৮ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২৩শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
প্রধানমন্ত্রী ‘নেতা মোদের শেখ মুজিব’ গ্রন্থের মোড়ক উন্মোচন করলেন ৫ ঘণ্টা জিজ্ঞাসাবাদ শেষে ইমনকে ছেড়ে দিয়েছে র‍্যাব এ বছর ‘বেগম রোকেয়া’ পদক পাচ্ছেন ৫ নারী নির্বাচিত একজন জনপ্রতিনিধিকে চাইলেই সরিয়ে দেয়া যায় না : হাছান মাহমুদ ফেসবুক অ্যাকাউন্টে একটি স্ট্যাটাস দিয়েছেন মুরাদ হাসান পদত্যাগের পর এবার মুরাদের বিরুদ্ধে দলীয় ব্যবস্থা নেয়া হবে : হানিফ মিয়ানমারে রোহিঙ্গারা ফেসবুকের বিরুদ্ধে ১৫০ বিলিয়ন ডলারের ক্ষতিপূরণ মামলা সৌদি সাংবাদিক জামাল খাসোগজি হত্যায় জড়িত সন্দেহভাজন একজনকে প্যারিসে গ্রেপ্তার অন্তঃসত্ত্বা বড় বোনকে শিরশ্ছেদ করে হত্যা লাকসাম বৈরী আবহাওয়া টানা বৃষ্টিতে থমকে গেছে জনজীবন
  • প্রচ্ছদ
  • আন্তর্জাতিক >> ছবি ঘর >> টপ নিউজ >> ফ্যাশন >> বিনোদন
  • আরিয়ানের জন্য বলিউড ভাইজান শুটিংয়ে ফিরছেন না
  • আরিয়ানের জন্য বলিউড ভাইজান শুটিংয়ে ফিরছেন না

    ছবি: সংগৃহীত।

    মাদক মামলার জেরে কারাগারে বন্দি রয়েছেন বলিউড বাদশা শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। তার আটক হওয়ার পর থেকেই নিজের সকল সিনেমার শুটিং ও কাজ বন্ধ রেখেছেন কিং খান। যার ফলে আর্থিক ক্ষতির মুখে পড়তে হচ্ছে শাহরুখকে।

    তবে আরিয়ানের কারণে যে শাহরুখ একাই শুধু ক্ষতির মুখে তা নয় বরং বলিউড ভাইজান সালমান খানকেও এবার ক্ষতির মুখে পড়তে হচ্ছে।

    মূলত, আরিয়ান কারাগারে থাকায় আটকে আছে শাহরুখের ‘পাঠান’ ও সালমান খানের ‘টাইগার-থ্রি’ সিনেমার শুটিং। জানা গেছে, গত ২ অক্টোবর স্পেনের উদ্দেশে রওনা হন ‘পাঠান’ সিনেমার পরিচালক সিদ্ধার্থ আনন্দ। কিন্তু আরিয়ানের ঘটনার জন্য শাহরুখ শুটিংয়ে অংশ নিতে না পারায় তিনি ফিরে এসেছেন।

    অন্যদিকে শাহরুখের ‘পাঠান’ সিনেমায় সালমান ও সালমানের ‘টাইগার থ্রি’ সিনেমায় অতিথি চরিত্রে অভিনয় করছেন শাহরুখ। তাছাড়া দু’টি সিনেমাই প্রযোজনা করছে যশরাজ ফিল্মস। আর তাইতো শাহরুখের শুটিং বন্ধ রাখায় আসন্ন এই দুই সিনেমার শুটিং আটকে গেছে!

    উল্লেখ্য, গত ২ অক্টোবর মুম্বাই থেকে গোয়াগামী প্রমোদতরী থেকে আরিয়ানসহ আটজনকে আটক করে এনসিবি। কয়েক ঘণ্টা জেরার পর তাদের গ্রেফতার করা হয়। এরপর থেকেই কারাবন্দি অবস্থায় আছেন আরিয়ান।

    আরও পড়ুন