৬ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২১শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
খুলনা জেলা ডিবি পুলিশের বিশেষ অভিযানে ইয়াবা ও গাঁজাসহ গ্রেফতার দুই ভোরের দর্পণের সার্কুলেশন ম্যানেজার ইখতিয়ার হোসেনের মা আর নেই বরিশাল নগরীতে মাদক ও সন্ত্রাসী মনির বাহিনীর হামলায় বাবা ও ছেলে আহত গাজীপুরের অন্তসত্ত্বা নারীর উপর সন্ত্রাসী হামলার মুন্সীগঞ্জে গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণ: দুই সন্তানের পর দগ্ধ পিতার মৃত্যু দ.আফ্রিকায় ১ দিনেই ওমিক্রনে আক্রান্ত ১৬ হাজার কুড়িগ্রাম জেলা কৃষক দলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ সড়কের অব্যবস্থাপনা ও দুর্নীতির বিরুদ্ধে লাল কার্ড নিয়ে আবারও আন্দোলনে নেমেছেন শিক্ষার্থীরা নীলফামারীর জঙ্গি আস্তানা থেকে দুই নারীসহ পাঁচজন আটক চিরিরবন্দর উপজেলায় আসন্ন ৫ম ধাপের ইউপি নির্বাচনে নৌকার মনোনয়ন পেলেন যারা
  • প্রচ্ছদ
  • আইন আদালত >> ছবি ঘর >> জাতীয় >> টপ নিউজ >> লিড
  • ইভ্যালি পরিচালনায় ৫ সদস্যের বোর্ড গঠন : হাইকোর্ট
  • ইভ্যালি পরিচালনায় ৫ সদস্যের বোর্ড গঠন : হাইকোর্ট

    ছবি: সংগৃহীত

    ইভ্যালি পরিচালনায় ৫ সদস্যের বোর্ড গঠন করে দিয়েছেন হাইকোর্ট। প্যানেলে আছেন একজন সাবেক বিচারপতি, দুই সচিব, চার্টার্ড সেক্রেটারি ও ১ জন আইনজীবী।

    সোমবার (১৮ অক্টোবর) বিচারপতি খুরশীদ আলম সরকারের ভার্চুয়াল একক বেঞ্চ এ আদেশ দেন। বোর্ডের সদস্যরা হলেন, সাবেক বিচারপতি শামসুদ্দিন চৌধুরী মানিক, সাবেক সচিব মোহাম্মদ রেজাউল আহসান, মাহবুবুল করিম, চার্টার্ড একাউন্টেন্ট ফখরুদ্দিন আহম্মেদ, আইনজীবী শামীম আজিজ খান।

    এর আগে গত ১২ অক্টোবর বিচারপতি মুহাম্মদ খুরশীদ আলম সরকারের হাইকোর্ট বেঞ্চ ইভ্যালি পরিচালনার জন্য কমিটি করে দেয়ার কথা বলেন। এ বিষয়ে বুধবার (১৩ অক্টোবর) হাইকোর্টের আদেশ দেয়ার কথা ছিল। পরে আদেশের দিন পেছানো হয়।

    আরও পড়ুন