৮ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২৩শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
প্রধানমন্ত্রী ‘নেতা মোদের শেখ মুজিব’ গ্রন্থের মোড়ক উন্মোচন করলেন ৫ ঘণ্টা জিজ্ঞাসাবাদ শেষে ইমনকে ছেড়ে দিয়েছে র‍্যাব এ বছর ‘বেগম রোকেয়া’ পদক পাচ্ছেন ৫ নারী নির্বাচিত একজন জনপ্রতিনিধিকে চাইলেই সরিয়ে দেয়া যায় না : হাছান মাহমুদ ফেসবুক অ্যাকাউন্টে একটি স্ট্যাটাস দিয়েছেন মুরাদ হাসান পদত্যাগের পর এবার মুরাদের বিরুদ্ধে দলীয় ব্যবস্থা নেয়া হবে : হানিফ মিয়ানমারে রোহিঙ্গারা ফেসবুকের বিরুদ্ধে ১৫০ বিলিয়ন ডলারের ক্ষতিপূরণ মামলা সৌদি সাংবাদিক জামাল খাসোগজি হত্যায় জড়িত সন্দেহভাজন একজনকে প্যারিসে গ্রেপ্তার অন্তঃসত্ত্বা বড় বোনকে শিরশ্ছেদ করে হত্যা লাকসাম বৈরী আবহাওয়া টানা বৃষ্টিতে থমকে গেছে জনজীবন
  • প্রচ্ছদ
  • খুলনা >> ছবি ঘর >> টপ নিউজ >> দেশজুড়ে
  • যশোরের শার্শায় নানা কর্মসূচিতে শেখ রাসেল ৫৮তম জন্মদিন পালন
  • যশোরের শার্শায় নানা কর্মসূচিতে শেখ রাসেল ৫৮তম জন্মদিন পালন

    বেনাপোল প্রতিনিধি :

    ‘শেখ রাসেল দীপ্ত জয়োল্লাস অদম্য আত্মবিশ্বাস’ এই প্রতিপাদ্য সামনে রেখে এই প্রথম রাষ্ট্রীয় ভাবে নানা কর্মসূচির মধ্য দিয়ে সোমবার (১৮ অক্টোবর) রাষ্ট্রীয় ভাবে পালিত হলো বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র ‘শেখ রাসেল দিবস-২০২১’। দিবসটি উপলক্ষে যশোরের শার্শা উপজেলা প্রশাসন বিভিন্ন কর্মসূচি গ্রহন করে।

    সকালে উপজেলা চত্বরে ৫৮ জন ছাত্র-ছাত্রীরা বেলুন উড়িয়ে শেখ রাসেল দিবসের শুভ উদ্ধোধন করেন। এর আগে অস্থায়ী বেদিতে শেখ রাসেলের প্রতিকৃতিতে পুস্পস্তবক ও উপজেলা চত্বরে নির্মিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে পুস্পস্তবক অর্পণ করা হয়। সকাল সাড়ে ৯টা থেকে প্রজেক্টেরের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাষ্ট্রীয় অনুষ্ঠানে উপজেলা প্রশাসন, উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগসহ সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ অংশ গ্রহন। পরে আলোচনা সভা, শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
    এদিকে দিবসটি উপলক্ষে উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তর ছাত্র-ছাত্রীদের মাঝে ১০০টি তাল গাছের চারা বিতরণ করেন।

    আরও পড়ুন