৮ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২৩শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
প্রধানমন্ত্রী ‘নেতা মোদের শেখ মুজিব’ গ্রন্থের মোড়ক উন্মোচন করলেন ৫ ঘণ্টা জিজ্ঞাসাবাদ শেষে ইমনকে ছেড়ে দিয়েছে র‍্যাব এ বছর ‘বেগম রোকেয়া’ পদক পাচ্ছেন ৫ নারী নির্বাচিত একজন জনপ্রতিনিধিকে চাইলেই সরিয়ে দেয়া যায় না : হাছান মাহমুদ ফেসবুক অ্যাকাউন্টে একটি স্ট্যাটাস দিয়েছেন মুরাদ হাসান পদত্যাগের পর এবার মুরাদের বিরুদ্ধে দলীয় ব্যবস্থা নেয়া হবে : হানিফ মিয়ানমারে রোহিঙ্গারা ফেসবুকের বিরুদ্ধে ১৫০ বিলিয়ন ডলারের ক্ষতিপূরণ মামলা সৌদি সাংবাদিক জামাল খাসোগজি হত্যায় জড়িত সন্দেহভাজন একজনকে প্যারিসে গ্রেপ্তার অন্তঃসত্ত্বা বড় বোনকে শিরশ্ছেদ করে হত্যা লাকসাম বৈরী আবহাওয়া টানা বৃষ্টিতে থমকে গেছে জনজীবন
  • প্রচ্ছদ
  • ছবি ঘর >> টপ নিউজ >> দেশজুড়ে >> রংপুর
  • চিরিরবন্দরে ফাঁয়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ ২০২১ অনুষ্ঠিত
  • চিরিরবন্দরে ফাঁয়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ ২০২১ অনুষ্ঠিত

    পি কে রায়, চিরিরবন্দর (দিনাজপুর) প্রতিনিধিঃ সারাদেশের ন্যায় দিনাজপুরের চিরিরবন্দরে ফাঁয়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ ২০২১খ্রিঃ উদ্বোধন উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

    “‘মুজিব বর্ষে শপথ করি, দুর্যোগে জীবন-সম্পদ রক্ষা করি’”-এই প্রতিপাদ্য সামনে রেখে চিরিরবন্দর ফাঁয়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ উপলক্ষে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়েছে।

    পতাকা উত্তোলনের মধ্য দিয়ে অনুষ্ঠান উদ্বোধন করেন, প্রধান অতিথি সহকারি কমিশনার (ভূমি) মোঃ ইরতিজা হাসান। আলোচনা সভায় স্টেশন অফিসার মোঃ মাহবুবুর রহমানের সভাপতিত্বে কৃষি সম্প্রসারণ কর্মকর্তা আশরাফ সিদ্দীকি, চিরিরবন্দর থানার অফিসার ইনচার্জ (ওসি) সুব্রত কুমার সরকার, বরেন্দ্র বহুমূখী প্রকল্পের সহকারি প্রকৌশলী রঞ্জন কুমার রায়, পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোঃ ঈসমাইল হোসেন, ফাঁয়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর সাব স্টেশন কর্মকর্তা নির্মল কুমার রায় প্রমূখ বক্তব্য রাখেন।

    সভায় প্রধান অতিথির বক্তব্যে উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মোঃ ইরতিজা হাসান বলেন, “ফাঁয়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ-২০২১খ্রিঃ উপলক্ষ্যে আমি ফাঁয়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স চিরিরবন্দর ষ্টেশনের সকল সদস্যদের জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। ফাঁয়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ উপলক্ষে আয়োজিত বিভিন্ন অনুষ্ঠান জনগণের সাথে আপনাদের ঘনিষ্ঠতা ও পারস্পরিক যোগাযোগ বৃদ্ধিতে সহায়ক ভূমিকা রাখবে বলে আমার বিশ্বাস”। পরে তিনি ফাঁয়ার সার্ভিসের অবকাঠামো, খেলার মাঠ, পিটি-প্যারেডের স্থান পরিদর্শন করেন।

    ফাঁয়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর সাব স্টেশন অফিসার বাবু নির্মল কুমার রায় বলেন,”আগের তুলনায় এখন আমরা অনেক আধুনিক ফাঁয়ার সরঞ্জাম পাওয়াতে মানুষের সেবা দিতে আমাদের অনেকটাই সহজ হয়েছে”।এবং তিনি জনসাধারণকে সচেতন হওয়ার আহ্বান করেছেন।

    পরে তাঁদের যান্ত্রিক র‍্যালি উপজেলার বিভিন্ন ছোট বড় রাস্তা প্রদক্ষিণ করতে দেখা যায়।

    আরও পড়ুন