৬ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২১শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
খুলনা জেলা ডিবি পুলিশের বিশেষ অভিযানে ইয়াবা ও গাঁজাসহ গ্রেফতার দুই ভোরের দর্পণের সার্কুলেশন ম্যানেজার ইখতিয়ার হোসেনের মা আর নেই বরিশাল নগরীতে মাদক ও সন্ত্রাসী মনির বাহিনীর হামলায় বাবা ও ছেলে আহত গাজীপুরের অন্তসত্ত্বা নারীর উপর সন্ত্রাসী হামলার মুন্সীগঞ্জে গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণ: দুই সন্তানের পর দগ্ধ পিতার মৃত্যু দ.আফ্রিকায় ১ দিনেই ওমিক্রনে আক্রান্ত ১৬ হাজার কুড়িগ্রাম জেলা কৃষক দলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ সড়কের অব্যবস্থাপনা ও দুর্নীতির বিরুদ্ধে লাল কার্ড নিয়ে আবারও আন্দোলনে নেমেছেন শিক্ষার্থীরা নীলফামারীর জঙ্গি আস্তানা থেকে দুই নারীসহ পাঁচজন আটক চিরিরবন্দর উপজেলায় আসন্ন ৫ম ধাপের ইউপি নির্বাচনে নৌকার মনোনয়ন পেলেন যারা
  • প্রচ্ছদ
  • ছবি ঘর >> টপ নিউজ >> ঢাকা >> দেশজুড়ে >> মিডিয়া
  • সাংবাদিক জনি’র চীর বিদায়
  • সাংবাদিক জনি’র চীর বিদায়

    নিজস্ব প্রতিনিধি : নারায়ণগঞ্জ জেলা ফতুল্লা থানাধীন উত্তর ইসদাইর গাবতলী এর বাসিন্দা আমির হোসেন এর পুত্র তরুণ সাংবাদিক মোঃ শফিকুল ইসলাম জনি পৃথিবীর মায়া ত্যাগ করে আমাদের সকলের মাঝ থেকে চীর বিদায় নিলেন( ইন্না লিল্লাহি ওয়া ইন্না লিল্লাহি রাজিউন)।

    ১৮ অক্টোবর রাত ১১টায় সড়ক দূর্ঘটনার সংবাদ সংগ্রহের পথে পুলিশ লাইন রোডে শাহ সিমেন্ট এর গাড়ী তাকে ধাক্কা মেরে ফেলো চলে গেলে জনি গুরুতর আহত হন।জনিকে আহত অবস্থায় ভিক্টোরিয়া হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিকেলে পাঠালে পথিমধ্যেই তার শেষনিঃশ্বাস ত্যাগ হয়।

    সাংবাদিক সমাজের সকলের প্রিয় জনি ইসদাইরে বসবাস করলেও ফতুল্লা থানা সংলগ্ন তার সাংবাদিকতার অফিস কার্যালয়ে বসতেন।পেশাগত দ্বায়িত্ব পালনে তথ্য সংগ্রহে নিজ থানার সিমানা পেড়িয়ে নারায়ণগঞ্জ জেলার বিভিন্ন স্হানে ছুটে যেতেন। জনি বেসরকারি টিভি চ্যানেল এস টিভির নারায়গঞ্জ প্রতিনিধি। জনি সদালাপী ও মিষ্ট ভাষার হওয়ায় সবাই তাকে আরজে জনি নামে ডাকতেন। জনি নিজের তত্ত্বাবধানে একটি রেডিও এফ এম সম্প্রাচার চালু করেছেন যা রেডিও এফ এম নারায়ণগঞ্জ নামে। মৃত্যু কালে স্ত্রী ও ৩ বছরের একটি সন্তান, বাবা মা বোন সহ অনেক আত্নীয় স্বজন রেখে যান।তার অকাল মৃত্যুতে সাংবাদিক সমাজে শোকের ছায়া নেমে আসে।

    ১৯ অক্টোবর ( মঙ্গলবার) সকাল ১১টায় স্হানীয় এলাকার মসজিদে যানাযা নামাজ শেষে মাসদাইর কবরস্থানে দাফন সম্পূর্ণ করা হয়। নামাজে জানাযায় স্হানীয় এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ সহ সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

    আরও পড়ুন