৮ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২৩শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
প্রধানমন্ত্রী ‘নেতা মোদের শেখ মুজিব’ গ্রন্থের মোড়ক উন্মোচন করলেন ৫ ঘণ্টা জিজ্ঞাসাবাদ শেষে ইমনকে ছেড়ে দিয়েছে র‍্যাব এ বছর ‘বেগম রোকেয়া’ পদক পাচ্ছেন ৫ নারী নির্বাচিত একজন জনপ্রতিনিধিকে চাইলেই সরিয়ে দেয়া যায় না : হাছান মাহমুদ ফেসবুক অ্যাকাউন্টে একটি স্ট্যাটাস দিয়েছেন মুরাদ হাসান পদত্যাগের পর এবার মুরাদের বিরুদ্ধে দলীয় ব্যবস্থা নেয়া হবে : হানিফ মিয়ানমারে রোহিঙ্গারা ফেসবুকের বিরুদ্ধে ১৫০ বিলিয়ন ডলারের ক্ষতিপূরণ মামলা সৌদি সাংবাদিক জামাল খাসোগজি হত্যায় জড়িত সন্দেহভাজন একজনকে প্যারিসে গ্রেপ্তার অন্তঃসত্ত্বা বড় বোনকে শিরশ্ছেদ করে হত্যা লাকসাম বৈরী আবহাওয়া টানা বৃষ্টিতে থমকে গেছে জনজীবন
  • প্রচ্ছদ
  • ছবি ঘর >> টপ নিউজ >> ঢাকা >> দেশজুড়ে >> প্রশাসন
  • ইউপি নির্বাচনকে সামনে রেখে জেলা প্রশাসক বিশৃঙ্খলাকারীদের হুঁশিয়ারি দিয়েছেন
  • ইউপি নির্বাচনকে সামনে রেখে জেলা প্রশাসক বিশৃঙ্খলাকারীদের হুঁশিয়ারি দিয়েছেন

    “নারায়ণগঞ্জের ইউপি নির্বাচনে বিশৃঙ্খলাকারীদের কোন ছাড় দেওয়া হবে না বলে হুঁশিয়ারি দিয়েছেন জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ। বুধবার (৩ নভেম্বর) দুপুরে রূপগঞ্জ উপজেলা অডিটোরিয়ামে ইউপি নির্বাচনে প্রার্থীদের সঙ্গে প্রশাসনের মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ হুঁশিয়ারি উচ্চারণ করেন।

    অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে জেলা পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম বলেন, গ্রহণযোগ্য নির্বাচন করার জন্য যা করতে হবে তাই করা হবে। নির্বাচনী এলাকায় বহিরাগতদের অনুপ্রবেশ ও অবৈধ অস্ত্রের ব্যবহার বন্ধে আইনশৃংখলা বাহিনী কাজ করছে।

    রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহ নুসরাত জাহানের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ মতিয়ুর রহমান, রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ ও উপজেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ মাহাবুবুর রহমান।

    এসময় ভোলাব ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী অ্যাড. তায়েবুর রহমান, আলমগীর হোসেন টিটু, কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের নৌকা প্রতিক প্রার্থী জাহেদ আলী, স্বতন্ত্র প্রার্থী মিজানুর রহমান মিজান, অ্যাড. গোলাজার হোসেনসহ মেম্বার প্রার্থীরা উপস্থিত ছিলেন।

    উল্লেখ্য, আগামী ১১ নভেম্বর রূপগঞ্জ উপজেলায় ৫টি ইউনিয়ন পরিষদে নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। ইতোমধ্যে বিনা প্রতিদ্বন্ধিতায় গোলাকান্দাইল ইউপিতে চেয়ারম্যান হিসেবে কামরুল হাসান তুহিন, ভুলতা ইউপিতে ব্যারিষ্টার আরিফুল হক ভুইয়া ও মুড়াপাড়া ইউপিতে তোফায়েল আহাম্মেদ আলমাছ নির্বাচিত হয়েছেন।

    আরও পড়ুন