৬ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২১শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
খুলনা জেলা ডিবি পুলিশের বিশেষ অভিযানে ইয়াবা ও গাঁজাসহ গ্রেফতার দুই ভোরের দর্পণের সার্কুলেশন ম্যানেজার ইখতিয়ার হোসেনের মা আর নেই বরিশাল নগরীতে মাদক ও সন্ত্রাসী মনির বাহিনীর হামলায় বাবা ও ছেলে আহত গাজীপুরের অন্তসত্ত্বা নারীর উপর সন্ত্রাসী হামলার মুন্সীগঞ্জে গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণ: দুই সন্তানের পর দগ্ধ পিতার মৃত্যু দ.আফ্রিকায় ১ দিনেই ওমিক্রনে আক্রান্ত ১৬ হাজার কুড়িগ্রাম জেলা কৃষক দলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ সড়কের অব্যবস্থাপনা ও দুর্নীতির বিরুদ্ধে লাল কার্ড নিয়ে আবারও আন্দোলনে নেমেছেন শিক্ষার্থীরা নীলফামারীর জঙ্গি আস্তানা থেকে দুই নারীসহ পাঁচজন আটক চিরিরবন্দর উপজেলায় আসন্ন ৫ম ধাপের ইউপি নির্বাচনে নৌকার মনোনয়ন পেলেন যারা
  • প্রচ্ছদ
  • খুলনা >> ছবি ঘর >> টপ নিউজ >> দেশজুড়ে
  • খুলনা জেলা ডিবি পুলিশের অভিযানে ফুলতলা হতে ৫ লিটার দেশী মদসহ গ্রেফতার ১
  • খুলনা জেলা ডিবি পুলিশের অভিযানে ফুলতলা হতে ৫ লিটার দেশী মদসহ গ্রেফতার ১

    মোঃ মানছুর রহমান (জাহিদ) বিভাগীয় ব্যুরো প্রধান, খুলনা : খুলনা জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব মোহাম্মদ মাহবুব হাসান মহোদয়ের দিক-নির্দেশনায় জেলা গোয়েন্দা শাখা, খুলনার অফিসার ইনচার্জ উজ্জ্বল কুমার দত্ত এর নেতৃত্বে এসআই (নিঃ) তাপস কুমার দত্ত সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ ফুলতলা থানা এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান পরিচালনা করেন।

    অভিযান পরিচালনা করা কালিন ১৮ অক্টোবর সোমবার সন্ধ্যা ০৭.২৫ টার সময় ফুলতলা থানাধীন ফুলতলা ইউনিয়নের তাজপুর গ্রামস্থ ফুলতলা বাজারের আনন্দ হোটেল এন্ড রেস্টুরেন্ট এর সামনে থেকে আসামী ১। মুজাহিদ শেখ (১৯), পিতা- মুজিবর শেখ, মাতা- হাসিনা বেগম, সাং- মশিয়ালী আকুঞ্জীপাড়া ১ নং ওয়ার্ড, থানা- খানজাহান আলী, জেলা-খুলনাকে গ্রেফতার করেন।

    গ্রেফতার পূর্বক আসামীর ডান হাতে থাকা ০৫ লিটারের প্লাষ্টিকের পানির বোতলের মধ্যে রক্ষিত ০৫ (পাঁচ) লিটার দেশীয় চোলাই মদ উদ্ধার করেন। উক্ত চোলাই মদ উদ্ধার সংক্রান্তে এসআই (নিঃ) তাপস কুমার দত্ত ১৮/১০/২০২১ ইং তারিখ সন্ধ্যা ০৭.৪৫ টার সময় জব্দতালিকা মূলে জব্দ করেন।

    আটককৃত আসামীর বিরুদ্ধে ফুলতলা থানায় মামলা দায়ের করা হয়েছে। মামলা নং-১৫, তারিখ-১৮/১০/২০২১ইং ধারা- মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন, ২০১৮ এর ৩৬ (১) সারণির ২৪ (ক)।

    আরও পড়ুন