৬ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২১শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
খুলনা জেলা ডিবি পুলিশের বিশেষ অভিযানে ইয়াবা ও গাঁজাসহ গ্রেফতার দুই ভোরের দর্পণের সার্কুলেশন ম্যানেজার ইখতিয়ার হোসেনের মা আর নেই বরিশাল নগরীতে মাদক ও সন্ত্রাসী মনির বাহিনীর হামলায় বাবা ও ছেলে আহত গাজীপুরের অন্তসত্ত্বা নারীর উপর সন্ত্রাসী হামলার মুন্সীগঞ্জে গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণ: দুই সন্তানের পর দগ্ধ পিতার মৃত্যু দ.আফ্রিকায় ১ দিনেই ওমিক্রনে আক্রান্ত ১৬ হাজার কুড়িগ্রাম জেলা কৃষক দলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ সড়কের অব্যবস্থাপনা ও দুর্নীতির বিরুদ্ধে লাল কার্ড নিয়ে আবারও আন্দোলনে নেমেছেন শিক্ষার্থীরা নীলফামারীর জঙ্গি আস্তানা থেকে দুই নারীসহ পাঁচজন আটক চিরিরবন্দর উপজেলায় আসন্ন ৫ম ধাপের ইউপি নির্বাচনে নৌকার মনোনয়ন পেলেন যারা
  • প্রচ্ছদ
  • খেলাধুলা >> ছবি ঘর >> জাতীয় >> টপ নিউজ
  • ৯৬ রানে অলআউট বিপর্যয়ে লঙ্কানরাও
  • ৯৬ রানে অলআউট বিপর্যয়ে লঙ্কানরাও

    ছবি: সংগৃহীত

    নামিবিয়াকে মাত্র ৯৬ রানে অল আউট করার পর এবার বিপর্যয়ে পড়েছে শ্রীলঙ্কা। ৯৭ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে প্রথম পাঁচ ওভারেই তিন টপ অর্ডার ব্যাটারকে হারিয়েছে লঙ্কানরা।

    আবুধাবিতে গ্রুপ এ’র ম্যাচে প্রথমে ব্যাট করতে নেমে শ্রীলঙ্কার বোলারদের সম্মিলিত আক্রমণে ১৯.৩ ওভারে মাত্র ৯৬ রানেই অল আউট হয়ে যায় নামিবিয়া। ২৯ রানের মধ্যেই দুই ওপেনার বার্ড এবং গ্রিন বিদায় নিলে ক্রেগ উইলিয়ামস এবং অধিনায়ক গেরহার্ড ইরাসমাসের ৩৯ রানের জুটিতে সম্মানজনক সংগ্রহের দিকে এগোচ্ছিল প্রথম বারের মতো টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে আসা নামিবিয়া। কিন্তু এর সাথে মাত্র ২৮ রান তুলতেই বাকি ৮টি উইকেট হারিয়ে ফেলে নামিবিয়া। শ্রীলঙ্কার পক্ষে মাহিষ থিকশানা নেন ২৫ রানে ৩ উইকেট। লাহিরু কুমারা এবং ওয়ানিন্দু হাসারাঙ্গা নিয়েছেন দুটি করে উইকেট।

    জবাবে ব্যাট করতে নেমে ভালো সূচনা পায়নি লঙ্কানরা। দুই ওপেনার পাথুম নিশাঙ্কা এবং কুশল পেরেরার সাথে অভিজ্ঞ ব্যাটার দিনেশ চান্দিমালও ফিরে যান মাত্র ২৬ রানের মধ্যে। প্রতিবেদনটি লেখা পর্যন্ত লঙ্কানদের সংগ্রহ ৭.২ ওভারে ৩ উইকেট হারিয়ে ৪৮ রান। জয়ের জন্য লঙ্কানদের প্রয়োজন ৭৬ বলে ৪৯ রান।

    আরও পড়ুন