৮ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২৩শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
প্রধানমন্ত্রী ‘নেতা মোদের শেখ মুজিব’ গ্রন্থের মোড়ক উন্মোচন করলেন ৫ ঘণ্টা জিজ্ঞাসাবাদ শেষে ইমনকে ছেড়ে দিয়েছে র‍্যাব এ বছর ‘বেগম রোকেয়া’ পদক পাচ্ছেন ৫ নারী নির্বাচিত একজন জনপ্রতিনিধিকে চাইলেই সরিয়ে দেয়া যায় না : হাছান মাহমুদ ফেসবুক অ্যাকাউন্টে একটি স্ট্যাটাস দিয়েছেন মুরাদ হাসান পদত্যাগের পর এবার মুরাদের বিরুদ্ধে দলীয় ব্যবস্থা নেয়া হবে : হানিফ মিয়ানমারে রোহিঙ্গারা ফেসবুকের বিরুদ্ধে ১৫০ বিলিয়ন ডলারের ক্ষতিপূরণ মামলা সৌদি সাংবাদিক জামাল খাসোগজি হত্যায় জড়িত সন্দেহভাজন একজনকে প্যারিসে গ্রেপ্তার অন্তঃসত্ত্বা বড় বোনকে শিরশ্ছেদ করে হত্যা লাকসাম বৈরী আবহাওয়া টানা বৃষ্টিতে থমকে গেছে জনজীবন
  • প্রচ্ছদ
  • আন্তর্জাতিক >> ছবি ঘর >> টপ নিউজ
  • আরিয়ানের আগামীকাল আবারও শুনানি শুরু
  • আরিয়ানের আগামীকাল আবারও শুনানি শুরু

    ছবি: সংগৃহীত।

    উঠতি বলিউড অভিনেত্রীর সাথে শাহরুখ পুত্র আরিয়ান খান মাদক বিষয়ে আলোচনা করেছিলেন প্রমোদতরীর ওই পার্টিতে যোগ দেওয়ার আগে। তেমনটাই দাবি করছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। বুধবার (২০ অক্টোবর) জামিনের শুনানির আগে আদালতের হাতে সেই তথ্য তুলে দিলেন আধিকারিকরা। খবর আনন্দবাজার পত্রিকার।

    দাবি, মুম্বাই থেকে গোয়াগামী প্রমোদতরীতে এনসিবির কর্মকর্তারা তল্লাশি শুরু করার কিছু আগেই আরিয়ান বলিউড অভিনেত্রীর সাথে মাদক বিষয়ে কথা বলেছেন। তার হোয়াটসঅ্যাপ থেকে সে তথ্য পাওয়া গিয়েছে বলে দাবি এনসিবি-র।

    এরই মধ্যে এ সংক্রান্ত নথি তুলে দেয়া হয়েছে আদালতে। আদালতের নির্দেশে আজ বুধবার (২০ অক্টোবর) পর্যন্ত আরিয়ানের জামিন শুনানি স্থগিত রাখা হয়েছে। ২১ অক্টোবর আবারও শুরু হবে শুনানি। তার আগেই এনসিবি আরিয়ানের বিরুদ্ধে সবচেয়ে বড় প্রমাণ আদালতে পেশ করেছে।

    আরও পড়ুন