৮ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২৩শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
প্রধানমন্ত্রী ‘নেতা মোদের শেখ মুজিব’ গ্রন্থের মোড়ক উন্মোচন করলেন ৫ ঘণ্টা জিজ্ঞাসাবাদ শেষে ইমনকে ছেড়ে দিয়েছে র‍্যাব এ বছর ‘বেগম রোকেয়া’ পদক পাচ্ছেন ৫ নারী নির্বাচিত একজন জনপ্রতিনিধিকে চাইলেই সরিয়ে দেয়া যায় না : হাছান মাহমুদ ফেসবুক অ্যাকাউন্টে একটি স্ট্যাটাস দিয়েছেন মুরাদ হাসান পদত্যাগের পর এবার মুরাদের বিরুদ্ধে দলীয় ব্যবস্থা নেয়া হবে : হানিফ মিয়ানমারে রোহিঙ্গারা ফেসবুকের বিরুদ্ধে ১৫০ বিলিয়ন ডলারের ক্ষতিপূরণ মামলা সৌদি সাংবাদিক জামাল খাসোগজি হত্যায় জড়িত সন্দেহভাজন একজনকে প্যারিসে গ্রেপ্তার অন্তঃসত্ত্বা বড় বোনকে শিরশ্ছেদ করে হত্যা লাকসাম বৈরী আবহাওয়া টানা বৃষ্টিতে থমকে গেছে জনজীবন
  • প্রচ্ছদ
  • ছবি ঘর >> জাতীয় >> টপ নিউজ >> প্রধানমন্ত্রী
  • পরাজয়ের শঙ্কায় উদ্বেগে ছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা
  • পরাজয়ের শঙ্কায় উদ্বেগে ছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

    ফাইল ছবি।

    ওমানের বিরুদ্ধে ম্যাচটি বাংলাদেশের জন্য ছিল ডু অর ডাই। ম্যাচটি হেরে গেলে এবারের টি-টোয়েন্টির বিশ্ব আসরের মূল পর্বে খেলা হতো না মাহমুদউল্লাহ রিয়াদ বাহিনীর। তবে ২৬ রানে ম্যাচটি জিতে মূল পর্বে ওঠার আশা বাঁচিয়ে রেখেছে টাইগাররা।

    ম্যাচে বাংলাদেশ ২৬ রানে জিতলেও পরাজয়ের শঙ্কা তৈরি হয়েছিল। প্রথমে ব্যাট করে শুরুতে বড় রানের ইঙ্গিত দিলেও শেষ পর্যন্ত ১৫৩ রানে অলআউট হয় ডোমিঙ্গো শিষ্যরা। দলের পক্ষে নাইম ৫০ বলে ৬৪ ও সাকিব ২৯ বলে ৪২ রান করায় এই পুঁজি পায় বাংলাদেশ।

    জবাবে ব্যাট করতে নেমে বাংলাদেশ শিবিরে ভয় পাইয়ে দিয়েছিল মরুর দেশ ওমান। এক পর্যায়ে ১১ ওভারেই মাত্র ২ উইকেট হারিয়ে ৮১ রান তুলে ফেলে দলটি। ওমানের হয়ে দারুণ ইনিংস খেলছিলেন জাতিন্দর সিং। তখন পরাজয়ের শঙ্কা ছাপ ফেলেছিল বাংলাদেশ ভক্তদের মনে। শেষ পর্যন্ত অবশ্য ২০ ওভার খেলে ১২৭ রানের বেশি তুলতে পারেনি দলটি।

    বাংলাদেশের এমন জয়ে হাফ ছেড়ে বেঁচেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনাও। নানা ব্যস্ততার মাঝেও দেখেছেন খেলা। প্রকাশ করেছেন নিজের স্বস্তিও।গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন ওমানে থাকা বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন।

    তিনি বলেছেন, জয় হাতছাড়া হওয়ার শঙ্কায় ছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ম্যাচের পর আমাকে ফোন দিয়ে তিনি বলেন, এ জয় স্বস্তিদায়ক।

    আরও পড়ুন