায়েরবাগ একটি বাসায় কৌশলে ডেকে নিয়ে আটকিয়ে রেখে ভয় দেখিয়ে জোরপূর্বক সেখানেই (১০,০০০০০)দশ লক্ষ টাকা কাবিন দিয়ে বিয়ে করেন পারভেজ।

    মার্কেট মালিক মোহাম্মদ জালাল উদ্দিন জানান পূর্বের ভাড়াটিয়া মোঃ সোহেলের কাছ থেকে মাত্র (২০,০০০)বিশ হাজার টাকা দিয়ে দোকান ভাড়া দেওয়া হয়।

    কথিত সাংবাদিক রুমানা সিমুকে কোন প্রকার লেনদেনের মাধ্যমে দোকান ভাড়া দেওয়া হয়নি। উক্ত বিষয়ে গণমাধ্যমকর্মী তার সাথে মোবাইলে যোগাযোগ করিতে চাইলে কোন প্রকার কল রিসিভ করেনি।

    সিদ্ধিরগঞ্জ থানার ইনচার্জ মশিউর রহমান জানান আমরা উক্ত বিষয়ে থানায় একটি লিখিত অভিযোগ পেয়েছি আমরা যথাযথ সময়ে ব্যবস্থা গ্রহণ করিব

    আরও পড়ুন